Google

PSC Clerkship exam date published || PSC ক্লার্কশিপের পরীক্ষার তারিখ ঘোষণা করা হলো

 অনেকেই ভেবেছিলো হয়তো করোনা ভাইরাসের কারণে ক্লার্কশিপের পরীক্ষার তারিখ পিছোবে, কিন্তু পশ্চিমবঙ্গ পাবলিক সার্ভিস কমিশন চলতি বছরেই নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করতে চাইছে।কমিশন জানিয়েছে ,এইবছর ৬৬ হাজার পরীক্ষার্থী ক্লার্কশিপের প্রিলিমিনারী পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে।তাদের কথা মাথায় রেখে চলতি বছরের ২৭ শে সেপ্টেম্বরে মেইন পরীক্ষা হতে পারে। এইবার রেকর্ড সংখ্যাই চাকুরী প্রার্থীরা প্রিলিমিনারি পরীক্ষায় সফল হয়েছেন।


রাজ্য সরকারের বিভিন্ন দফতরে ছয় হাজারেরও বেশি শূন্যপদ রয়েছে ,তাই রাজ্য সরকার সেই শূন্যপদ তারাতারি পূর্ন করতে চাইছেন। ২০২০ এর শুরুতে ক্লার্কশিপের প্রিলিমিনারী পরীক্ষা হয়েছে কিন্তু পুরো বিশ্ব জুড়ে করোনা মহামারীর কারনে দেশের সব পরীক্ষার সঙ্গে এই পরীক্ষাটিও স্থগিত হয়ে যাই।তাই প্রাথীদের কথা মাথায় রেখে দ্রুত নিয়োগ সম্পন্ন করতে চাইছে কমিশন।

WBPSC Clerk Recruitment 2020: Public Service Commission, West Bengal has released the result of Clerkship Examination 2020 part 1 over its official website, pscwbonline.gov.in.
...
WBPSC Clerk Recruitment 2020.
EventDate
Exam date (Part 1)25 Jan 2020
Release of answer key05 Feb 2020
Objections, if any07-14 Feb 2020
Exam date (Part 2)27 Sep 2020

ক্লার্কশিপের ১০০ নম্বরের প্রিলিমিনারি পরীক্ষায় অংশগ্রহণ করেছিল প্রায় ছয় লক্ষ পরীক্ষার্থী আর সেই পরীক্ষায় উত্তীর্ণ হয় ৬৬ হাজার পরীক্ষার্থী। এরপর উত্তীর্ণ প্রার্থীদের বাংলা ও ইংরেজি বিষয়ের উপর মেইন পরীক্ষায় বসতে হবে। তারপর চূড়ান্ত নির্বাচনের আগে টাইপিং টেস্ট করা হবে।

PSC Clerkship exam date published || PSC ক্লার্কশিপের পরীক্ষার তারিখ ঘোষণা করা হলো PSC Clerkship exam date published || PSC ক্লার্কশিপের পরীক্ষার তারিখ ঘোষণা করা হলো Reviewed by Karmasandhan Recruitment on August 31, 2020 Rating: 5

No comments:

Ad Home

Powered by Blogger.