Google

PDF ফাইল এডিট বা তৈরি করা যাবে গুগল ক্রোম ব্রাউজার থেকে কিভাবে হবে জেনে নিন??

PDF অর্থাৎ পোর্টেবল ডকুমেন্ট ফরম্যাট ফাইল বানাতে এবং ফাইলটির প্রয়োজনীয় সাইট সেটা করতে হবে আপনাকে বেশিরভাগ সময়ে থার্ড পার্টি অ্যাপ ওয়েবসাইট সাহায্য নিতে হবে আপনাদের তবে এবার থেকে আর এই ঝক্কি পোহাতে হবে না ব্রাউজার থেকে আপনারা পিডিএফ তৈরি বা কম পেশা করা যাবে Chrome browser   থেকে।



আসলে Adobe এর সাথে হাত মিলিয়ে গুগোল আনতে চলেছে নতুন ফিচার যার সাহায্যে আপনারে আপনারা সহজে মোবাইল ক্রোম ব্রাউজার থেকে অফিস বা ইমেইল ফাইল থেকে বিনামূল্যে একটি বি 11 পিডিএফ তৈরী করতে পারবেন আপনারা গুগল ক্রোম ব্রাউজার থেকে লিখে নতুন পিডিএফ ফর্ম তৈরি করা যাবে যেখানে আপনারা ইচ্ছেমতোই লিখতে পারবেন ও পড়াবেন পাশাপাশি ফাইলটি সেভ করতে বা কাউকে পাঠাতে আপনারা সহজেই পারবেন। 
                                                     
আবার আপনারা বড় সাইজের পিডিএফ ফাইল থাকলে সেটি আপলোড করতে পারবেন ও কাউকে পাঠাতে বেশি ঝামেলা হবে না এক্ষেত্রে গুগল নতুন ফিচারের সাহায্যে এই ধরনের পিডিএফ ফাইল সহজে ম্যানেজ করা যাবে ক্রোম ব্রাউজার থেকে এর জন্য আপনারা ক্রোম ব্রাউজার PDF.NEW টাইপ করতে হবে এই বিষয়ে অ্যাডোব সংস্থাটি দাবি অন্য কোন কম্প্রেস পিডিএফ ফাইল উচ্চমান এবং বেশ প্রফেশনাল  টাইপ হবে ক্রোম ব্রাউজার থেকে। 

এখানেই শেষ নয়।Chrome browser থাকছে Adobe Spark শর্টকাটআপনি যদি Adobe Spark-এর সাহায্যে সোশ্যাল মিডিয়া কন্টেন্ট তৈরি করতে চান তাহলে Create.new টাইপ করলেই আপনি ব্রাউজার থেকে সরাসরি স্পার্কে পৌঁছে যাবেন। সেখান থেকে আপনি ইচ্ছেমত নিজের সৃজনশীলতা প্রকাশ করতে পারবেন। স্পার্কে আপনি পাবেন এক হাজার ডিজাইনিং টেম্পলেট, এখানে আপনার নিজের পছন্দ মত লোগো, রঙ এবং ফন্ট বেছে নিতে পারবেন। এছাড়া লক্ষ লক্ষ ছবি, আইকন এবং স্টিকার বেছে নিতে পারবেন পারেন।
PDF ফাইল এডিট বা তৈরি করা যাবে গুগল ক্রোম ব্রাউজার থেকে কিভাবে হবে জেনে নিন?? PDF ফাইল এডিট বা তৈরি করা যাবে গুগল ক্রোম ব্রাউজার থেকে কিভাবে হবে জেনে নিন?? Reviewed by Karmasandhan Recruitment on August 05, 2020 Rating: 5

Ad Home

Powered by Blogger.