Google

Ad

July Month Job In West Bengal - 10th pass job in kolkata - Top 5 Job News 2021

রামপুরহাট সরকারী মেডিকেল কলেজ - কাজের বিবরণ
রামপুরহাট সরকারী মেডিকেল কলেজ ১২ টি আণবিক জীববিজ্ঞানী, মেডিকেল টেকনোলজিস্ট (ল্যাব) এবং ডেটা এন্ট্রি অপারেটর (ডিইও) নিয়োগ দিচ্ছে। শূন্যপদগুলি হ'ল মাইক্রোবায়োলজি বিভাগ, রামপুরহাট সরকারী মেডিকেল কলেজ ও হাসপাতাল, রামপুরহাট, সিওভিআইডি -১৯ পরীক্ষার জন্য আরটি-পিসিআর পরীক্ষাগার।




1. মলিকুলার বায়োলজিস্ট

শূন্যপদের সংখ্যা: ০২ নম্বর (প্রয়োজনের ভিত্তিতে বাড়ানো যেতে পারে)

শিক্ষাগত যোগ্যতা: i) মলিকুলার বায়োলজি / ভাইরোলজি / বায়োকেমিস্ট্রি / মাইক্রোবায়োলজি / বায়োটেকনোলজি / বায়োমেডিক্যাল ল্যাবে স্নাতকোত্তর ডিগ্রি। বিজ্ঞান ও পরিচালনা / জীবন বিজ্ঞান
ii) ভাইরাসোলজি ল্যাবরেটরিতে কাজ করার অভিজ্ঞতা এবং বা কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় / ল্যাবরেটরি / এলিএসএ / জেল ইলেক্ট্রোফোরেসিস এমআরএনএ বিচ্ছিন্নতার অভিজ্ঞতাকে অগ্রাধিকার দেওয়া হবে।

বয়সসীমা: 01/01/2020 পর্যন্ত সর্বোচ্চ 65 বছর।

বেতন: মাসে মাসে 40000 টাকা



২. মেডিকেল টেকনোলজিস্ট (ল্যাব)

শূন্যপদের সংখ্যা: 06 নম্বর (প্রয়োজনের ভিত্তিতে বাড়ানো যেতে পারে)

শিক্ষাগত যোগ্যতা: i) উচ্চ মাধ্যমিক বিজ্ঞান প্রবাহে পাস করেছে (পদার্থবিজ্ঞান এবং রসায়ন বাধ্যতামূলক)।
ii) D.M.L.T. ০৩ বছরের অভিজ্ঞতার সাথে বা এম.এল.টি. তে বি.এস.সি. 01 বছরের অভিজ্ঞতা সহ
iii) কম্পিউটার জ্ঞান।
iv) স্থানীয় প্রার্থীকে অগ্রাধিকার দেওয়া হবে।
v) যে কোনও স্বীকৃত পরীক্ষাগারে আরটি-পিসিআর কাজ করার অভিজ্ঞতাকে অগ্রাধিকার দেওয়া হবে।

বয়সসীমা: 01/01/2020 পর্যন্ত সর্বোচ্চ 40 বছর।

বেতন: প্রতি মাসে 17000 টাকা



3. ডাটা এন্ট্রি অপারেটর

শূন্যপদের সংখ্যা: ০৪ নম্বর (প্রয়োজনের ভিত্তিতে বাড়ানো যেতে পারে)

শিক্ষাগত যোগ্যতা: i) উচ্চ মাধ্যমিক পাস করেছে।
ii) স্বীকৃত কোনও প্রতিষ্ঠান থেকে কমপক্ষে কম্পিউটার অপারেশন ডিপ্লোমা।
iii) কম্পিউটার কী বোর্ডে 30 ডাব্লুএমপি টাইপিং গতি।
iv) যে কোনও স্বীকৃত পরীক্ষাগারে (প্যাথলজি / মাইক্রোবায়োলজি / জৈব রসায়ন) কাজ করার অভিজ্ঞতাকে অগ্রাধিকার দেওয়া হবে।
v) স্থানীয় প্রার্থীকে অগ্রাধিকার দেওয়া হবে।

বয়সসীমা: 01/01/2020 পর্যন্ত সর্বোচ্চ 40 বছর।

বেতন: প্রতি মাসে 13000 টাকা


প্রার্থীদের বাছাই: প্রার্থীদের নির্বাচন একাডেমিক, অভিজ্ঞতা, কম্পিউটার জ্ঞান এবং সাক্ষাত্কারের জন্য ব্যবহারিক পরীক্ষার ভিত্তিতে যেখানেই প্রযোজ্য হবে।





Date & Venue of Walk-in-Interview:
Date: 02/07/2020 at 10:30 AM.
Venue: Office of the Principal, Academic Building (1st Floor, College Council Room), Rampurhat Government Medical College, Rampurhat, Birbhum, Pin- 731224 (W.B.).


