Google

লকডাউন শেষ করা সম্ভব নয় জানিয়েছেন প্রধানমন্ত্রী মোদি14 ই এপ্রিল লকডাউন শেষ করা হবেনা জানিয়েছেন Breaking news

নয়াদিল্লি:লকডাউন এর পরিস্থিতি বুঝে নরেন্দ্র মোদী 14 এপ্রিলের পর সাড়া দিয়েছে অনেকই এবার সেই কথা বললেন খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি করোনা  ভাইরাসের কারণে বুধবার মোকাবিলায় শরবত হয়েছিল সূত্রে জানা গিয়েছে মুখ্যমন্ত্রীদের সঙ্গে তাদের সিদ্ধান্ত নেয়ার কথা জানিয়েছে। 



 তবে 14 এপ্রিল সম্ভব নয় একথা জানালেন প্রধানমন্ত্রী করোনাভাইরাস শেষ হয়ে গেলে সবকিছু আরো আগের মতন হবে না করোনাভাইরাস এ পোস্ট স্টেজ থাকবে সামাজিক ও ব্যবহারকারী বেশ কিছু পরিবর্তন আনতে চলেছে 25 মার্চ পর্যন্ত 3সপ্তাহ  14 এপ্রিল পর্যন্ত চলার কথা জানিয়েছেন পরিস্থিতি বুঝে বিবেচনা করা হবে এমনই জানিয়েছেন প্রধানমন্ত্রী 


 অনেকই বিশেষজ্ঞ মানুষের মনে করছেন পরিস্থিতি বাড়ানো প্রয়োজন রয়েছে তবে সে ক্ষেত্রে সিদ্ধান্ত নেয়ার কথা জানিয়েছেন এখনই এই দিকে তাকিয়ে গোটা দেশ । 




ঝুঁকি না নিয়ে বিমান বাতিলের ঘোষণা করল এয়ার ইন্ডিয়া এই সমস্ত তরফ থেকে জানানো হয়েছে 30 এপ্রিল পর্যন্ত ইন্টারন্যাশনাল ডোমেস্টিক সমস্ত অনুদান বাতিল করা হবে এমনই 14 এপ্রিল পর্যন্ত এয়ার ইন্ডিয়া সমস্ত উড়ান বন্ধ করা হয়েছে । 



রাজ্য সরকার ও কেন্দ্র সরকার আর্জি জানিয়েছিল লোকজনের পরিস্থিতিতে বাড়িয়ে দেয়া হয় শুধু রাজ্যগুলি না একাধিক কেন্দ্র সরকার ও একই পরামর্শ দিয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি 11 জনের বিশেষ কমিটি সেইসব পরামর্শ দেয়া হয়েছে এখানে বেশিরভাগই দিতে হবে। 

বিশেষজ্ঞরা জানিয়েছেন সব রাজ্যের ধর্মীয় স্থান বন্ধ করা হবে কোন ধর্মের ক্ষেত্রে ছাড় দেয়া হবে না বা স্কুল ও কলেজ জুন মাস পর্যন্ত বন্ধ রাখার পরামর্শ দিয়েছেন। 


সরকারি চাকরির ক্ষেত্রে যেন না হয় সেই আর্জি জানিয়েছেন রাজ্যগুলি হোটেলে রেস্তোরাঁ রাখার কথা বলা হয়েছে আপত্তি কোন বিয়ে বাড়ি লোকসভা কিংবা কনফারেন্স  যাবে না এই সতর্কতা দিয়েছে রাজ্য ও কেন্দ্রীয় বিষয় কোন স্পষ্ট সিদ্ধান্তের কথা জানায় নি কেন্দ্র সরকার। 














লকডাউন শেষ করা সম্ভব নয় জানিয়েছেন প্রধানমন্ত্রী মোদি14 ই এপ্রিল লকডাউন শেষ করা হবেনা জানিয়েছেন Breaking news লকডাউন শেষ করা সম্ভব নয় জানিয়েছেন প্রধানমন্ত্রী  মোদি14 ই এপ্রিল লকডাউন শেষ করা হবেনা জানিয়েছেন Breaking news Reviewed by Karmasandhan Recruitment on April 09, 2020 Rating: 5

Ad Home

Powered by Blogger.