Google

Ad

Gramin Dak Sevak Jobs in India Post | গ্রামীণ ডাক সেবক | বেতন স্কেল: 12000 টাকা



ইন্ডিয়া পোস্ট, ঝাড়খন্ড ডাক সার্কেল গ্রামীণ ডাক সেবকের (শাখা পোস্ট মাস্টার / সহকারী শাখা পোস্ট মাস্টার / ডাক সেবক) 1118 টি পদের জন্য অনলাইন আবেদন করার আমন্ত্রণ জানিয়েছে। যোগ্য এবং আগ্রহী প্রার্থীরা কেবল ভারত পোস্ট অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারবেন


গ্রামীণ ডাক সেভাক (ব্রাঞ্চ পোষ্ট মাস্টার / সহায়তা শাখা পোষ্ট মাস্টার / ডাক সেভাক)


শূন্যপদের সংখ্যা: 1118 নম্বর (ইউআর- 480, এসটি- 274, এসসি -121, পিডব্লিউডি- 31, ওবিসি- 117, ইডব্লিউএস- 95)


 


শিক্ষাগত যোগ্যতা: i) যে কোনও স্বীকৃত বোর্ড থেকে গণিত, স্থানীয় ভাষা ও ইংরেজিতে (বাধ্যতামূলক বা বৈকল্পিক বিষয় হিসাবে পড়াশুনা করা হয়েছে) সাথে দশম শ্রেণির মাধ্যমিক স্কুল পরীক্ষার পাসের শংসাপত্র।

ii) স্থানীয় ভাষার বাধ্যতামূলক জ্ঞান- প্রার্থীর কমপক্ষে দশম শ্রেণি (বাধ্যতামূলক বা বৈকল্পিক বিষয় হিসাবে) স্থানীয় ভাষা অধ্যয়ন করা উচিত ছিল।

iii) প্রার্থীদের কোনও স্বীকৃত কম্পিউটার প্রশিক্ষণ ইনস্টিটিউট / বিশ্ববিদ্যালয় / বোর্ড / বেসরকারী প্রতিষ্ঠান সংস্থা থেকে কমপক্ষে days০ দিনের মেয়াদী বেসিক কম্পিউটার প্রশিক্ষণ কোর্স শংসাপত্র সরবরাহ করতে হবে basic বেসিক কম্পিউটার জ্ঞানের শংসাপত্রের এই ক্ষেত্রে ক্ষেত্রে প্রার্থী শিথিলযোগ্য হবে যেখানে প্রার্থী ম্যাট্রিক বা দ্বাদশ শ্রেণি বা অন্য কোনও উচ্চতর শিক্ষার স্তরে কম্পিউটার হিসাবে একটি বিষয় হিসাবে পড়াশোনা করেছেন।

iv) সাইক্লিংয়ের জ্ঞান সমস্ত জিডিএস পোস্টের জন্য একটি পূর্ব শর্ত। কোনও প্রার্থীর স্কুটার বা মোটর সাইকেল চালানোর বিষয়ে জ্ঞান থাকার ক্ষেত্রে এটি হিসাবে বিবেচিত হতে পারে

সাইক্লিং জ্ঞান।


 


বয়সসীমা: 12/11/2020 পর্যন্ত সর্বনিম্ন 18 বছর এবং সর্বোচ্চ 40 বছর।


 


বেতন স্কেল: 12000 টাকা - শাখা পোস্ট মাস্টারের জন্য Rs.14500 / সহকারী শাখা পোস্ট মাস্টার এবং ডাক সেবকের জন্য 12000 টাকা।


 


উচ্চ বয়সের শিথিলকরণ: উচ্চ বয়সসীমা এসসি / এসটি-এর জন্য 05 বছর, ওবিসির জন্য 03 বছর এবং পিডব্লিউডি বিভাগের জন্য 10 বছর শিথিলযোগ্য।


 


প্রার্থীদের বাছাই: দশম শ্রেণিতে প্রাপ্ত নম্বরগুলির ভিত্তিতে মেরিটের ভিত্তিতে বাছাই করা হবে। উচ্চতর শিক্ষাগত যোগ্যতার জন্য কোনও ওজন দেওয়া হবে না।


গুরুত্বপূর্ন তারিখগুলো:


অনলাইন আবেদনের শুরু করার তারিখ: 12/11/2020


অনলাইন আবেদনের সমাপ্তির তারিখ: 11/12/2020


Official website  — https://www.indiapost.gov.in

PDF file — SEE DETAILED ADVT.

Online apply now URL — VISIT THE URL

Gramin Dak Sevak Jobs in India Post | গ্রামীণ ডাক সেবক | বেতন স্কেল: 12000 টাকা Gramin Dak Sevak Jobs in India Post | গ্রামীণ ডাক সেবক | বেতন স্কেল: 12000 টাকা Reviewed by Karmasandhan Recruitment on নভেম্বর ১৪, ২০২০ Rating: 5

কোন মন্তব্য নেই:

Ad Home

Blogger দ্বারা পরিচালিত.