Google

জিও-র নতুন ফ্রি ডেটা অফার, রয়েছে গ্রাহকদের জন্য সুখবর



Jio Latest Offer


গ্রাহকদের সুবিধার জন্য নতুন অফার নিয়ে এল নেটওয়ার্ক পরিষেবা সংস্থা জিও। ব্যবহারকারীদের জন্য ৮ জিবি ফ্রি ডেটা দেওয়ার ঘোষণা করল মুকেশ অম্বানীর এই সংস্থা। আইপিএলের মাঝেই জিও বিভিন্ন অফার নিয়ে এসে চমক দিচ্ছে। গ্রাহকেরা প্রত্যেকদিন ২ জিবি করে ফোরজি ডেটা পাবেন। জিও-র নতুন ‘ক্রিকেট প্যাক’ অফারের মাধ্যমেই মিলবে এই ডেটা। তবে সবাই এই সুবিধা পাবেন না, বাছাই করা কয়েকজন গ্রাহকই এই সুবিধা পাবেন। মে মাসের শুরু থেকে চালু হয়েছে এই নতুন অফারটি। নতুন অফারে ফ্রি কলিং কিংবা মেসেজের সুবিধা মিলবে না।
এই অফার পেতে হলে, প্রথমে ‘মাই জিও’ অ্যাপে সিলেক্ট করতে হবে। সেখানে ‘ভিউ ডিটেইলস’ অপশনে ক্লিক করতে হবে। সেখানেই ‘ক্রিকেট প্যাক’ অপশনে মিলবে নতুন অফারটি। পাশাপাশি, ‘মাই জিও’ অ্যাপ থেকে ‘মাই প্ল্যান’ সেকশনে গেলেও মিলবে এই সুবিধা।
আইপিএলের কথা মাথায় রেখেই ক্রিকেট ভক্তদের জন্য একের পর এক অফার আনছে জিও। কয়েকদিন আগে ‘জিও ক্রিকেট সিজন প্যাকে’ ২৫১ টাকায় ৫১ দিনের জন্য একটি অফার আনা হয়েছিল। সেই অফারে প্রতিদিন ২জিবি করে ফোরজি ডেটার অফার দেওয়া হয়েছিল।
For more information Follow on Youtube- Click here
জিও-র নতুন ফ্রি ডেটা অফার, রয়েছে গ্রাহকদের জন্য সুখবর জিও-র নতুন ফ্রি ডেটা অফার, রয়েছে গ্রাহকদের জন্য সুখবর Reviewed by Karmasandhan Recruitment on May 07, 2018 Rating: 5

No comments:

Ad Home

Powered by Blogger.