Google

Pantaloons Jobs 2019, private job 2019, প্যান্টালুনস চাকরি সুযোগ , Www.sumanjob.in

প্যান্টালুনস চাকরির সুবর্ণ সুযোগ





আপনারা অনেকেই জানেন প্যান্টালুনস হচ্ছে একটি নামিদামি কোম্পানি যেখানে আদিত্য বিড়লা গ্রুপের কাজের সুযোগ যেমন খোঁজা যায় উপযুক্ত কাজের জন্য রেজুমে ও আপলোড করা যায় যখন খুশি । আদিত্য বিড়লা গ্রুপের অন্যান্য শাখা সংগঠন বা উৎপাদন ট্রেডিং পরিষেবা অর্থ লোক ইত্যাদি বিভিন্ন ইউনিটের কাজের সুযোগ সুবিধা বাঁচা যায় নিজের মতো । প্রথম প্যান্টালুনস এর জন্য আবেদন করা লিংক  ➤ https://careers.adityabirla.com
ওয়েবসাইট টি ওপেন করার পর হোমপেজে অ্যাপারেল রিটেল লিংকে দেখতে পাবেন সিমেন্ট কৃষি পেমেন্ট ব্যাঙ্ক ট্রেডিং টেলিকম কেমিক্যাল রিটেল এরকম কিছু অপশন দেখাবে এবং কার্বন ব্ল্যাক ইত্যাদি লিংক থাকবে অপশন গুলিতে ক্লিক করলে খুলবে অপশন ।

 


➥https://careers.adityabirla.com/apparel-retail সেখানে জানা যাবে কোম্পানির কথা ও কোম্পানির সমস্ত রকম তথ্য কটি শূন্য পদ আছে কর্মসংস্থানের সমস্ত ডিটেলস থাকবে পদের নামের উপর ক্লিক করলে নতুন পেজ খুলে যাবে যেখানে আপনাদেরকে আবেদনের জন্য পথ সংক্রান্ত সমস্ত বিবরণ দিতে হবে আপনাদের সমস্ত ডিটেলস দিয়ে আপনাদেরকে অনলাইনের মাধ্যমে সরাসরি আপলোড করতে হবে । 

Location: All Over India .

Qualification Level: 8th , 10th , 12th pass or Graduation pass. 



Age Limit: Minimum 18 years and maximum 40 years as on 01/01/2019.



Salary: Rs.5600 - 55,540/- P.m

অনলাইনের মাধ্যমে আবেদন করা যাবে। মহিলা এবং পুরুষ উভয়েই এই পদের জন্যে আবেদন জানাতে পারবেন। 
➥https://careers.adityabirla.com/job-opportunities এই লিংকে জানা যাবে কোন কোন ক্ষেত্রে কি ধরনের কাজের সুবর্ণ সুযোগ পাওয়া যায় । সিদ্ধান্ত নিতে না পারলে বাইরেটা আপলোড করার সুযোগ ও আছে আপনাদের জন্য , আদিত্য বিড়লা গ্রুপ এ জব লিংকে খোঁজ যাবে আপনার পছন্দের দেশ রাজ্যের ক্ষেত্রে কাজ অভিজ্ঞতা অনুযায়ী সুযোগের কথা আছে কিনা আপনারা অফিশিয়াল ওয়েবসাইট থেকে চেক করে নিতে পারবেন । 

Pantaloons Jobs 2019, private job 2019, প্যান্টালুনস চাকরি সুযোগ , Www.sumanjob.in Pantaloons Jobs 2019, private job 2019,  প্যান্টালুনস চাকরি সুযোগ , Www.sumanjob.in Reviewed by Karmasandhan Recruitment on January 28, 2019 Rating: 5

6 comments:

Ad Home

Powered by Blogger.