➥Official website— www.rampurhatgmch.edu.in

➥PDF file — SEE DETAILED ADVT.



স্বাস্থ্য বিভাগে কর্মী নিয়োগ 1050 Total 



স্টেট হেলথ সোসাইটি, বিহার জাতীয় স্বাস্থ্য মিশনের আওতায় জিএনএম / বিএসসি নার্সিংয়ের জন্য কমিউনিটি হেলথের ছয় (06) মাসের শংসাপত্রের মাধ্যমে কমিউনিটি হেলথ অফিসার (সিএইচও) এর 1050 পদের জন্য অনলাইন আবেদন করার জন্য আমন্ত্রণ জানিয়েছে। যোগ্য এবং আগ্রহী প্রার্থীরা বিহারের রাজ্য স্বাস্থ্য সোসাইটির অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারবেন।  Advt. No. 05/2020.





কমিউনিটি হেলথ অফিসার:

শূন্যপদ সংখ্যা: 1050 নম্বর।


শিক্ষাগত যোগ্যতা: i) সরকারের অধীনে নিয়মিত স্টাফ নার্স জিএনএম / বিএসসি নার্সিং কাজ করা। বিহারের
অথবা
এনএইচএম / সরকারের অধীনে কর্মরত চুক্তিবদ্ধ স্টাফ নার্স / জিএনএম / বিএসসি নার্সিং। বিহারের ..
অথবা
একটি স্বীকৃত বিশ্ববিদ্যালয় / প্রতিষ্ঠান থেকে স্নাতকোত্তর জিএনএম / বিএসসি নার্সিং, জেনারেল নার্স অ্যান্ড মিডওয়াইফারি (জিএনএম) একটি স্বীকৃত ইনস্টিটিউট / নার্সিংয়ে স্নাতক বিজ্ঞান।
ii) প্রার্থীর বিহার নার্সিং রেজিস্ট্রেশন কাউন্সিল / ইন্ডিয়ান নার্সিং কাউন্সিল / যে কোনও রাজ্য নার্সিং কাউন্সিল থেকে স্থায়ী নিবন্ধন থাকতে হবে।



বয়সসীমা: বিসি / এমবিসি (পুরুষ ও মহিলা) / ইউআর (মহিলা) / ইডাব্লুএস (মহিলা) / এসসি / এসটি (পুরুষ এবং মহিলা) এর জন্য 47 বছর বয়সের জন্য নূন্যতম 21 বছর এবং সর্বাধিক 42 বছর 01/01/2020।



বেতন: প্রতি মাসে 25000 টাকা



উচ্চ বয়সের শিথিলকরণ: উচ্চ বয়সের সীমা পিডব্লুডি বিভাগের জন্য 10 বছর দ্বারা শিথিলযোগ্য।

প্রার্থীদের বাছাই: প্রার্থীদের বাছাই হবে কম্পিউটার ভিত্তিক পরীক্ষা (সিবিটি) এবং নথি যাচাইয়ের মাধ্যমে।


Application Fee:  Rs.500/- (Rs.250/- for SC/ ST of Bihar, Female and Divine Body candidates of all categories)


গুরুত্বপূর্ন তারিখগুলো:

অনলাইন আবেদনের সমাপ্তির তারিখ: 14/07/2020


➥Official website — http://statehealthsocietybihar.org
➥ PDF file — SEE DETAILED ADVT.
➥Online Apply  URL — VISIT THE URL


West Bengal সরকারি ই-পরিষেবা দিতে 2744 টি ‘বাংলা সহায়তা কেন্দ্র’ খুলছে BSK Center


