Google

Ad

Municipality Recruitment 2019 | Malda Part Time Medical Officer Jobs | west bengal , www.sumanjob.in

1. MEDICAL OFFICER
Educational Qualification: MBBS Degree.

Salary: Rs.24,000/- per month.

Candidates’ Selection:  Interview.

Official website of District Malda — http://malda.gov.in
For Advt., See following PDF file — SEE DETAILED ADVT.

 2)  কন্যাশ্রী প্রকল্পে কর্মী নিয়োগ



1. ACCOUNTS-CUM-DATA MANAGER
Educational Qualification:
i) Commerce Graduate.
ii) Minimum 6 months Certificate in Computer ( MS Office packages )
Desirable: Minimum one year of working experience.

Age Limit: 18 years - 37 years as on 01/01/2019.

Salary : Rs.12,000/- per month.


The vacancy is under District Project Management Unit, Purulia for Kanyashree Prakalpa. The candidate will be appointed on Contract basis for a period of Six (06) months (subject to renewal).

Candidates’ Selection: Written Examination, Computer Test/ Typing Test and Viva


Important Dates:
Starting Date of Online Application: 13/02/2019
Closing Date of Online Application: 28/02/2019

Official website  — www.purulia.nic.in
PDF file — SEE DETAILED ADVT.
Online apply now — VISIT THE URL


3)   Data Entry Operator 

Recruitment 2019




Post DATA ENTRY OPERATOR
Educational Qualification: Graduation pass + Computer Application.



Salary: Rs.11,000/- per month.

The candidate will be appointed on Contractual basis under Purba Medinipur District Cooked Mid-Day Meal Programme.


Candidates’ Selection: Written Examination, Computer Test and Personal Interview.

Important Dates:
Starting Date of Online Application: 13/02/2019
Closing Date of Online Application: 12/03/2019



Official website - http://www.purbamedinipur.gov.in
Online apply Now— VISIT THE URL


4)   মাধ্যমিক পাশে পুলিশ নিয়োগ



রাজ্যের সংশোধনাগার অর্থাৎ যে জেলাগুলি ওয়ার্ড ও ফিমেল ওয়ার্ডের শূন্যপদ পূরণের জন্য আবেদন প্রক্রিয়া শুরু করা হবে অনলাইনে এবং অফলাইনে এর মাধ্যমে রাজ্যের পুলিশ নিয়োগ পর্ষদ এর মাধ্যমে এ বিজ্ঞপ্তি প্রকাশিত পেয়েছে ডিপার্টমেন্ট অফ কারেকশনাল অ্যাডমিনিস্ট্রেশন এর অধীনে এই নিয়োগ করা হবে

Total Post : 816 ( Male - 695 / Female - 121 )


যোগ্যতা: মাধ্যমিক পাস তার সঙ্গে কম্পিউটার জানার প্রশিক্ষণ থাকা চাই কম্পিউটার প্রশিক্ষণ পশ্চিমবঙ্গ রাজ্যের কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা এবং দক্ষতা উন্নয়ন পর্ষদ যুব কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র থেকে নিয়ে থাকতে হবে বলা হয়েছে অন্য কোন কর্তৃপক্ষের ইস্যু করা কম্পিউটার প্রশিক্ষণ সার্টিফিকেট গ্রহণযোগ্য করা হবে না




বয়স সীমা : বয়স হতে হবে 2019 সাল অনুযায়ী জানুয়ারির 1 তারিখ থেকে 18 থেকে 27 বছরের মধ্যে SC /ST / OBC বয়সে ছাড় পাবেন তাঁর সঙ্গে প্রাক্তন কর্মী কর্মী

হাউ টু অ্যাপ্লাই : আবেদন করতে পারবেন অনলাইন কিংবা অফলাইন এর মাধ্যমে আবেদন শুরু হবে 15 ই ফেব্রুয়ারি থেকে আবেদন শেষ তারিখ 14 ই মার্চ বিকেল 5 PM পর্যন্ত



5)    এয়ারফোর্স নিয়োগ  ব্যারাকপুর 

Rally 2019





সরাসরি Rally মাধ্যমে নন টেকনিক্যাল গ্রুপ Y পদে নিয়োগ হচ্ছে সেখানে পুলিশ এবং অটো মোবাইল টেকনিশিয়ান পদে আবেদন করতে পারবেন অবিবাহিত পুরুষ প্রার্থীদের জন্য এই পদে আবেদন করা যাবে Website  সমস্ত রকম তথ্য দেয়া আছে আপনারা দেখে নেবেন ।



