Header Ads

কলকাতা হাইকোর্টে চাকরি District Judge Jobs in Calcutta High Court 2020-21

DISTRICT JUDGE (ENTRY LEVEL)
Total Vacancies: 06




Educational Qualification: i) The candidate should be practicing for not less than 07 years as an advocate as on 01/01/2020.
ii) Should have good character and is of sound health and free from any bodily defect.

Age Limit: 35 years - 45 years as on 01/01/2020.

Pay Scale: Rs.51550 — Rs.63070 PM

Upper Age Relaxation: Upper age limit is relaxable by 03 years for SC/ST category.

শূন্যপদগুলি পশ্চিমবঙ্গ জুডিশিয়াল সার্ভিসে রয়েছে। প্রত্যক্ষ নিয়োগের মাধ্যমে প্রার্থীদের নিয়োগ দেওয়া হবে  নির্বাচিত প্রার্থীরা দুই (02) বছরের জন্য প্রবেশন থাকবেন।

প্রার্থীদের বাছাই: প্রার্থীদের বাছাই প্রাথমিক পরীক্ষা, লিখিত পরীক্ষা এবং ভিভা-ভোস / ব্যক্তিত্ব পরীক্ষার মাধ্যমে হবে। পরীক্ষাটি পশ্চিমবঙ্গের কলকাতায় অনুষ্ঠিত হবে। পরীক্ষার / সাক্ষাত্কারের জন্য সঠিক তারিখ, সময় এবং স্থান যথাযথভাবে যোগ্য প্রার্থীদের অবহিত করা হবে পাশাপাশি এই জাতীয় তথ্যও কলকাতা হাইকোর্টের অফিসিয়াল ওয়েবসাইটে পাওয়া যাবে 



Application Fee: Rs. 2,000/- (Rs. 1,000/- for SC/ ST candidates). Fee can be paid through Bank Draft drawn in favour of Registrar General-cum-Secretary, Selection Board, High Court, Calcutta.

কীভাবে আবেদন করবেন: যোগ্য এবং আগ্রহী প্রার্থীরা নীচে উল্লিখিত ঠিকানায় তাদের আবেদন পাঠাতে পারেন। নির্দেশ অনুসারে শিক্ষাগত যোগ্যতা, বর্ণ, বয়স, অভিজ্ঞতার শংসাপত্র (যদি প্রযোজ্য) এবং অন্য যে কোনও প্রাসঙ্গিক নথির সমর্থনে প্রশংসাপত্রের অনুলিপিগুলি সংযুক্ত করুন (নীচে অ্যাড / পিডিএফ লিঙ্ক দেখুন) 
Candidates must also enclose 02 Self-Addressed envelope with the Application Form affixed with postage stamp of Rs. 45/-

Last Date and Address: The Registrar General-cum-Secretary, Selection Board, High Court, Appellate Side, Calcutta – 700001 Last Date : 09/07/2020 upto 04:30 PM.

➥Official website of Calcutta High Court — https://www.calcuttahighcourt.gov.in
➥PDF file — SEE DETAILED ADVT.

Powered by Blogger.