BSK CENTER -কোভিড সঙ্কট আছে, আগামী কিছুদিন থাকবেও। মানুষকে স্বাস্থ্যবিধি মেনেই এর মোকাবিলা করতে হবে। তাই আনলক ১-এ সরকারি অফিস খোলার সঙ্গে সঙ্গেই আর্থিক কর্মকাণ্ডে আমজনতার যোগদান নিশ্চিত করতে চাইছে নবান্ন। পাশাপাশি দূরত্ববিধিও যাতে রক্ষা পায় সেদিকটাও যতটা সম্ভব নিশ্চিত করতে চাইছে রাজ্য প্রশাসন। সেই কারণে জেলাশাসকদের ১৫ জুলাইয়ের মধ্যে শহর থেকে গ্রাম, সর্বত্র ‘

বাংলা সহায়তা কেন্দ্র (BSK Center) খোলার নির্দেশ দিল পঞ্চায়েত ও গ্রামোন্নয়ন দপ্তর। এই দপ্তরের ভারপ্রাপ্ত অতিরিক্ত মুখ্যসচিব এমভি রাও সম্প্রতি জেলাশাসকদের এই মর্মে চিঠি দিয়েছেন। কেন এই উদ্যোগ? যে সব খবর, তথ্যের জন্য এখন সরকারি অফিসে যেতে হয় তার অনেকটাই আমজনতা এই সহায়তা কেন্দ্রগুলি থেকে পেয়ে যাবেন। এতে সরকারি অফিসে ভিড় কমবে। এ ছাড়া মিলবে নানা পরিষেবাও।

সরকারি সূত্রের খবর, ১৫ জুলাইয়ের মধ্যে রাজ্যে ২৭৪৪টি সহায়ক কেন্দ্র খোলা হবে। জাতিগত শংসাপত্র, কর, ফি ইত্যাদির পাশাপাশি কন্যাশ্রী, রূপশ্রীর মতো সামাজিক প্রকল্প-সহ সরকারের অনলাইন সমস্ত পরিষেবাই মিলবে এই কেন্দ্রে। ফলে গ্রামের মানুষকে অকারণে ভিড় করতে হবে না জেলা সদর, মহকুমাশাসকের দপ্তরেও। অর্থ দপ্তর এ জন্য ১০০ কোটি টাকা বরাদ্দ করেছে পঞ্চায়েত দপ্তরকে। মূলত তথ্যপ্রযুক্তিকে তৃণমূল স্তরে পৌঁছে দিতেই এই কর্মসূচি স্থির করেছিল রাজ্য সরকার।

বিভাগীয় মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়ের কথায়, ‘কোভিড পরিস্থিতির জেরে দ্রুত এই প্রকল্প রূপায়ণের নির্দেশ দেওয়া হয়েছে। এর জন্য জেলাশাসকরা কর্মীর ব্যবস্থা করবে। প্রয়োজনে চুক্তির ভিত্তিতে কর্মী নিয়োগ করবে। তবে সহায়তা কেন্দ্রে পরিষেবা বিনামূল্যে নয়, সাধারণ মানুষকে ন্যূনতম ফি দিতে হবে।’
এক সরকারি কর্তা বলেন, এখনও সবার হাতে স্মার্টফোন, ল্যাপটপ, ডেস্কটপ, ট্যাব এবং ইন্টারনেট সংযোগ নেই। অথচ সাধারণ মানুষের যে তথ্যগুলি সরকারের ঘর থেকে নিতে হয়, তার নব্বই ভাগই তথ্যপ্রযুক্তির যুগে বিভিন্ন দপ্তরের ওয়েবসাইটে সহজলভ্য। সেই কারণে তথ্যপ্রযুক্তির সুবিধা থেকে বঞ্চিত মানুষের জন্য এই ধরনের সহায়তা কেন্দ্র চালু করা হচ্ছে।



ইন্ডিয়ান এয়ার ফোর্স নতুন বিজ্ঞপ্তি 2020-21 // Indian Air Force  Flying and Ground (Tech/ Non-Tech) branches



