Google

Ad

West Bengal State Rural Dev. Agency, (204 Vacancies) - Dakshin Dinajpur

West Bengal State Rural Development Agency - Job Details

পশ্চিমবঙ্গ রাজ্য পল্লী উন্নয়ন সংস্থা (ডাব্লুবিএসআরডিএ) ভিলেজ রিসোর্স পার্সন (ভিআরপি) এর ২০৪ টি পদের জন্য আবেদন আমন্ত্রণ করছে। দক্ষিণ দিনাজপুর জেলার অন্তর্গত সকল ব্লকের বিভিন্ন গ্রাম পঞ্চায়েতে শূন্যপদ রয়েছে। যোগ্য প্রার্থীরা নীচের প্রদত্ত ঠিকানায় তাদের আবেদন / প্রশংসাপত্র প্রেরণ করতে পারবেন।



VILLAGE RESOURCE PERSON:

Total Post : 204

যে সমস্ত প্রার্থীরা আবেদন করবেন তাদের উদ্দেশ্যে জানানো হচ্ছে সমস্ত ব্লক অনুসারে বিভক্ত করা হয়েছে শূন্যপদের বিভাজন যারা আবেদন করবেন তাদের ব্লকের নাম অনুসারে শূন্যপদ মিলিয়ে নিতে হবে বিস্তারিত তথ্য জানতে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করুন 



শিক্ষাগত যোগ্যতা: i) দশম বা তার উপরের শ্রেণি পাস করা উচিত। উচ্চ শিক্ষিত প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।
ii) MGNREGS এ কাজ করা উচিত ছিল বা পরিবারের সদস্য ছিলেন যারা MGNREGS এর অধীনে কাজ করেছেন।
iii) সংশ্লিষ্ট গ্রাম পঞ্চায়েতের বাসিন্দা হওয়া উচিত।
iv) পিআরআই প্রতিনিধি, সাথী / সুপারভাইজার এবং বাস্তবায়নকারী সংস্থার অন্যান্য কর্মকর্তাদের সাথে সম্পর্কিত হওয়া উচিত নয়।
v) এসসি / এসটি সম্প্রদায়ের অন্তর্ভুক্ত এসএইচজি-র মহিলার চেয়ে ভাল।
vi) ভিআরপি যারা সামাজিক নিরীক্ষণের সুবিধার্থে বছরের পর বছর ধরে অভিজ্ঞতা অর্জন করেছে তাদেরও অগ্রাধিকার দেওয়া হবে। 


প্রার্থীদের বাছাই: প্রার্থীদের তাদের পাঠ্য রচনা ও বিশ্লেষণ দক্ষতার মূল্যায়ন করার জন্য একটি পরীক্ষার পাশাপাশি ওয়াক-ইন সাক্ষাত্কারে পারফরম্যান্সের ভিত্তিতে বাছাই করা হবে।




কীভাবে আবেদন করবেন: যোগ্য এবং আগ্রহী প্রার্থীরা নীচে উল্লিখিত ঠিকানায় তাদের আবেদন পাঠাতে পারেন। নির্দেশ অনুসারে শিক্ষাগত যোগ্যতা, বর্ণ, বয়স, অভিজ্ঞতার শংসাপত্র (প্রযোজ্য ক্ষেত্রে) এবং অন্য কোনও প্রাসঙ্গিক নথির সমর্থনে প্রশংসাপত্রের অনুলিপিগুলি সংযুক্ত করুন (নীচে অ্যাড / পিডিএফ লিঙ্ক দেখুন)

প্রিন্ট-আউট / ঘেরগুলি সম্বলিত খামটি উপরে শীর্ষে লেখা উচিত - "ভিআরপির পোস্টের জন্য নির্বাচনের আবেদন"


শেষ তারিখ এবং ঠিকানা: ঘেরগুলি সহ আবেদনটি সংশ্লিষ্ট ব্লকের ব্লক ডেভলপমেন্ট অফিসারের কাছে পৌঁছাতে হবে (বিশদর জন্য দয়া করে অফিসিয়াল অ্যাডভোকেটটি দেখুন) 04/03/2020 বা তার আগে।

আবেদনগুলি স্পিড পোস্ট / নিবন্ধিত পোস্টের মাধ্যমে প্রেরণ করা উচিত বা কর্মদিবসে (শনিবার, রবিবার এবং অন্যান্য সরকারী ছুটি ব্যতীত) সকাল 11: 00 টা থেকে বিকাল সাড়ে ৪ টার মধ্যে ব্যক্তিতে জমা দিতে হবে।

Official website  — www.ddinajpur.nic.in
PDF file — SEE DETAILED ADVT.






West Bengal State Rural Dev. Agency, (204 Vacancies) - Dakshin Dinajpur West Bengal State Rural Dev. Agency, (204 Vacancies) - Dakshin Dinajpur Reviewed by Karmasandhan Recruitment on মার্চ ০৮, ২০২০ Rating: 5

Ad Home

Blogger দ্বারা পরিচালিত.