Google

Ad

Bank Of Baroda Financial Solutions Limited Recruitment –Total Post Of 590 Sales Manager

Bank Of Baroda  Financial Solutions Limited Recruitment –Total Post Of  590 Sales Manager, Sales Executives, Team Leader, Asst/Asst. Manager. Last Date. 25/05/2018


বিএবি ফাইন্যান্সিয়াল সলিউশনস লিমিটেড (বিএফএসএল) 5২0 টি অঞ্চলের সেলস ম্যানেজার, টিম লিডার, সেলস এক্সিকিউটিভ এবং ম্যানেজার / সহকারী ম্যানেজার (প্রসেসিং) এর জন্য যোগ্য প্রার্থীদের নিয়োগ করছে। সরাসরি বিক্রয় বিভাগের জন্য চাকরির মেয়াদ আছে। আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা নীচে দেওয়া ইমেল আইডিতে প্রশংসাপত্র সহ (নিচে পিডিএফ দেখুন) তাদের সম্পূর্ণ জৈব-তথ্য জমা দিতে পারেন। শিক্ষাগত যোগ্যতার প্রয়োজন এবং অন্যান্য বিবরণ, সংক্ষেপে, তথ্যভিত্তিক উদ্দেশ্যে শুধুমাত্র কাজের সন্ধানকারীর স্বার্থে, নীচে দেওয়া হয় -বরো ফিন্যান্সিয়াল সলিউশনস লিমিটেড (বিএসএফএসএল) এরিয়া সেলস ম্যানেজার, টিম লিডার, বিক্রয় এক্সিকিউটিভ এবং ব্যবস্থাপক / সহকারী ম্যানেজার (প্রক্রিয়া) এর 590 টি পোস্টের জন্য আবেদন দাখিল করছে। শেষ তারিখ - 25/05/2018

1. এরিয়া বিক্রয় ম্যানেজার
খালি সংখ্যা: ২5 জন
শিক্ষাগত যোগ্যতাঃ স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা ইনস্টিটিউশন থেকে স্নাতক।
সম্মানিত কলেজ থেকে এমবিএ বা সমমানের ডিগ্রিধারী প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।
অভিজ্ঞতা: নূন্যতম 08 বছর অভিজ্ঞতা।
বয়স সীমা: ন্যূনতম 30 বছর এবং সর্বাধিক 40 বছর 01/05/2018 হিসাবে

2. টিম নেতা
খালি সংখ্যা: 65 জন
শিক্ষাগত যোগ্যতাঃ স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা ইনস্টিটিউশন থেকে স্নাতক।
অভিজ্ঞতা: নূন্যতম 05 বছর অভিজ্ঞতা।
বয়স সীমা: ন্যূনতম 25 বছর এবং সর্বাধিক 40 বছর 01/05/2018 হিসাবে

3. বিক্রয় এক্সিকিউটিভ (স্নাতক / অধীন - গ্র্যাডুয়েট / ফ্রেশার)
চাকরির সংখ্যা: 500 জন
শিক্ষাগত যোগ্যতা: i) গ্র্যাজুয়েটদের জন্য: স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা ইনস্টিটিউশন / ইঞ্জিনিয়ারিং ডিপ্লোমা হোল্ডারদের স্নাতকোত্তর কমপক্ষে 01 বছরের প্রাসঙ্গিক কাজের অভিজ্ঞতা।
আ। গ্র্যাজুয়েটদের জন্যঃ প্রার্থীদের যারা ডিগ্রি কলেজের প্রথম বর্ষে পাস করেছে কিন্তু তাদের কমপক্ষে ২ বছর পূর্তিগত অভিজ্ঞতা সম্পন্ন অভিজ্ঞতার অভিজ্ঞতা সম্পন্ন হয়নি।
iii) ফ্রেশের জন্য: স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা ইনস্টিটিউশন থেকে স্নাতক। প্রার্থীদের একটি বিক্রয় কাজের জন্য একটি দক্ষতা থাকতে হবে।
বয়স সীমা: 01/05/2018 তারিখে ন্যূনতম ২1 বছর এবং সর্বোচ্চ 35 বছর (অধীন-গ্রেডিয়ালের সর্বোচ্চ 30 বছর এবং সর্বোচ্চ 25 বছর ফ্রেশের জন্য)

ম্যানেজার / সহকারী পরিচালক (প্রক্রিয়াকরণ)
শিক্ষাগত যোগ্যতাঃ স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা ইনস্টিটিউশন থেকে স্নাতক।
অভিজ্ঞতা: নূন্যতম 08 বছর অভিজ্ঞতা।
বয়স সীমা: ন্যূনতম 30 বছর এবং সর্বাধিক 40 বছর 01/05/2018 হিসাবে

সরাসরি বিক্রয় বিভাগের জন্য চাকরির মেয়াদ আছে।

প্রার্থীদের নির্বাচন: প্রার্থীদের নির্বাচন লিখিত উপসংহার পরীক্ষা, ব্যক্তিগত সাক্ষাত্কার এবং / অথবা গ্রুপ আলোচনা মাধ্যমে হতে হবে।

যথাযথ তারিখ, সময় এবং স্থান পরীক্ষার / সাক্ষাত্কারের জন্য যথোপযুক্ত যোগ্যতার যোগ্য প্রার্থীদেরকে জানিয়ে দেওয়া হবে এবং এই ধরনের তথ্যও বিওএবি ফাইন্যান্সিয়াল সলিউশনস লিমিটেড (বিএসএসএল) - www.bobfinancial.com এর অফিসিয়াল ওয়েবসাইটে পাওয়া যাবে।

প্রার্থীদের নির্বাচন নীতিমালা এবং যোগ্যতা নীতির বিষয়ে আরো বিস্তারিত জানার জন্য, আনুষ্ঠানিকভাবে প্রকাশিত বিজ্ঞাপন (URL / PDF নীচের দেখুন) মাধ্যমে যান।

আবেদন কীভাবে: আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা তাদের বায়ো-ডেটা ইমেলের মাধ্যমে নিম্নলিখিত আইডি - salesforce.bob@bobcards.com- এ, ২5/05/2018 তারিখে বা আগে পাঠাতে পারেন। আবেদন করার জন্য নামটি ইমেলের একটি বিষয় হওয়া উচিত।

প্রদত্ত তথ্য উপরে সংক্ষিপ্ত। খালিদের জন্য আবেদন করার আগে, আনুষ্ঠানিকভাবে প্রকাশিত বিজ্ঞাপন মাধ্যমে যান দয়া করে

অফিসিয়াল ওয়েবসাইট বিওএবি ফাইন্যান্সিয়াল সলিউশনস লিমিটেড (বিএফএসএল) - www.bobfinancial.com
See following PDF file- click here 

 For more information Follow on Youtube

[ধন্যবাদ আমাদের ওয়েবসাইটটিতে ভিজিট করার জন্য]

Bank Of Baroda Financial Solutions Limited Recruitment –Total Post Of 590 Sales Manager Bank Of Baroda  Financial Solutions Limited Recruitment –Total Post Of  590 Sales Manager Reviewed by Karmasandhan Recruitment on মে ১৪, ২০১৮ Rating: 5

কোন মন্তব্য নেই:

Ad Home

Blogger দ্বারা পরিচালিত.