Header Ads

Intelligence Bureau Security Assistant (Executive) Recruitment 2018 / sumanjob.in

 Intelligence Bureau Security Assistant (Executive) Recruitment 2018 / sumanjob.in



স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অধীনে গোয়েন্দা ব্যুরো (আইবি), সিকিউরিটি অ্যাসিস্ট্যান্ট (নির্বাহী) 1054 পদে যোগ্য প্রার্থীদের আবেদন দাখিল করছে। পদত্যাগ বিভিন্ন সাবসিডিয়ারি গোয়েন্দা ব্যুরো হয়। প্রার্থীদের স্থায়ী ভিত্তিতে নিযুক্ত করা হবে। আগ্রহী এবং যোগ্য প্রার্থী কেবলমাত্র ইন্টেলিজেন্স ব্যুরো (আইবি) এর অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারেন (নীচের URL টি দেখুন)। শিক্ষামূলক যোগ্যতা এবং চাকরি খোঁজার স্বার্থে কেবল তথ্যের জন্য সংক্ষিপ্তভাবে অন্যান্য বিবরণ নিচে দেওয়া হয়েছে 


Naval Ship Repair Yard Karwar Trade Apprentices                                     

SECURITY ASSISTANT (EXECUTIVE)
Total Vacancies: 1054 (UR-620, OBC-187, SC-160, ST-87)

Educational Qualification:
i) Matriculation (10th class pass) or equivalent from a recognized Board.
ii)সেই এলাকার স্থানীয় ভাষা / উপভাষা যে কোন প্রার্থী আবেদন করতে যাচ্ছে তার জ্ঞান।
অঞ্চল এবং ভাষা / উপভাষার নাম সম্পর্কিত আরও বিস্তারিত জানার জন্য অনুগ্রহ করে অফিসিয়াল অ্যাডভ্ট দেখুন।

 Desirable: Field experience in Intelligence work (গোয়েন্দা কাজ ক্ষেত্রে ক্ষেত্র অভিজ্ঞতা)
Age Limit: Maximum 27 years as on 10.11.2018.
Salary : Rs. 5200-20200/-
উচ্চ বয়স সীমাবদ্ধতা: উচ্চ বয়স সীমা এসসি / এসটি জন্য 05 বছর এবং OBC বিভাগের জন্য 03 বছর অবকাশযোগ্য। প্রাক্তন serviceman এবং অন্যান্য, যদি থাকে - সরকার অনুযায়ী। নিয়ম।
প্রার্থীদের নির্বাচন টিয়ার -1 এবং টিয়ার -২ লিখিত পরীক্ষার মাধ্যমে এবং সাক্ষাতকার / ব্যক্তিত্ব পরীক্ষার মাধ্যমে করা হবে। এই পরীক্ষা ভারতের বিভিন্ন কেন্দ্রগুলিতে অনুষ্ঠিত হবে।
যথাযথ তারিখ, সময় এবং স্থান / সাক্ষাৎকারের স্থান যথাযথভাবে যোগ্য প্রার্থীদের কাছে জানানো হবে এবং এই ধরনের তথ্যটি গোয়েন্দা ব্যুরো (আইবি), স্বরাষ্ট্র মন্ত্রণালয় - www.mha.gov এর অফিসিয়াল ওয়েবসাইটে পাওয়া যাবে।
Examination Fee: Candidates must pay Rs.50/- as Examination Fee.
ডেবিট / ক্রেডিট কার্ড বা নেট ব্যাংকিং ব্যবহার করে অনলাইনে আবেদনপত্র জমা দেওয়ার সময় অনলাইন মোডের মাধ্যমে ফি প্রদান করা যেতে পারে বা ফি প্রদানের চ্যালেঞ্জের মাধ্যমে ব্যাংকের মাধ্যমে অর্থ প্রদান করা যেতে পারে। ফি চালান গোয়েন্দা ব্যুরো (আইবি) এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে ডাউনলোড করা যেতে পারে। আরো বিস্তারিত জানার জন্য প্রকাশিত বিজ্ঞাপন দেখুন।
NO EXAMINATION FEE REQUIRED IN CASE OF SC/ST, EX-SERVICEMEN AND FEMALE CANDIDATES.
কিভাবে আবেদন করবেন: আগ্রহী এবং যোগ্য প্রার্থী শুধুমাত্র 20.08.2018 থেকে 10.11.2018 তারিখের মধ্যে গোয়েন্দা ব্যুরো (আইবি) -এর অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারেন (নীচে প্রদত্ত আবেদনপত্রের লিঙ্ক দেখুন)।

নির্ধারিত ফি সফলভাবে প্রদান এবং অনলাইন আবেদনপত্র জমা দেওয়ার পর, কম্পিউটার নিবন্ধনটি অনন্য রেজিস্ট্রেশন নম্বর সহ নিবন্ধন / প্রাপ্তি স্লিপ তৈরি হবে। ভবিষ্যতে চিঠিপত্রের জন্য প্রার্থীদের এটি প্রিন্ট আউট করতে হবে। এই স্তরে যেকোন প্রিন্ট আউট / হার্ড অনুলিপি বা ডকুমেন্টগুলি পাঠান না। সমস্ত যাচাই কারণে অবশ্যই করা হবে।
Important Dates:
Starting Date of Online Application: 20.10.2018

Closing Date of Online Application: 10.11.2018
Official website  www.mha.gov.in
PDF downlode  Click Here
Online  Apply Now visit URL ➥ Click Here
Powered by Blogger.