Google

রাজ্য সরকারের মদের দোকান খোলা নিয়ে বড় সিদ্ধান্ত


প্রকাশিত সংবাদ অনুযায়ী, স্বরাষ্ট্রমন্ত্রকের নির্দেশ অনুযায়ী এগুলি যদি মানা না হয় তাহলে স্থানীয় পুলিশ-প্রশাসন ওই ব্যক্তির উপর কড়া ব্যবস্থা নিতে পারে বলে জানানো হয়েছে। মন্ত্রকের এই নির্দেশে খুশি সুরাপ্রেমীরা।





প্রসঙ্গত, দ্বিতীয় দফার লকডাউন শেষে তৃতীয় দফার লকডাউন শুরু হতে চলেছে। ৪ মে থেকে সেই লকডাউন শুরু হবে। শুক্রবার স্বরাষ্ট্রমন্ত্রক এই লকডাউন বাড়ানোর কথা ঘোষণা করেছে। আরও দু'সপ্তাহের জন্য লকডাউন বাড়ানো হবে অর্থাত্‍ ১৭ মে পর্যন্ত জারি থাকবে লকডাউন।




জানা যাচ্ছে, শর্ত সাপেক্ষে মদের দোকান খোলার উপর ছাড়পত্র দেওয়া হয়েছে। তবে এই ছাত্রপত্র দেওয়া হয়েছে শুধুমাত্র গ্রিন জোনে থাকা জেলাগুলির জন্যেই। স্বরাষ্ট্রমন্ত্রকের তরফে এই বিষয়ে নির্দিষ্ট করে দেওয়া হয়েছে বলে জানাচ্ছে সংবাদসংসংস্থা এএনআই। 

প্রকাশিত সংবাদ অনুযায়ী, মদের দোকান এবং পানের দোকান খোলা যাবে এবার থেকে। অবশ্য গ্রিন জোনে। শুধু তাই নয়, শর্ত সাপেক্ষে মদের দোকান এবং পানের দোকান খোলার কথা বলা হয়েছে।


 মদের দোকানে যাতে ভিড় না হয় সেটা অবশ্যই দোকানদারকে নিশ্চিত করতে হবে বলে নির্দেশিকাতে জানানো হয়েছে। পাশাপাশি আরও বলা হয়েছে যে, দোকানদারকে অবশ্যই নিশ্চিত করতে হবে যে পরস্পরের মধ্যে যে অবশ্যই ছয় ফুটের দূরত্ব বজায় থাকে। শুধু তাই নয়, একই সঙ্গে যেন পাঁচজনের বেশি দোকানের সামনে কেউ ভিড় না করে সেই বিষয়টিকেও লক্ষ্য রাখতে নির্দেশ দেওয়া হয়েছে বলে জানাচ্ছে ওই সংবাদমাধ্যম। মদ এবং পানের দোকানকে অবশ্যই এই নিয়ম মানলেই দোকান খোলার ছাত্রপত্র দেওয়া হতে পারে বলে জানাচ্ছে মন্ত্রক। 



রাজ্য সরকারের মদের দোকান খোলা নিয়ে বড় সিদ্ধান্ত  রাজ্য সরকারের মদের দোকান খোলা নিয়ে বড় সিদ্ধান্ত Reviewed by Karmasandhan Recruitment on May 02, 2020 Rating: 5

Ad Home

Powered by Blogger.