ভারতীয় বিমানবাহিনী ফ্লাইং অ্যান্ড গ্রাউন্ড ডিউটি (টেকনিক্যাল অ্যান্ড নন-টেকনিক্যাল) শাখায় গ্রুপ এ গেজেটেড অফিসারদের প্রায় 256 পদে অনলাইনে আবেদনের জন্য আমন্ত্রণ জানিয়েছে। ফ্লাইং ব্রাঞ্চ এবং গ্রাউন্ড ডিউটি (কারিগরি ও নন-প্রযুক্তি) শাখা / এনসিসির বিশেষ প্রবেশ / আবহাওয়া বিজ্ঞান 2021 সালের জুলাইয়ে শুরু হওয়া কোর্সের জন্য এয়ার ফোর্সের সাধারণ ভর্তি পরীক্ষা (এএফসিএটি- 02/2020)




GROUP A GAZETTED OFFICERS IN FLYING AND GROUND DUTY (TECHNICAL AND NON-TECHNICAL) BRANCHES
Total Vacancies: 256 approx 

শিক্ষাগত যোগ্যতা:
Flying Branch:-: -
প্রার্থীদের বাধ্যতামূলকভাবে 10 + 2 স্তরের গণিত এবং পদার্থবিজ্ঞানে প্রতিটি ন্যূনতম 50% নম্বর সহ উত্তীর্ণ হতে হবে এবং-
(ক) স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ন্যূনতম %০% নম্বর বা সমমানের যে কোনও বিভাগে ন্যূনতম 03 বছর ডিগ্রি কোর্স সহ স্নাতক।
অথবা
(খ) ন্যূনতম %০% নম্বর বা সমমানের সাথে স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বিই / বিটেক ডিগ্রি (04 বছর কোর্স)
অথবা
(গ) স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ইনস্টিটিউশন অফ ইঞ্জিনিয়ার্স (ভারত) এর সহযোগী সদস্যপদ বা ভারতের অ্যারোনটিকাল সোসাইটির সেকশন এ এবং বি পরীক্ষার ন্যূনতম প্রার্থীরা ন্যূনতম %০% নম্বর বা সমমানের সহ কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ইন্ডিয়া অ্যারোনটিকাল সোসাইটি অফ ইন্ডিয়ার সাফল্য অর্জন করেছেন।

(II) For Ground Duty (Technical) Branch & (III) For Ground Duty (Non-Technical) Branches:-অফিসিয়াল ওয়েবসাইট তথ্য যাচাই করুন 


বয়সসীমা: এফসিএটি এবং এনসিসি বিশেষ প্রবেশের মাধ্যমে ফ্লাইং শাখার জন্য সর্বনিম্ন 20 বছর এবং সর্বাধিক 24 বছর / 01/07/2021 তারিখ অনুযায়ী গ্রাউন্ড ডিউটি (টেকনিক্যাল এবং নন-টেকনিক্যাল) শাখার জন্য সর্বাধিক 26 বছর



পুরুষ এবং মহিলা উভয় প্রার্থীই আবেদনের যোগ্য।


বৈবাহিক অবস্থা: অবশ্যই 25 বছর বয়সের নিচে প্রার্থীদের অবশ্যই শুরুর সময় অবিবাহিত হতে হবে। বিধবা / বিধবা এবং বিবাহবিচ্ছেদগুলি (ঝুঁকির সাথে বা ছাড়াই) 25 বছরের কম বয়সেরও যোগ্য নয়।

শারীরিক : - প্রার্থীদের ভারতীয় বিমানবাহিনী দ্বারা নির্ধারিত শারীরিক মানদণ্ডের অধিকারী হওয়া উচিত, আরও তথ্যের জন্য দয়া করে সরকারীভাবে প্রকাশিত বিজ্ঞাপনটি দেখুন।


Examination Fee: Candidates must pay Examination Fee of Rs. 250/- for AFCAT Entry (not applicable for NCC special entry and Meteorology).

গুরুত্বপূর্ন তারিখগুলো:

অনলাইন আবেদনের শুরু করার তারিখ: 15/06/2020

অনলাইন আবেদনের সমাপ্তির তারিখ: 14/07/2020



➤Official website of Indian Air Force — https://careerindianairforce.cdac.in
➤PDF file — SEE DETAILED ADVT.
➤Online apply now URL —  VISIT THE URL
July Month Job In West Bengal - 10th pass job in kolkata - Top 5 Job News 2021 July Month Job In West Bengal - 10th pass job in kolkata - Top 5 Job News 2021 Reviewed by Karmasandhan Recruitment on জুন ২৮, ২০২০ Rating: 5

Ad Home

Blogger দ্বারা পরিচালিত.