Google

Ad

Railway Recruitment 2019-20 , রেলের ৩,৮১,৯৭৬ টি শূন্য পদের নিয়োগ , www.sumanjob.in

রেলের ৩,৮১,৯৭৬ টি শূন্য পদের নিয়োগ 




ভারতীয় রেলে বিভিন্ন পদে আগামী দু'বছরের মধ্যে নিয়োগ হতে চলেছে 3 লক্ষ 81 হাজার 976 টি পোস্টে ভারতের রেলমন্ত্রী জানায় পীযূষ গয়াল এক সাংবাদিক বৈঠকে 2021 সালের মধ্যে প্রায় ৪ লক্ষ Candidate  চাকরি দেয়া হবে বলে । 


নেয়া হবে যে সকল পোষ্টের সেই পোস্টগুলি হল : গ্রুপ ডি টেকনিশিয়ান অ্যাসিস্ট্যান্ট লোকো পাইলট টিকিট কাউন্টার এসিস্ট্যান্ট স্টেশন মাস্টার প্রেসক্লাব কমার্শিয়াল কুক জুনিয়ার ইঞ্জিনিয়ার কমার্শিয়াল অ্যাপ্রেন্টিস সিনিয়ার ক্লার্ক টাইপিস্ট জুনিয়র ক্লার্ক কাম টাইপিস্ট ইঞ্জিনিয়ার ইত্যাদি পদে নিয়োগ করে নেয়া হবে ।





রেলমন্ত্রী পীযূষ গয়াল জানায় Assistant loco pilot , Technician ও গ্রুপ ডি পদের জন্য দরখাস্ত নেয়া প্রার্থী বাছাই করা হবে এবং এখনো চূড়ান্ত ফল বেরোয়নি এখন তিন ক্যাটাগরিতে শূন্য পদ আছে এক লক্ষ 51 হাজার 548টী , কি এইসব পদে নিয়োগের আগের কাজ শেষ হবে 2019 সালের নভেম্বর ডিসেম্বর এর মধ্যে ।



পীযূষ গয়াল জানিয়েছেন প্রথম পর্যায়ে নিয়োগ প্রক্রিয়া শুরু হবে 1 লক্ষ 30 হাজার প্রথম পর্যায়ের নি এর বিজ্ঞপ্তি প্রকাশিত হবে খুব শীঘ্রই ফেব্রুয়ারি মার্চ মাস নাগাদ এর জন্য শূন্য পদে ডাকা হবে গ্রুপ সি এবং গ্রুপ ডি পদের জন্য দরখাস্ত নেওয়া হবে ।  রেলমন্ত্রী আরো জানায় 2 লক্ষ 30 হাজার 468 শূন্য পদের জন্য যে বিজ্ঞপ্তি বেরোবে তাতে উচ্চবর্ণের প্রার্থীদের জন্য টেন পার্সেন্ট অর্থাৎ 23 হাজার 130 পর সংরক্ষিত থাকবে তপশিলি জাতি তপশিলী উপজাতি আরবিদের জন্য যথারীতি আগের মতই শূন্যপদ সংরক্ষিত থাকবে বলে জানানো হয়েছে রেলের পক্ষ থেকে ।


Railway Recruitment 2019-20 , রেলের ৩,৮১,৯৭৬ টি শূন্য পদের নিয়োগ , www.sumanjob.in Railway Recruitment 2019-20 , রেলের ৩,৮১,৯৭৬ টি শূন্য পদের নিয়োগ , www.sumanjob.in Reviewed by Karmasandhan Recruitment on জানুয়ারী ৩০, ২০১৯ Rating: 5

৬টি মন্তব্য:

Ad Home

Blogger দ্বারা পরিচালিত.