Google

কলকাতা মেট্রো রেলে প্যারামেডিক স্টাফ নিয়োগ হচ্ছে 15 জন [ Kolkata metro rail ] Recruitment 2020

 কলকাতা মেট্রো রেল এর অধীন তপন  মেমোরিয়াল হাসপাতালে চুক্তিভিত্তিতে 15 জনকে প্যারামেডিকেল স্টাফ নিয়োগ করা হবে প্রার্থীদের সাথে সাথে  অবসরপ্রাপ্ত কর্মীদের আবেদন করতে পারবেন ইন্টারভিউর মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে।



শূন্য পদ : কলকাতা মেট্রো স্টাফ নার্স 10 জনকে নিয়োগ করা হবে ও ল্যাবরেটরি অ্যাসিস্ট্যান্ট ২ রেডিওগ্রাফার ৩ জনকে।

বয়স সীমা : স্টাফ নার্স বয়স হতে হবে ২০ থেকে 40 বছরের মধ্যে বাকি  গুলির ক্ষেত্রে বয়সে হতে হবে 18 থেকে 30 বছরের মধ্যে সব ক্ষেত্রে বয়স হতে হবে ১ ই জুলাই থেকে ২০২০ তারিখ হিসেবে সংরক্ষিত শ্রেণি প্রার্থীর নিয়ম অনুযায়ী বয়সসীমা ছাড় পাবেন রেলের অবসরপ্রাপ্ত  কর্মীদের ক্ষেত্রে বয়সের উর্ধ্বসীমা 65 বছর রাখা হয়েছে।

শিক্ষাগত যোগ্যতা : স্টাফ নার্স  বিএসসি অথবা জেনারেল নার্সিং অ্যান্ড মিডওয়াইফারিতে তিন বছরের কোর্স এবং নার্স অ্যান্ড মিডওয়াইফ হিসেবে নাম নথিভুক্ত থাকতে হবে।

ল্যাব অ্যাসিস্ট্যান্ট গ্রেট বিজ্ঞানসহ হাই সেকেন্ডারি এবং মেডিকেল ল্যাব টেকনোলজিতে ডিপ্লোমা

রেডিওগ্রাফার পদের জন্য : রেডিওগ্রাফার পদের জন্যফিজিক্স ও কেমিস্ট্রি সহ উচ্চ মাধ্যমিক পাস  এবং রেডিওগ্রাফি এক্স-রে টেকনিশিয়ান  রেডিও ডায়াগোনোসিস টেকনোলজিতে ডিপ্লোমা থাকতে হবে ।

ইন্টারভিউ তারিখ : ওয়াক ইন্টারভিউ তারিখ আগামী ৮ সেপ্টেম্বর সকাল 10:30 এ ঠিকানা তপন মেমোরিয়াল হাসপাতাল কলকাতা পাসপোর্ট  ছবি ও যাবতীয় প্রমাণপত্র জেরক্স এর সঙ্গে নিয়ে যেতে হবে প্রাসঙ্গিক।

ওয়েবসাইটের লিংক ; https://mtp.indianrailways.gov.in/

 বিজ্ঞপ্তি লিংক : https://mtp.indianrailways.gov.in/uploads/files/1599128793623-Scan-1.pdf




কলকাতা মেট্রো রেলে প্যারামেডিক স্টাফ নিয়োগ হচ্ছে 15 জন [ Kolkata metro rail ] Recruitment 2020 কলকাতা মেট্রো রেলে প্যারামেডিক স্টাফ নিয়োগ হচ্ছে 15 জন [ Kolkata metro rail ] Recruitment 2020 Reviewed by Karmasandhan Recruitment on September 05, 2020 Rating: 5

No comments:

Ad Home

Powered by Blogger.