Google

এনএইচডিসিতে ২১ অ্যাপ্রেন্টিস নিয়োগ করা হবে??

 এনএইচডিসি লিমিটেডের অধীন ইন্দিরা সাগর পাওয়ার স্টেশনে (মধ্যপ্রদেশ) ২১ জন অ্যাপ্রেন্টিস নিয়োগ করা হবে অ্যাপ্রেন্টিস অ্যাক্ট অনুযায়ী।


শূন্যপদ: সিভিল ইঞ্জিনিয়ারিং: ৩ (গ্র্যাজুয়েট অ্যাপ্রেন্টিস ২, ডিপ্লোমা/ টেকনিক্যাল অ্যাপ্রেন্টিস ১), ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং: ৫ (গ্র্যাজুয়েট অ্যাপ্রেন্টিস ৩, ডিপ্লোমা/ টেকনিক্যাল অ্যাপ্রেন্টিস ২), ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক্স ইঞ্জিনিয়ারিং: ১ (ডিপ্লোমা/ টেকনিক্যাল অ্যাপ্রেন্টিস), মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং: ২ (গ্র্যাজুয়েট অ্যাপ্রেন্টিস ১, ডিপ্লোমা/ টেকনিক্যাল অ্যাপ্রেন্টিস ১), ইলেক্ট্রিক্যাল ট্রেড: ৪ (টেকনিশিয়ান/ আইটিআই অ্যাপ্রেন্টিস), মেকানিক্যাল ট্রেড (ইন্ডাস্ট্রিয়াল কুলিং অ্যান্ড প্যাকেজ এয়ার কন্ডিশনিং): ২ (টেকনিশিয়ান/ আইটিআই অ্যাপ্রেন্টিস), ফিটার ট্রেড: ২ (টেকনিশিয়ান/ আইটিআই অ্যাপ্রেন্টিস), কম্পিউটার অপারেটর অ্যান্ড প্রোগ্রামিং অ্যাসিস্ট্যান্ট: ২ (টেকনিশিয়ান/ আইটিআই অ্যাপ্রেন্টিস)।

শিক্ষাগত  যোগ্যতা: গ্র্যাজুয়েট অ্যাপ্রেন্টিস: এআইসিটিই স্বীকৃত কোনো ইনস্টিটিউট বা বিশ্ববিদ্যালয় থেকে ন্যূনতম ৭০ শতাংশ নম্বর নিয়ে (তপশিলি জাতি/ উপজাতিদের ৬০ শতাংশ নম্বর), সংশ্লিষ্ট শাখায় বিই/ বিটেক

টেকনিক্যাল/ ডিপ্লোমা অ্যাপ্রেন্টিস: এআইসিটিই স্বীকৃত কোনো ইনস্টিটিউট বা বিশ্ববিদ্যালয় থেকে সংশ্লিষ্ট শাখায় ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং।

সবক্ষেত্রেই প্রার্থীকে অন্তত দশম শ্রেণি পাশ হতেই হবে এবং ন্যূনতম ৬০ শতাংশ নম্বর নিয়ে (তপশিলি জাতি/ উপজাতির ক্ষেত্রে ৫০ শতাংশ নম্বর) ন্যাশনাল ট্রেড সার্টিফিকেট বা স্টেট ট্রেড সার্টিফিকেট পরীক্ষা পাশ করে থাকতে হবে। শিক্ষাগত যোগ্যতা সম্পূর্ণ হতে হবে ১ সেপ্টেম্বর ২০২০ তারিখের মধ্যে।

বয়সসীমা: ১ সেপ্টেম্বর ২০২০ তারিখের হিসেবে বয়স হতে হবে ১৮-২৫ বছরের মধ্যে। সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

স্টাইপেন্ড: গ্র্যাজুয়েট অ্যাপ্রেন্টিসদের প্রতি মাসে ৯০০০ টাকা, টেকনিশিয়ান/ ডিপ্লোমা অ্যাপ্রেন্টিসদের প্রতি মাসে ৮০০০ টাকা ও টেকনিশিয়ান (ভোকেশনাল)/ আইটিআই অ্যাপ্রেন্টিসদের প্রতি মাসে ৭০০০ টাকা করে স্টাইপেন্ড দেওয়া হবে।

আবেদনের পদ্ধতি: কনিশিয়ান (ভোকেশনাল)/ আইটিআই ট্রেড অ্যাপ্রেন্টিসদের ওয়েবসাইটে গিয়ে আবেদন করতে হবে আর গ্র্যাজুয়েট/ ডিপ্লোমা : https://apprenticeship.gov.in/pages/Apprenticeship/home.aspx?AspxAutoDetectCookieSupport=1 ওয়েবসাইটে গিয়ে আবেদন করতে হবে। পূরণ করা আবেদনপত্রের  http://www.mhrdnats.gov.in/ প্রিন্ট-আউট ও অন্যান্য যাবতীয় প্রমাণপত্রাদির স্ব-প্রত্যয়িত জেরক্স সঙ্গে পাঠাতে হবে The Deputy General Manager (HR), NHDC- Indira Sagar Power Station, Narmada Nagar, District- Khandwa (MP), Pin 450119 ঠিকানায়। পৌঁছতে হবে আগামী ২৫ সেপ্টেম্বরের 

 বিজ্ঞপ্তির লিংক : https://www.nhdcindia.com/pdf/Rec/Apprentiship.pdf



এনএইচডিসিতে ২১ অ্যাপ্রেন্টিস নিয়োগ করা হবে?? এনএইচডিসিতে ২১ অ্যাপ্রেন্টিস নিয়োগ করা হবে?? Reviewed by Karmasandhan Recruitment on September 03, 2020 Rating: 5

No comments:

Ad Home

Powered by Blogger.