Header Ads

Calcutta High Court Recruitment 2020 - Driver Jobs Today - official notification - Sumanjob.in

Calcutta High Court - Job Details

কলকাতা হাইকোর্ট 04 ড্রাইভার নিয়োগ দিচ্ছে। প্রার্থীদের প্রাথমিকভাবে নিরপেক্ষ অস্থায়ী ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে তবে সম্ভবত স্থায়ী করা হবে বলে জানা গেছে। শূন্যপদগুলি কলকাতা হাইকোর্ট, আপিলের অধীনে রয়েছে। যোগ্য এবং আগ্রহী প্রার্থীরা নীচে প্রদত্ত ঠিকানায় প্রশংসাপত্র সহ সরল কাগজে প্রস্তুত তাদের বায়োডাটা / পুনঃসূচনা জমা দিতে পারবেন। নং 995-আরজি। কেবলমাত্র চাকরিপ্রার্থীদের স্বার্থে তথ্যের উদ্দেশ্যে প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা এবং অন্যান্য বিশদগুলি সংক্ষেপে নীচে দেওয়া হল।




চালক

শূন্যপদের সংখ্যা: 04 নম্বর (ইউআর -01, ইউআর (ইসি) -01, এসসি (ইএসএম) -01, ওবিসি-বি (ইসি) -01)



শিক্ষাগত যোগ্যতা: i) অষ্টম শ্রেণিতে পাস।
ii) আধুনিকতম পেশাদার ভারত ড্রাইভিং লাইসেন্স (পশ্চিমবঙ্গ) থাকতে হবে।
iii) বিভিন্ন বিভাগের গাড়ি / হালকা মোটর গাড়ি চালনা করার দক্ষতা।
iv) অটোমোবাইল মেকানিজমিতে একটি শক্ত জ্ঞান।


বয়সসীমা: 18/03/2020 হিসাবে সর্বনিম্ন 18 বছর এবং সর্বোচ্চ 40 বছর।


বেতন স্কেল: Rs.5400 - Rs.25200


উচ্চ বয়সের শিথিলকরণ: এসসি / এসটি বিভাগের জন্য উচ্চ বয়সের সীমা 05 বছর দ্বারা শিথিলযোগ্য। প্রাক্তন সার্ভিসম্যান এবং অন্যরা, যদি থাকে - সরকার অনুসারে নিয়ম।


প্রার্থীরা প্রাথমিকভাবে নিখুঁত অস্থায়ী ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে তবে সম্ভবত স্থায়ী করা হবে বলে জানা গেছে। শূন্যপদগুলি কলকাতা হাইকোর্ট, আপিলের অধীনে রয়েছে।

পশ্চিমবঙ্গ ছাড়া অন্য রাজ্যগুলির সংরক্ষিত বিভাগের প্রার্থীদের সাধারণ শ্রেণির প্রার্থী হিসাবে বিবেচনা করা হবে।


প্রার্থীদের বাছাই: প্রার্থীদের বাছাই হবে ড্রাইভিং এবং সাক্ষাত্কারে ব্যবহারিক পরীক্ষার মাধ্যমে।

পরীক্ষার / সাক্ষাত্কারের জন্য সুনির্দিষ্ট তারিখ, সময় এবং ভেন্যু যথাযথভাবে যোগ্য প্রার্থীদের অবহিত করা হবে পাশাপাশি এই জাতীয় তথ্যও কলকাতা হাইকোর্টের অফিসিয়াল ওয়েবসাইটে পাওয়া যাবে - www.calcuttahighcourt.gov.in


প্রার্থীদের নির্বাচনের মানদণ্ড, যোগ্যতার মানদণ্ড এবং অন্যান্য বিশদ সম্পর্কিত আরও তথ্যের জন্য দয়া করে অফিসিয়াল ওয়েবসাইট বা আনুষ্ঠানিকভাবে প্রকাশিত বিজ্ঞাপনের মাধ্যমে যান (নীচে দেওয়া লিঙ্ক / পিডিএফ দেখুন)।



আবেদনের ফি: প্রার্থীদের অবশ্যই আবেদন ফি দিতে হবে रु। 300 / - (কেবলমাত্র পশ্চিমবঙ্গ প্রার্থীদের এসসি / এসটিগুলির জন্য 100 / - টাকা)। জিপিপিওতে প্রদেয় রেজিস্ট্রার জেনারেল, হাইকোর্ট, কলকাতার পক্ষে টানা ভারতীয় ডাক অর্ডারের মাধ্যমে ফি প্রদান করা যেতে পারে কলকাতায়।

ছাড় ও প্রাক্তন সার্ভিসন প্রার্থীদের ক্ষেত্রে আবেদন করার জন্য প্রয়োজনীয় কোন আবেদনই নেই।


কীভাবে আবেদন করবেন: প্রার্থীরা পরিষ্কারভাবে তাদের বায়ো ডেটা / অ্যাপ্লিকেশন সরল কাগজে টাইপ করতে পারেন। শিক্ষাগত যোগ্যতা, বর্ণ, বয়স, অভিজ্ঞতার শংসাপত্রের (যদি প্রযোজ্য) এবং অন্য কোনও প্রাসঙ্গিক দলিলের সমর্থনে প্রশংসাপত্রের অনুলিপি সহ বায়োডাটা / অ্যাপ্লিকেশনটি নীচের ঠিকানায় জমা দিতে হবে


Candidates must also enclose 01 (25 cm x 11 cm) Self-Addressed envelope with the Application Form affixed with postage stamp of Rs. 42/-.
The envelope containing the print-out/application should be superscribed on top with — “APPLICATION FOR THE POST OF_____ AND CATEGORY_____”


Last Date and Address: The Registrar General, High Court, 3, Esplanade Row (West), Calcutta- 700 001, on or before 18/03/2020 upto 04:45 PM.


➤Official website of Calcutta High Court — www.calcuttahighcourt.gov.in
➤PDF file — SEE DETAILED ADVT.

Powered by Blogger.