Google

Ad

191 Tech Non Tech Non UPSC in Indian Army



ভারতীয় সেনাবাহিনী 5th তম শর্ট সার্ভিস কমিশন (প্রযুক্তি) পুরুষ (এপ্রিল ২০২১) এবং 2th তম শর্ট সার্ভিস কমিশন (প্রযুক্তি) মহিলা কোর্স (এপ্রিল ২০২১) জন্য টেক এবং নন-টেক (নন-ইউপিএসসি) এর প্রতিরক্ষা কর্মীদের বিধবা সহ ১৯১ টি পদের জন্য অনলাইন আবেদনের জন্য আমন্ত্রণ জানিয়েছে ।


56 তম সংক্ষিপ্ত সার্ভিস কমিটি (প্রযুক্তি) পুরুষ (এপ্রিল 2021) এবং 27 তম সংক্ষিপ্ত সার্ভিস কমিটি (টেক) মহিলা কোর্স (এপ্রিল 2021) প্রযুক্তি এবং কোন প্রযুক্তি না করার জন্য ব্যক্তিগত পার্সোনেল এর উইডো অন্তর্ভুক্ত


শূন্যপদের সংখ্যা: 191 নম্বর (এসএসসি (প্রযুক্তি) পুরুষ- 175, এসএসসিডাব্লু (প্রযুক্তি) মহিলা- 14, প্রতিরক্ষা কর্মীদের বিধবা -02)


 


শূন্যপদগুলি নিম্নলিখিত ইঞ্জিনিয়ারিং স্ট্রিমগুলিতে রয়েছে:

সিভিল, আর্কিটেকচার, বিল্ডিং নির্মাণ প্রযুক্তি, যান্ত্রিক, বৈদ্যুতিক / বৈদ্যুতিক ও ইলেকট্রনিক্স, কম্পিউটার এসসি এবং ইঞ্জিনিয়ার / কম্পিউটার প্রযুক্তি / তথ্য প্রযুক্তি / এমএসসি কম্পিউটার এসসি, ইলেকট্রনিক্স এবং টেলিযোগাযোগ / টেলিযোগাযোগ / ইলেক্ট্রনিক্স এবং কমন / উপগ্রহ যোগাযোগ, ইলেকট্রনিক্স, মাইক্রো ইলেক্ট্রনিক্স অ্যান্ড মাইক্রোওয়েভ, অ্যারোনটিকাল, এভায়োনিক্স, অ্যারোস্পেস, ইলেকট্রনিক্স এবং ইনস্ট্রুমেন্টেশন, অটোমোবাইল ইঞ্জিনিয়ার, ইনস্ট্রুমেন্টেশন, টেক্সটাইল এবং পরিবহন ইঞ্জিনিয়ারিং। ইঞ্জিনিয়ারিং স্ট্রিম অনুযায়ী শূন্যপদের জন্য সরকারীভাবে প্রকাশিত বিজ্ঞাপনটি দেখুন।


 


শিক্ষাগত যোগ্যতা: প্রয়োজনীয় ইঞ্জিনিয়ারিং ডিগ্রি কোর্স উত্তীর্ণ বা ইঞ্জিনিয়ারিং ডিগ্রি কোর্সের চূড়ান্ত বর্ষে থাকা প্রার্থীরা আবেদনের যোগ্য।


 



সুরক্ষা কর্মীদের বিধবাদের জন্য শিক্ষাগত যোগ্যতা যারা হারনে মারা গেছে:

i) এসএসসিডাব্লু (নন টেক) (নন ইউপিএসসি): - যে কোনও ডিসিপ্লিনে স্নাতক।

ii) এসএসসিডাব্লু (টেক): - যে কোনও ইঞ্জিনিয়ারিং স্ট্রিমে বি.ই. / বি.টেক।


বয়সসীমা: 01/04/2021 তারিখে ন্যূনতম 20 বছর এবং সর্বোচ্চ 27 বছর (প্রতিবন্ধী কর্মীদের বিধবাদের পক্ষে সর্বোচ্চ 35 বছর)


 



উপবৃত্তি: প্রতি মাসে : 56,1০০ টাকা


গুরুত্বপূর্ন তারিখগুলো:


অনলাইন আবেদনের শুরু করার তারিখ: 14/10/2020


অনলাইন আবেদনের সমাপ্তির তারিখ: 12/11/2020


Official website  — https://joinindianarmy.nic.in

PDF file — SEE DETAILED ADVT.

Online apply now URL — VISIT THE URL

191 Tech Non Tech Non UPSC in Indian Army  191 Tech Non Tech Non UPSC in Indian Army Reviewed by Karmasandhan Recruitment on অক্টোবর ২৮, ২০২০ Rating: 5

কোন মন্তব্য নেই:

Ad Home

Blogger দ্বারা পরিচালিত.