Google

West Bengal Police Recruitment Board – Recruitment of Lady

West Bengal Police Recruitment Board – Recruitment of Lady 



পশ্চিমবঙ্গ পুলিশ, পশ্চিমবঙ্গ পুলিশ নিয়োগ বোর্ড লেডি কনস্টেবলদের পদে যোগ্য প্রার্থীদের কাছ থেকে আবেদন জানাচ্ছে। আগ্রহী এবং যোগ্য প্রার্থী শুধুমাত্র পশ্চিমবঙ্গ পুলিশ, পশ্চিমবঙ্গ পুলিশ নিয়োগ বোর্ডের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারেন (নীচের URL টি দেখুন)। শিক্ষামূলক যোগ্যতা এবং চাকরি খোঁজার স্বার্থে কেবল তথ্যের জন্য সংক্ষিপ্তভাবে অন্যান্য বিবরণ নিচে দেওয়া হয়েছে


LADY CONSTABLES
Educational Qualification: i) Madhyamik Examination from the West Bengal Board of Secondary Education or its equivalent.
ii) Candidates must be able to speak, read and write Bengali Language (not be applicable to the candidates who are permanent residents of hill sub-divisions of Darjeeling and Kalimpong Districts).
iii) Candidates should have completed Three years of service as NVF, Home Guard personnel and Civic Volunteers.
পশ্চিমবঙ্গ পুলিশে কর্মরত এনভিএফ, হোম গার্ড কর্মচারী ও নাগরিক স্বেচ্ছাসেবকরাও আবেদন করার যোগ্য।
Age Limit: Minimum-18 years and maximum-27 years.
 Upper Age Relaxation:এসসি / এসটি, 05 বছরের ওবিসি ও পিডব্লিউডি বিভাগের জন্য 10 বছরের জন্য উচ্চতর বয়স সীমাবদ্ধ। প্রাক্তন serviceman এবং অন্যান্য, যদি থাকে - সরকার অনুযায়ী। নিয়ম।প্রার্থীদের নির্বাচন: প্রার্থীদের নির্বাচন মেধা ভিত্তিতে ভিত্তিতে হবে।
যথাযথ তারিখ, সময় এবং স্থান / সাক্ষাৎকারের স্থান যথাযথভাবে যোগ্য প্রার্থীদের কাছে জানানো হবে এবং সেইসাথে তথ্য পশ্চিমবঙ্গ পুলিশ, পশ্চিমবঙ্গ পুলিশ নিয়োগ বোর্ডের অফিসিয়াল ওয়েবসাইটে পাওয়া যাবে।
Official website of West Bengal Police ➥ www.policewb.gov.in
West Bengal Police Recruitment Board – Recruitment of Lady West Bengal Police Recruitment Board – Recruitment of Lady Reviewed by Karmasandhan Recruitment on September 20, 2018 Rating: 5

No comments:

Ad Home

Powered by Blogger.