Google

RRC North Eastern Railway Job Total post of 11 Group-C & Group-D posts against Scouts & Guides Quota. Last Date. 31/05/2018

RRC North Eastern Railway Job Total post of 11 Group-C & Group-D posts against Scouts & Guides Quota. Last Date. 31/05/2018


আরআরসি - উত্তর পূর্বাঞ্চলীয় রেলওয়ে গ্রুপ 'সি' এবং গ্রুপ 'ডি' পদে 11 টি পদে যোগ্য প্রার্থীদের আবেদনপত্র আহ্বান করছে ২018 সালের জন্য ২01২ সালের স্কোয়াটস অ্যান্ড গাইড কোটা প্রতিযোগিতার বিপরীতে আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা শুধুমাত্র RRC- উত্তর পূর্ব রেলওয়ের আনুষ্ঠানিক ওয়েবসাইটের মাধ্যমেই অনলাইনে আবেদন করতে পারেন (নীচে URL দেখুন)। নিয়োগ বিজ্ঞপ্তি নং। এনইআর / আরআরসি / এসজি / 2018-19 শিক্ষাগত যোগ্যতার প্রয়োজন এবং সংক্ষিপ্ত বিবরণী, তথ্যভিত্তিক উদ্দেশ্যে শুধুমাত্র কাজের সন্ধানকারীর স্বার্থে, নীচে দেওয়া হয় -আরআরসি - উত্তর পূর্ব রেল 11 টি গ্রুপের 'সি' এবং 'ডি' পোস্টগুলির জন্য 'ড' পোস্টে স্কাউটস ও গাইড কোটা 2018-এর জন্য অনলাইন আবেদন দাখিল করে। শেষ তারিখ - 31/05/2018

1. GROUP ‘C’
No. of Vacancies: 03 Nos.
Unit/ Division wise vacancies:
i) North Eastern Railway: 02 posts
ii) DLW, Varanasi: 01 post
Educational Qualification:
i) For Technical: Matriculation or its equivalent with ITI in relevant Trade.
ii) For other posts: 12th or its equivalent with 50% marks in aggregate.
Note: The compulsion of 50% marks in aggregate will not be insisted in case of SC/ST/Ex-servicemen and candidates possessing higher qualification.
Age Limit: Minimum 18 years and maximum 33 years as on 01.07.2018

2. GROUP ‘D’
No. of Vacancies: 08 Nos.
Unit/ Division wise vacancies:
i) DLW, Varanasi: 02 posts
ii) Izzatnagar Division, NER: 02 posts
iii) Lucknow Division, NER: 02 posts
iv) Varanasi Division, NER: 02 posts
Educational Qualification: Matriculation or its equivalent.
Age Limit: Minimum 18 years and maximum 33 years as on 01.07.2018

GROUP-C / GROUP-D পোস্টগুলির জন্য স্কাউটিং যোগ্যতা:
i) রাষ্ট্রপতি স্কাউট / গাইড / রোভার / রেঞ্জার বা হিমালয় কাঠ ব্যাজ (এইচডব্লিউবি) ধারক যে কোনও বিভাগে।
ii) গত 05 বছর ধরে স্কোয়াট অর্গানাইজেশনের একটি সক্রিয় সদস্য মৌমাছি হতে হবে।
(iii) জাতীয় পর্যায়ে বা সমস্ত ভারতীয় রেলওয়ে / স্তর স্তরের দুটি ঘটনা এবং রাষ্ট্রীয় পর্যায়ে দুটি ইভেন্ট অংশগ্রহণ করতে হবে।

উত্তর পূর্ব রেল এবং ডিজেল লোকোমিটার ওয়ার্কস (ডালউইউ), বারাণসীতে ২011-1২ সালের জন্য ২01২ সালের স্কাউট ও গাইড কোটা এর বিপরীতে এই পদ বাতিল করা হয়েছে।

ঊর্ধ্বজীবী অবসর: উচ্চ বয়স সীমা এসসি / এসটি জন্য 05 বছর, ওবিবিলের জন্য 03 বছর এবং PWD বিষয়শ্রেণীতে জন্য 10 বছর দ্বারা relaxable হয়। প্রাক্তন বান্ধব ও অন্যান্য, যদি থাকে - সরকার অনুযায়ী নিয়ম।

