Google

Ad

926 Total Vacancies Reserve Bank of India - rbi recruitment 2020




রিজার্ভ ব্যাংক অফ ইন্ডিয়া (RBI) 926 টি পদের জন্য অনলাইনে আবেদনের জন্য আমন্ত্রণ জানিয়েছে। ব্যাংকের বিভিন্ন অফিসে শূন্যপদগুলি 2019 সালের জন্য রয়েছে , যোগ্য এবং আগ্রহী প্রার্থীরা কেবলমাত্র ভারতীয় রিজার্ভ ব্যাঙ্কের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারবেন।


ASSISTANT
শূন্যপদের সংখ্যা: ৯৬২




শিক্ষাগত যোগ্যতা: যে কোনও বিষয়ে কমপক্ষে স্নাতক ডিগ্রি
 i) কম্পিউটারে ওয়ার্ড প্রসেসিংয়ের জ্ঞান এবং কম্পিউটারে ওয়ার্ড প্রসেসিংয়ের জ্ঞান সর্বনিম্ন ন্যূনতম ৫০% (এসসি / এসটি / পিডাব্লুডি পরীক্ষার্থীদের জন্য পাস ক্লাস) সহ ।
ii) প্রার্থীরা রাষ্ট্র / যে রাজ্যের জন্য তিনি আবেদন করছেন তার যে কোনও রাষ্ট্রের (যেমন ভাষা পড়তে, লিখতে, কথা বলতে এবং বুঝতে শিখতে হবে) ভাষাতে দক্ষ হতে হবে।



বয়সসীমা: 20 বছর এবং সর্বোচ্চ 28 বছর।

বেতন স্কেল: ১৩,১৫০ - ৩৪,৯৯০ টাকা

উচ্চ বয়সসীমা এসসি / এসটি জন্য 05 বছর, ওবিসির 03 বছর এবং পিডব্লিউডি বিভাগের জন্য 10 বছর সরকার নিয়ম অনুসারে বয়সের ছাড় পাবেন।

প্রার্থীদের বাছাই: প্রার্থীদের বাছাই প্রাথমিক পরীক্ষা, মূল পরীক্ষা এবং ভাষা দক্ষতা পরীক্ষার মাধ্যমে হবে , বিস্তারিত জানতে হলে অফিশিয়াল ওয়েবসাইটে ভিজিট করুন।

পরীক্ষার ফি: ৪৫০ / - টাকা (এসসি / এসটি / পিডাব্লুডি / প্রাক্তন-সার্ভিসম্যানদের জন্য ৫০ / - টাকা) দিতে হবে স্টাফ প্রার্থীদের ক্ষেত্রে কোন পরীক্ষার Free প্রয়োজন নেই।

গুরুত্বপূর্ন তারিখগুলো:


অনলাইন আবেদনের শুরু করার তারিখ: 23/12/2019

অনলাইন আবেদনের সমাপ্তির তারিখ: 16/01/2020

Official website : www.rbi.org.in
 PDF file — SEE DETAILED ADVT.
Online apply URL — VISIT THE URL

926 Total Vacancies Reserve Bank of India - rbi recruitment 2020 926 Total Vacancies Reserve Bank of India - rbi recruitment 2020 Reviewed by Karmasandhan Recruitment on ডিসেম্বর ২৩, ২০১৯ Rating: 5

কোন মন্তব্য নেই:

Ad Home

Blogger দ্বারা পরিচালিত.