Google

Ad

Gram Rojgar গ্রাম রোজগার সহায়ক পদে নিয়োগ | মাধ্যমিক পাশ করলেই চাকরি 2020 - sumanjob.in



 গ্রামীণ রসগার সহায়ক

শূন্যপদের সংখ্যা: 05 নম্বর।

 


শূন্যপদগুলি সুতি -১ উন্নয়ন ব্লকের আওতাধীন নিম্নলিখিত গ্রাম পঞ্চায়েতে রয়েছে:

i) বাঁশাবতী গ্রাম পঞ্চায়েত- 01 পদ

ii) বহুতলি গ্রাম পঞ্চায়েত- 01 পদ

iii) হারুয়া গ্রাম পঞ্চায়েত- 01 পদ

iv) নুরপুর গ্রাম পঞ্চায়েত- ০১ টি পদ

v) সাদিকপুর গ্রাম পঞ্চায়েত- 01 পদ


 


শিক্ষাগত যোগ্যতা: i) উচ্চ মাধ্যমিক বাধ্যতামূলক বিষয় হিসাবে পদার্থবিজ্ঞান এবং গণিতের সাথে বিজ্ঞান / বৃত্তিমূলক প্রবাহে এবং স্বীকৃত বোর্ড / কাউন্সিল থেকে উচ্চ মাধ্যমিক বা সমমানের পরীক্ষায় 55% নম্বর অর্জন করেছে।

ii) কম্পিউটার অ্যাপ্লিকেশন সম্পর্কিত প্রশিক্ষণ, স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ছয় মাসের জন্য কমপক্ষে একটি কোর্স সম্পন্ন করা।

iii) প্রার্থীদের অবশ্যই স্থায়ী বাসিন্দা এবং সুতি আই উন্নয়ন ব্লক এলাকার ভোটার হতে হবে।


 


বয়সসীমা: 29/11/2020 পর্যন্ত সর্বনিম্ন 18 বছর এবং সর্বোচ্চ 35 বছর।


 


একীভূত বেতন: প্রতি মাসে 12000 টাকা


 


শূন্যপদগুলি পশ্চিমবঙ্গ মহাত্মা গান্ধী জাতীয় গ্রামীণ কর্মসংস্থান গ্যারান্টি স্কিমের (ডাব্লুবি-এমজিএনআরইজিএস) অধীনে সুতি -1 উন্নয়ন ব্লকের বিভিন্ন গ্রাম পঞ্চায়েতের জন্য। প্রার্থীদের চুক্তি ভিত্তিতে এক (01) বছরের জন্য নিয়োগ দেওয়া হবে এবং প্রার্থীর সন্তোষজনক পারফরম্যান্সের পরে নবায়ন করা যেতে পারে।


 


প্রার্থীদের বাছাই: এইচএস বা সমমানের পরীক্ষায় প্রাপ্ত কম্পিউটার নম্বর, কম্পিউটার পরীক্ষা এবং ভিভা ভোসের ভিত্তিতে প্রার্থীদের বাছাই করা হবে।


পরীক্ষার / সাক্ষাত্কারের জন্য সঠিক তারিখ, সময় এবং স্থান যথাযথভাবে যোগ্য প্রার্থীদের অবহিত করা হবে পাশাপাশি এ জাতীয় তথ্যও ব্লক উন্নয়ন অফিসার এবং প্রোগ্রাম অফিসার (এমজিএনআরইগা), মুর্শিদাবাদ অফিসের অফিসিয়াল ওয়েবসাইটে পাওয়া যাবে


 


প্রার্থীদের নির্বাচনের মানদণ্ড, যোগ্যতার মানদণ্ড এবং অন্যান্য বিশদ সম্পর্কিত আরও তথ্যের জন্য দয়া করে অফিসিয়াল ওয়েবসাইট বা আনুষ্ঠানিকভাবে প্রকাশিত বিজ্ঞাপনের মাধ্যমে যান (নীচে দেওয়া লিঙ্ক / পিডিএফ দেখুন)।


 


কীভাবে আবেদন করবেন: যোগ্য এবং আগ্রহী প্রার্থীরা নীচে উল্লিখিত ঠিকানায় তাদের আবেদন পাঠাতে পারেন। নির্দেশ অনুসারে শিক্ষাগত যোগ্যতা, বর্ণ, বয়স, অভিজ্ঞতার শংসাপত্র (যদি প্রযোজ্য) এবং অন্য যে কোনও প্রাসঙ্গিক নথির সমর্থনে প্রশংসাপত্রের অনুলিপিগুলি সংযুক্ত করুন (নীচে অ্যাড / পিডিএফ লিঙ্ক দেখুন)


প্রিন্ট-আউট / ঘেরগুলি সম্বলিত খামটি উপরে শীর্ষে লিখতে হবে - "গ্রাম রসগরের সহকারী ডাকের জন্য আবেদন"


Last Date and Address:  The Block Development Officer, Suti- I Development Block, Vill. + P.O- Ahiran, P.S- Suti, Dist- Murshidabad, Pin- 742223 

Last Date : 15/12/2020 upto 05:00 PM.


Official website Murshidabad — www.murshidabad.gov.in

PDF file — SEE DETAILED ADVT.

Gram Rojgar গ্রাম রোজগার সহায়ক পদে নিয়োগ | মাধ্যমিক পাশ করলেই চাকরি 2020 - sumanjob.in  Gram Rojgar গ্রাম রোজগার সহায়ক পদে নিয়োগ | মাধ্যমিক পাশ করলেই চাকরি 2020 - sumanjob.in Reviewed by Karmasandhan Recruitment on নভেম্বর ২৭, ২০২০ Rating: 5

কোন মন্তব্য নেই:

Ad Home

Blogger দ্বারা পরিচালিত.