Google

Ad

Assam Police Recruitment of 5494 Constable [Bengali Tutorial] 2018

✓✓Assam Police  Recruitment of 5494 Constable [Bengali Tutorial] 2018
আসাম পুলিশ সাব-ইন্সপেক্টর অব পুলিশ (অ-সশস্ত্র শাখার) 130 টি পদে যোগ্য প্রার্থীদের আবেদনপত্র আহ্বান করছে। ২018 সালের আসামে আসামের পুলিশি পদে এই পদক রয়েছে। উভয় পুরুষ এবং মহিলা প্রার্থী আবেদন করতে যোগ্য। আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা শুধুমাত্র আসাম পুলিশ (নীচের URL দেখুন) এর অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনলাইন আবেদন করতে পারেন। শিক্ষাগত যোগ্যতার প্রয়োজন এবং সংক্ষিপ্ত বিবরণী, তথ্যভিত্তিক উদ্দেশ্যে শুধুমাত্র কাজের সন্ধানকারীর স্বার্থে, নীচে দেওয়া হয় -www.assampolice.gov.in
সাব-ইন্সপেক্টর অফ পুলিশ (জাতিসংঘ-আর্মেড ব্রাঞ্চ)

খালি সংখ্যা: 130 জন (ইউ আর -66, ওবিসি / এমওসি -35, এসসি -09, এসটি -২0)

শিক্ষাগত যোগ্যতা: একটি স্বীকৃত কলেজ / প্রতিষ্ঠান থেকে আর্টস, বিজ্ঞান, বাণিজ্য বা সমমানের স্নাতকোত্তর।

বয়স সীমা: 01.01.2018 তারিখে ন্যূনতম ২0 বছর এবং সর্বোচ্চ ২4 বছর।
পে স্কেল: টাকা 14000-49000 টাকা এবং গ্রেডের মূল্য Rs। 8700 / -

২018 সালের আসামে আসামের পুলিশি পদে এই পদক রয়েছে। উভয় পুরুষ এবং মহিলা প্রার্থী আবেদন করতে যোগ্য। প্রার্থীর অবশ্যই আসামের বাসিন্দা হওয়া আবশ্যক। নির্বাচিত প্রার্থীদের এক বছরের জন্য প্রশিক্ষণ অনুষ্ঠিত হবে।

ঊর্ধ্ব বয়স ছাড়: এসসি / এসটি ক্যাটাগরির জন্য 05 বছরের জন্য উচ্চ বয়স সীমা অবসরপ্রাপ্ত।

দৈহিক মান (উপরের সকল পোস্টের জন্য):
(i) পুরুষ প্রার্থী: উচ্চতা - 16২.56 সেমি (160.0২ সেন্টিমিটার আসনের প্রার্থী); বুকে (অপ্রত্যাশিত) - 80 সেমি (78 সেন্টিমিটার ST); বুকে (প্রসারিত) - 85 সেমি (83 সেন্টিমিটার ST)
(ii) মহিলা প্রার্থী: উচ্চতা - 154.94 সেমি (15২.40 সে.মি. আসনের প্রার্থীদের জন্য)

প্রার্থীদের অবশ্যই হাঁটু হাঁটু, ফ্ল্যাট ফুট, ভ্যারোজোজ শিরা বা স্কুইন্টের চোখে দেখা উচিত নয় এবং উচ্চ বর্ণের দৃষ্টিভঙ্গি থাকা উচিত নয়। কর্তব্যের দক্ষ কার্য সম্পাদনে হস্তক্ষেপ করার ফলে তাদের শারীরিক ও মানসিক স্বাস্থ্য এবং শারীরিক ত্রুটি থেকে মুক্ত হওয়া উচিত।
দূরবর্তী দৃষ্টি অন্তত এক চক্ষু জন্য 6/6 হওয়া উচিত এবং সংশোধন ছাড়া অন্য জন্য 6/9 যে দরিদ্র না। দৃষ্টি কাছাকাছি সাধারণ হতে হবে।
প্রার্থীদের নির্বাচন: প্রার্থীদের নির্বাচন লিখিত পরীক্ষা, দৈহিক মান পরীক্ষা (পিএসটি), শারীরিক দক্ষতা পরীক্ষা (পিইটি), অতিরিক্ত পাঠক্রম কার্যক্রম এবং কম্পিউটার দক্ষতা মাধ্যমে হবে। সব জেলা সদর দপ্তরে লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে।

যথাযথ তারিখ, সময় এবং স্থান পরীক্ষার / সাক্ষাত্কারের জন্য যথোপযুক্ত কোর্সে প্রার্থীকে জানাতে হবে এবং সেই তথ্য যেমন অসম পুলিশ অফিসিয়াল ওয়েবসাইটে পাওয়া যাবে।
www.assampolice.gov.in

আবেদন কীভাবে: আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা শুধুমাত্র আসাম পুলিশ অফিসার www.assampolice.gov.in (নীচের দেওয়া আবেদনপত্রের লিঙ্ক দেখুন) তারিখ 17/04/2018 থেকে 17/05/2018 পর্যন্ত অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারেন।

অনলাইন আবেদনপত্র সফলভাবে জমা দেওয়ার পরে, কম্পিউটার নিবন্ধন / স্বীকৃতি প্রকাশ করে কম্পিউটারের পর্দায় অনন্য নিবন্ধন সংখ্যা প্রদর্শিত হবে। ভবিষ্যতের চিঠিপত্রের জন্য প্রার্থীদের অবশ্যই মুদ্রণ-আউট করতে হবে। এই পর্যায়ে যে কোনও মুদ্রণ-আউট / হার্ড কপি বা ডকুমেন্টস পাঠাবেন না। সমস্ত যাচাইকরণ যথাসময়ে করা হবে।

অনলাইনে কিভাবে আবেদন করতে হয় তা বিস্তারিতভাবে জানার জন্য, আনুষ্ঠানিকভাবে প্রকাশিত বিজ্ঞাপনটি দেখুন (আরও বিস্তারিত জানার জন্য নীচের লিঙ্কে / পিডিএফ ফাইলটি দেখুন)
গুরুত্বপূর্ন তারিখগুলো:

অনলাইন আবেদন শুরু হচ্ছে: 17/04/2018

অনলাইন আবেদনপত্রের সমাপ্তি তারিখ: 17/05/2018

প্রদত্ত তথ্য উপরে সংক্ষিপ্ত। অনলাইন আবেদন করার আগে আনুষ্ঠানিকভাবে প্রকাশিত বিজ্ঞাপনের মাধ্যমে যান

আসাম পুলিশ অফিসিয়াল ওয়েবসাইট www.assampolice.gov.in
Assam Police Recruitment of 5494 Constable [Bengali Tutorial] 2018 Assam Police  Recruitment of 5494 Constable [Bengali Tutorial] 2018 Reviewed by Karmasandhan Recruitment on মে ০৮, ২০১৮ Rating: 5

কোন মন্তব্য নেই:

Ad Home

Blogger দ্বারা পরিচালিত.