Google

Ad

Dum Dum [Kolkata] Service Agent Jobs in Air India || Salary 19350 — 32500 PM

 এআই বিমানবন্দর সার্ভিসেস লিমিটেড ডিউটি অফিসার, জুনিয়র এক্সিকিউটিভ-টেকনিকাল এবং র‌্যাম্প সার্ভিস এজেন্টের 03 টি পদের জন্য আবেদন আমন্ত্রণ জানাচ্ছে। শূন্যপদগুলি পোর্ট ব্লেয়ার বিমানবন্দরে স্থায়ী শর্ত চুক্তির ভিত্তিতে এক (২০১০) বছরের জন্য স্থায়ী শুল্কের জন্য যা প্রার্থীর কার্য সম্পাদন এবং কোম্পানির প্রয়োজনীয়তার সাপেক্ষে নবায়নযোগ্য হতে পারে। যোগ্য প্রার্থীরা নীচের প্রদত্ত ঠিকানায় তাদের আবেদন / প্রশংসাপত্র প্রেরণ করতে পারবেন।



1. ডিউটি অফিসার


শূন্যপদের সংখ্যা: ০১ নম্বর


শিক্ষাগত যোগ্যতা: i) স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক।

ii) কম্পিউটার অপারেশনের সাথে ভাল কথোপকথন।


অভিজ্ঞতা: 12 বছরের অভিজ্ঞতা থাকতে হবে।


বয়সসীমা: 01/09/2020 পর্যন্ত সর্বোচ্চ 50 বছর।

বেতন: প্রতি মাসে ৩২,২০০ টাকা


2. জুনিয়র এক্সিকিউটিভ - প্রযুক্তিগত


শূন্যপদের সংখ্যা: ০১ নম্বর


শিক্ষাগত যোগ্যতা: i) স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে মেকানিকাল / অটোমোবাইল / উত্পাদন / বৈদ্যুতিক / বৈদ্যুতিন / ইলেক্ট্রনিক্স / ইলেকট্রনিক্স এবং যোগাযোগ প্রকৌশল স্নাতক।

ii) এলএমভির দখলে থাকতে হবে।

iii) বিমানের অভিজ্ঞতা সম্পন্নদের অগ্রাধিকার দেওয়া হবে।


বয়সসীমা: 01/09/2020 পর্যন্ত সর্বোচ্চ 28 বছর।

বেতন: প্রতি মাসে 25,300 টাকা




৩. র‌্যাম্প সার্ভিস এজেন্ট


শূন্যপদের সংখ্যা: ০১ নম্বর


শিক্ষাগত যোগ্যতা: মেকানিকাল / বৈদ্যুতিক / উত্পাদন / ইলেকট্রনিক্স / অটোমোবাইল ইঞ্জিনিয়ারিংয়ে তিন বছরের ডিপ্লোমা।

বা

মোটর যানবাহনটিতে এনসিটিভিটি সহ আইটিআই (সর্বশেষ 03 বছর) অটো বৈদ্যুতিক / এয়ার কন্ডিশনার ডিজেল মেকানিক / বেঞ্চ ফিটার / ওয়েল্ডার, (আইসিটিভিটি সহ আইটিআই - এক বছরের অভিজ্ঞতার সাথে কোন রাজ্য / কেন্দ্র সরকারের প্রশিক্ষণ ও প্রশিক্ষণ অধিদফতর থেকে জারি করা শংসাপত্র ওয়েল্ডারের কেস) হিন্দি / ইংরেজি / স্থানীয় ভাষার সাথে এসএসসি / সমমানের পরীক্ষায় পাস করার পরে বিষয়গুলির একটি হিসাবে।

দ্রষ্টব্য: - ট্রেড টেস্টে অংশ নেওয়ার সময় প্রার্থীকে অবশ্যই মূল বৈধ হেভি মোটর গাড়ি ড্রাইভিং লাইসেন্স বহন করতে হবে।


বয়সসীমা: 01/09/2020 পর্যন্ত সর্বোচ্চ 28 বছর।

বেতন: প্রতিমাসে 19,350 টাকা


 



উচ্চ বয়সী শিথিলকরণ: উচ্চ বয়সসীমা এসসি / এসটি-এর জন্য 05 বছর এবং ওবিসি বিভাগের জন্য 03 বছর দ্বারা শিথিলযোগ্য। প্রাক্তন সার্ভিসম্যান এবং অন্যরা, যদি থাকে - সরকার অনুসারে নিয়ম


আবেদনের ফি: প্রার্থীদের আবেদন ফি অবশ্যই 500 / - টাকা দিতে হবে। মুম্বাইতে প্রদেয় এয়ার ইন্ডিয়া এয়ার ট্রান্সপোর্ট সার্ভিসেস লিমিটেডের পক্ষে আঁকানো ডিমান্ড ড্রাফ্টের মাধ্যমে ফি প্রদান করা যেতে পারে। প্রার্থীদের তাদের পুরো নাম এবং মোবাইল লিখতে হবে। ডিমান্ড ড্রাফ্টের বিপরীত দিকে নয়।


প্রাক্তন পরিষেবা / এসসি / এসটি প্রার্থীদের ক্ষেত্রে কোনও আবেদন ফির প্রয়োজনীয় নয়


Last Date and Address: Manager- Personnel, HRD Department, AI Airport Services Limited, Ground Floor, GS Building, Engineering Complex, New Technical Area, Dum Dum, Kolkata – 700 052 (Opposite to Airport Speed Post Office), on or before 16/10/2020.

Applications should be sent by Post.

 

Official website  — http://www.airindia.in

💬PDF file — SEE DETAILED ADVT.

Dum Dum [Kolkata] Service Agent Jobs in Air India || Salary 19350 — 32500 PM Dum Dum [Kolkata] Service Agent Jobs in Air India || Salary  19350 — 32500 PM Reviewed by Karmasandhan Recruitment on সেপ্টেম্বর ৩০, ২০২০ Rating: 5

কোন মন্তব্য নেই:

Ad Home

Blogger দ্বারা পরিচালিত.