প্রার্থীদের নির্বাচন: প্রার্থীদের নির্বাচন লিখিত পরীক্ষার মাধ্যমে এবং সার্টিফিকেটে চিহ্নিত করা হবে।

যথাযথ তারিখ, সময় এবং স্থান পরীক্ষার / সাক্ষাত্কারের জন্য যথোপযুক্ত কোর্সে যোগ্য প্রার্থীদেরকে জানানো হবে এবং সেই তথ্য যেমন আরআরসি - উত্তর পূর্ব রেলওয়ে - www.ner.indianrailways.gov.in এর অফিসিয়াল ওয়েবসাইটে পাওয়া যাবে।

প্রার্থীদের নির্বাচন নীতিমালা এবং যোগ্যতা নীতির বিষয়ে আরো বিস্তারিত জানার জন্য, আনুষ্ঠানিকভাবে প্রকাশিত বিজ্ঞাপন (URL  নীচের দেখুন) মাধ্যমে যান।

পরীক্ষার ফি: পরীক্ষার ফি হিসাবে প্রার্থীকে 500 / - টাকা (এসসি / এসটি / পিডব্লিউডি / এক্স-সার্ভিস / এনবি / মহিলা / মিনিস্টার / ইবিসি জন্য ২50 টাকা) এবং অনলাইন আবেদন ফর্ম জমা দেওয়ার সময় ফি প্রদান করা যেতে পারে। ডেবিট / ক্রেডিট কার্ড ব্যবহার করে অথবা নেট ব্যাংকিং বা অন্য কোনও বিকল্প উপলব্ধ। আরও বিশদ বিবরণের জন্য আনুষ্ঠানিকভাবে প্রকাশিত বিজ্ঞাপন দেখুন।

আবেদন কীভাবে: আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা কেবলমাত্র আরআরসি - উত্তর পূর্বাঞ্চলীয় রেলওয়ে - www.ner.indianrailways.gov.in (নীচের দেওয়া আবেদনপত্রের লিঙ্ক দেখুন) এর 31/05/2018 তারিখে অথবা আগে অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারেন।

নির্ধারিত ফি সফলভাবে পরিশোধ এবং অনলাইন আবেদন ফর্ম জমা দেওয়ার পর, কম্পিউটারের স্ক্রীনে অনন্য রেজিস্ট্রেশন নম্বরটি প্রদর্শিত হবে নিবন্ধন / স্বীকৃতি স্লিপ তৈরি করা হবে। ভবিষ্যতের চিঠিপত্রের জন্য প্রার্থীদের অবশ্যই মুদ্রণ-আউট করতে হবে। এই পর্যায়ে যে কোনও মুদ্রণ-আউট / হার্ড কপি বা ডকুমেন্টস পাঠাবেন না। সমস্ত যাচাইকরণ যথাসময়ে করা হবে।

অনলাইনে কিভাবে আবেদন করতে হয় তা বিস্তারিতভাবে জানার জন্য, আনুষ্ঠানিকভাবে প্রকাশিত বিজ্ঞাপনটি দেখুন (আরও বিস্তারিত জানার জন্য নীচের লিঙ্কে  দেখুন)

গুরুত্বপূর্ন তারিখগুলো:
অনলাইন আবেদন শুরু হচ্ছে: 21/04/2018
অনলাইন আবেদনপত্রের সমাপ্তি তারিখ: 31/05/2018

প্রদত্ত তথ্য উপরে সংক্ষিপ্ত। অনলাইনে আবেদন করার আগে আনুষ্ঠানিকভাবে প্রকাশিত বিজ্ঞাপনের মাধ্যমে যান

আরআরসি অফিসিয়াল ওয়েবসাইট - উত্তর পূর্বাঞ্চল রেলওয়ে - www.ner.indianrailways.gov.in

✓Apply Online now - Click here

For more information Follow on Youtube

[ধন্যবাদ আমাদের ওয়েবসাইটটিতে ভিজিট করার জন্য]



RRC North Eastern Railway Job Total post of 11 Group-C & Group-D posts against Scouts & Guides Quota. Last Date. 31/05/2018 RRC North Eastern Railway Job Total post of 11 Group-C & Group-D posts against Scouts & Guides Quota. Last Date. 31/05/2018 Reviewed by Karmasandhan Recruitment on May 25, 2018 Rating: 5

Ad Home

Powered by Blogger.