শিক্ষাগত যোগ্যতা: যে কোন শাখায় উচ্চমাধ্যমিক বা সমতুল্য পাস করতে হবে , উচ্চমাধ্যমিকের ফিফটি পার্সেন্ট এবং ইংরেজিতে ফিফটি পার্সেন্ট নাম্বার থাকতে হবে কোন প্রার্থীর ০.১% নাম্বার কম থাকলে আবেদন করতে পারবেন না ।


বয়স সীমা : জন্ম তারিখ হতে হবে উনিশে জানুয়ারি ঊনিশো নিরানব্বই থেকে একই জনুয়ারি 2003 এর মধ্যে । বয়স এর ছাড় পাবেন এসসি এসটি ওবিসি ক্যাটাগরি ভারত সরকারের অনুযায়ী ।


শারীরিক মাপজোক: অটো মোবাইল টেকনিশিয়ান পদের ক্ষেত্রে নূন্যতম উচ্চতা 165 সেন্টিমিটার , উত্তর পূর্বাঞ্চলের রাজ্য গুলির বাসিন্দা এবং পার্বত্য অঞ্চলের প্রার্থীদের জন্য উচ্চতা 162.5 সেন্টিমিটার হলে আবেদন করতে পারবেন । পায়ের দৈর্ঘ্য হতে হবে ন্যূনতম 99 সেন্টিমিটার ।
ইন্ডিয়ান এয়ার ফোর্স পুলিশ পদের ক্ষেত্রে নূন্যতম উচ্চতা হতে হবে 175 সেন্টিমিটার ।
উপরের প্রত্যেকটি ক্ষেত্রে উচ্চতা ও বয়স অনুযায়ী উপযুক্ত ওজন বুকের ছাতি মাপস সুস্থ থাকতে হবে বুকের ছাতি 5 সেন্টিমিটার ফুলানোর সক্ষমতা রাখতে হবে ।


প্রার্থী বাছাই: কোথাও আবেদন করতে হবে না । সরাসরি Rally গিয়ে রিপোর্ট করলেই হবে লিখিত পরীক্ষা হবে English সময় 45 মিনিট , প্রতি প্রশ্নের নম্বর 1 নেগেটিভ মার্কিং 0.25 হারে । লিখিত পরীক্ষায় সফল হলে তাদের শারীরিক সক্ষমতার পরীক্ষা নেয়া হবে 6.30 সেকেন্ডে 1.60 কিলোমিটার দৌড় থাকবে । তারপর 10টি পুশআপ 10টি সিটআপ  ও 20টি উঠবস করতে হবে এই পর্যায়ের পরীক্ষা শেষ এরপর সফল হলে ইন্টারভিউ নেয়া হবে । এরপরে মেডিকেল টেস্ট ডাক্তারি পরীক্ষায় সফল হলে মেধা তালিকার ওপর এ সিলেক্ট করে ট্রেনিং এ পাঠানো হবে প্রার্থীদের ।

Official Website : http://indianairforce.nic.in



পরীক্ষার স্থান : এয়ারপোর্ট স্টেশন ব্যারাকপুর উত্তর 24 পরগনা পশ্চিমবঙ্গে 743122 পিন কোড । পরীক্ষা শুরু হবে 6 টা থেকে সকাল প্রতিটি জেলার ক্ষেত্রে আলাদা আলাদা তারিখ এবং আলাদা সময় দেয়া হয়েছে বিস্তারিত জানতে অফিশিয়াল ওয়েবসাইট এয়ারফোর্সের চেক করে নিন ।


NOTE: Rally Exam: 26/02/2019
Only Unmarried Male candidates of the State West Bengal (District – Hooghly, East Midnapur, Jhargram, Purulia, West Burdhwan, Mursidabad, Malda, North Dinajpur, South Dinajpur, Darjeling, Kalimpong, Jalpaiguri, Alipurduar & Cooch Behar) and Sikkim are eligible to appear for the Rally.
Training period stipend  Rs. 14,600/- PM 
Total salary Rs. 26,900/- P.M






Municipality Recruitment 2019 | Malda Part Time Medical Officer Jobs | west bengal , www.sumanjob.in Municipality Recruitment 2019 | Malda Part Time Medical Officer Jobs | west bengal , www.sumanjob.in Reviewed by Karmasandhan Recruitment on ফেব্রুয়ারী ১৯, ২০১৯ Rating: 5

1 টি মন্তব্য:

Ad Home

Blogger দ্বারা পরিচালিত.