Header Ads

রেল ইঞ্জিন কারখানায় ৩৭৪ অ্যাপ্রেন্টিস ট্রেনি , sumanjob.in

  রেল ইঞ্জিন কারখানায় ৩৭৪ অ্যাপ্রেন্টিস ট্রেনি






ডিজেল রেল ইঞ্জিন কারখানা বারাণসীতে ৩৭৪ জন নন-আইটিআই ও আইটিআই অ্যাপ্রেন্টিস নিয়োগ করা হবে অ্যাপ্রেন্টিস অ্যাক্ট অনুযায়ী। বিজ্ঞপ্তি নম্বর: ০২/২০১৮।



পশ্চিমবঙ্গ গুরুত্বপূর্ণ GK ➥ Click here


যোগ্যতা: নন-আইটিআইদের ক্ষেত্রে ন্যূনতম ৫০ শতাংশ নম্বর সহ ম্যাট্রিকুলেশন বা সমতুল

আইটিআইদের ক্ষেত্রে ন্যূনতম ৫০ শতাংশ নম্বর নিয়ে ম্যাট্রিকুলেশন বা সমতুল পাশ সঙ্গে এনসিভিটি/ এসসিভিটি থেকে সংশ্লিষ্ট ট্রেডে আইটিআই পাশ। সবক্ষেত্রেই শিক্ষাগত যোগ্যতা ৮ অক্টোবর ২০১৮ তারিখের মধ্যে সম্পূর্ণ হতে হবে।


বয়সসীমা: ৯ নভেম্বর ২০১৮ তারিখের হিসেবে নন- আইটিআইদের বয়স হতে হবে ১৫-২২ বছরের মধ্যে এবং আইটিআইদের ওয়েল্ডার এবং কার্পেন্টার ট্রেডের ক্ষেত্রে বয়স হতে হবে ১৫-২২ বছরের মধ্যে। অন্যান্য ট্রেডের  বয়স হতে হবে ১৫-২৪ বছরের মধ্যে। সবক্ষেত্রেই সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।


প্রার্থী বাছাই পদ্ধতি: পরীক্ষায় প্রাপ্ত নম্বরের ভিত্তিতে তৈরি মেধাতালিকা অনুযায়ী প্রার্থী বাছাই করা হবে।


আবেদনের পদ্ধতি: www.diw-indianrailways.gov.in ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। তবে তার আগে প্রথমেwww.apprenticeship.gov.in ওয়েবাসইটে গিয়ে নাম নথিভুক্ত করতে হবে। অনলাইন আবেদন করার আগে সম্প্রতি তোলা পাসপোর্ট মাপের ছবি ও যাবতীয় প্রমাণপত্রাদি জেপিজি/ জেপেগ/ বিএসপি ফরম্যাটে স্ক্যান করে রাখতে হবে। অনলাইন আবেদন করার সময় নির্দিষ্ট স্থানে আপলোড করতে হবে। অনলাইন আবেদন করা যাবে ৯ নভেম্বর ২০১৮ তারিখ বিকাল ৪.৪৫ পর্যন্ত। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য জানা যাবে উপরোক্ত ওয়েবসাইটে


Indian Army Jobs in Havildar Recruitment ➤ Click Here 



PDF file ➤ Click Here
Powered by Blogger.