Google

Ad

Staff Nurse Jobs in Kolkata City Total post of 191

Staff Nurse Jobs in Kolkata City Total post of 191 Last Date. 22/06/2018


কলকাতা সিটি এনইউএমএম সোসাইটি 191 জন স্টাফ নার্সের জন্য যোগ্য প্রার্থী নিয়োগ করছে। কলকাতা সিটি এন ইউ এইচ এম সোসাইটির শহুরে প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রগুলির জন্য চাকরির মেয়াদ আছে। প্রার্থীদের চুক্তিভিত্তিক ভিত্তিতে নিয়োগ করা হবে। আগ্রহী এবং যোগ্য প্রার্থী সরাসরি নির্ধারিত তারিখ এবং স্থানের নির্ধারিত আবেদন / প্রশংসাপত্র সহ ওয়াক ইন সাক্ষাত্কারের জন্য সরাসরি উপস্থিত হতে পারে। বিজ্ঞাপন নং -3 / কলকাতা সিটি এনইউএমএম সোসাইটি / 2018-19 শিক্ষাগত যোগ্যতার প্রয়োজন এবং সংক্ষিপ্ত বিবরণী, তথ্যভিত্তিক উদ্দেশ্যে শুধুমাত্র কাজের সন্ধানকারীর স্বার্থে, নীচে দেওয়া হয় -
কলকাতা শাখার এনইউএমএইচ সোসাইটি স্টাফ নুর 191 টি পোস্টের জন্য ওয়ার্ক-ইন-ইন্টারভিউ পরিচালনা করবে। WALK-IN DATE- 22/06/2018

STAFF NURSE
No. of Vacancies: 191 Nos. (UR-75, SC-58, ST-17, OBC-41). Out of total posts, 09 posts is reserved for PwD and 05 for Sportsperson.

Educational Qualification:
Candidates should have completed GNM training course from an Institute recognized by Indian Nursing Council/ West Bengal Nursing Council. OR Should have completed B.Sc Nursing course.
Candidates must be registered under West Bengal Nursing Council and Must have proficiency in Bengali.
(প্রার্থীদের ভারতীয় নার্সিং কাউন্সিল / পশ্চিমবঙ্গ নার্সিং কাউন্সিল দ্বারা স্বীকৃত একটি ইনস্টিটিউট থেকে জিএনএম প্রশিক্ষণ কোর্স সম্পন্ন করা উচিত। বা এসসি নার্সিং কোর্স সম্পন্ন করা উচিত।
প্রার্থীরা অবশ্যই পশ্চিমবঙ্গ নার্সিং কাউন্সিলের অধীনে রেজিস্টার করতে হবে এবং বাংলাতে দক্ষতা থাকতে হবে।)

Age Limit: Maximum 64 years.

Consolidated Salary: Rs.17,220/- per month.

Candidates’ Selection: Selection of candidates will be on the basis of marks obtained on Basic Qualification and Interview.

যথাযথ তারিখ, সময় এবং স্থান পরীক্ষার / সাক্ষাত্কারের জন্য যথোপযুক্ত কোর্সে যোগ্য প্রার্থীদেরকে জানানো হবে এবং এই ধরনের তথ্য কলকাতা শহরের এনইউএইচএম সোসাইটির অফিসিয়াল ওয়েবসাইট www.kmcgov.in- এও পাওয়া যাবে।

প্রার্থীদের নির্বাচন নীতিমালা এবং যোগ্যতা নীতির বিষয়ে আরো বিস্তারিত জানার জন্য, আনুষ্ঠানিকভাবে প্রকাশিত বিজ্ঞাপন (URL / PDF নীচের দেখুন) মাধ্যমে যান।

আবেদন করুন: আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা নির্ধারিত আবেদন ফর্ম্যাটের নীচে নিম্নে নির্ধারিত তারিখগুলিতে ওয়াক-ইন-সাক্ষাত্কারের জন্য সরাসরি উপস্থিত হতে পারে (নীচে পিডিএফ ফাইল দেখুন) এবং শিক্ষাগত যোগ্যতা, জাতি, বয়স, অভিজ্ঞতা সার্টিফিকেটের সমর্থনে প্রশংসাপত্রের কপি (যদি প্রযোজ্য হয়) এবং অন্য কোন প্রাসঙ্গিক নথি।

Date & Venue of Walk-in-Interview:
Date: 22/06/2018 from 10:30 AM to 12:00 Noon.
Venue: Institute of Urban Management (ALAKAPURI), 36C, Ballygunge Circular Road, Kolkata- 700019.

Official website of Kolkata City NUHM Society — www.kmcgov.in

 PDF file - Click here
Staff Nurse Jobs in Kolkata City Total post of 191 Staff Nurse Jobs in Kolkata City Total post of 191 Reviewed by Karmasandhan Recruitment on জুন ০৯, ২০১৮ Rating: 5

কোন মন্তব্য নেই:

Ad Home

Blogger দ্বারা পরিচালিত.