Google

Ad

Kolkata Port Trust - Railway Division of Haldia Dock Traffic Officer Recruitment 2020 - Sumanjob.in



ট্র্যাফিক অফিসারের 02 টি পদের জন্য কলকাতা বন্দর ট্রাস্ট আমন্ত্রণ জানিয়েছে। শূন্যপদগুলি হলদিয়া ডক কমপ্লেক্সের রেলওয়ে বিভাগের অধীনে, কলকাতা বন্দর ট্রাস্টের ভিত্তিতে চুক্তির ভিত্তিতে দুই (02) বছরের জন্য রয়েছে। যোগ্য প্রার্থীরা নীচের প্রদত্ত ঠিকানায় তাদের আবেদন / প্রশংসাপত্র প্রেরণ করতে পারবেন। পরামর্শ নম্বর 2020/03 প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা এবং অন্যান্য বিবরণ।



ট্রাফিক অফিসার

শূন্যপদের সংখ্যা: ০২



শিক্ষাগত যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক , এই ধরনের দু'বছর কাজের অভিজ্ঞতা প্রয়োজন।


বয়সসীমা: 01/02/2020 এ সর্বনিম্ন 25 বছর এবং সর্বোচ্চ 45 বছর।



বেতন: প্রতি মাসে ৩৬,৮০০ টাকা


শূন্যপদগুলি হলদিয়া ডক কমপ্লেক্সের রেলওয়ে বিভাগের অধীনে, কলকাতা বন্দর ট্রাস্টের ভিত্তিতে চুক্তির ভিত্তিতে দুই (02) বছরের জন্য রয়েছে।



প্রার্থীদের বাছাই: প্রার্থীদের বাছাই হবে কেবল লিখিত পরীক্ষার মাধ্যমে।



কীভাবে আবেদন করবেন: যোগ্য এবং আগ্রহী প্রার্থীরা নীচে উল্লিখিত ঠিকানায় তাদের আবেদন পাঠাতে পারেন। নির্দেশ অনুসারে শিক্ষাগত যোগ্যতা, বর্ণ, বয়স, অভিজ্ঞতার শংসাপত্র (প্রযোজ্য) এবং অন্য যে কোনও প্রাসঙ্গিক নথির সমর্থনে প্রশংসাপত্রের অনুলিপিগুলি সংযুক্ত করুন (নীচে অ্যাড / পিডিএফ লিঙ্ক দেখুন) প্রিন্ট-আউট / ঘেরগুলি সম্বলিত খামটি শীর্ষে লেখা উচিত - "চুক্তিগত প্রশিক্ষণ ট্রাফিক অফিসারের জন্য আবেদন"।


Last Date and Address: Office of Senior Deputy Manager (P&IR), Haldia Dock Complex, Jawahar Tower Building. 6th floor, P.O.-Haldia Township, Dist.-Purba Medinipur, Pin- 721607

Last Date 25/03/2020.


➤Official website of Kolkata Port Trust — http://www.kolkataporttrust.gov.in
➤PDF file — SEE DETAILED ADVT.







Kolkata Port Trust - Railway Division of Haldia Dock Traffic Officer Recruitment 2020 - Sumanjob.in Kolkata Port Trust - Railway Division of Haldia Dock Traffic Officer Recruitment 2020 - Sumanjob.in Reviewed by Karmasandhan Recruitment on ফেব্রুয়ারী ২৭, ২০২০ Rating: 5

Ad Home

Blogger দ্বারা পরিচালিত.