Google

Ad

মোদির নামে স্লোগান, গাড়ি থামিয়ে একি করলেন প্রিয়াঙ্কা গান্ধী? দেখুন ভিডিও




কিছুদিন আগেই ভাইরাল হয়ে যায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের একটি ভিডিও। সেই ভিডিওটিতে দেখা যায়, চন্দ্রকোনায় যাওয়ার পথে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কনভয় লক্ষ্য করে 'জয় শ্রীরাম স্লোগান দিচ্ছে কয়েকজন! গাড়ি থামিয়ে তেড়েগিয়েছিলেন তিনি। 



Read More:www.sumanjob.in


এই ভিডিও ঘিরে রাজ্য রাজনীতির ময়দানে ছড়িয়ে পড়ে উত্তেজনা। সেই বিতর্কের রেশ কাটতে না কাটতে প্রচারে বেরিয়ে 'মোদি'র নামে ওঠা স্লোগান বিড়ম্বনায় পড়লেন জাতীয় কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী বঢরা। মধ্যপ্রদেশের ইন্দোরে তাঁর রোড শো চলাকালীন পাশে দাঁড়ানো বিজেপি সমর্থকরা 'মোদি-মোদি' স্লোগান তুললেন। তাঁদের অবশ্য চমকে দিলেন প্রিয়াঙ্কা। যেই কারণে ভাইরাল হল ঘটনার ভিডিও।





ইন্দোরের রাজ মহল্লা থেকে ৬ কিলোমিটার দীর্ঘ ওই রোড-শো শুরু হয়েছিল। মেরুণ শাড়ি পরে কপালে তিলক কেটে হাসিমুখে জনতার উদ্দেশ্যে হাত নাড়ছিলেন প্রিয়াঙ্কা। ছন্দটা কাটে রোড শো-র মাঝপথে। হঠাত রাস্তার পাশ থেকে একদল বিজেপি সমর্থক প্রিয়াঙ্কা-কে উদ্দেশ্য করে 'মোদি-মোদি' স্লোগান দিতে থাকেন। এরপরই কালো এসইউভি থেকে নেমে আসেন প্রিয়াঙ্কা।
মোদির নামে স্লোগান, গাড়ি থামিয়ে একি করলেন প্রিয়াঙ্কা গান্ধী? দেখুন ভিডিও মোদির নামে স্লোগান, গাড়ি থামিয়ে একি করলেন প্রিয়াঙ্কা গান্ধী? দেখুন ভিডিও Reviewed by Karmasandhan Recruitment on মে ১৪, ২০১৯ Rating: 5

কোন মন্তব্য নেই:

Ad Home

Blogger দ্বারা পরিচালিত.