Google

Ad

Home Guard and Civil Defence Job News | 8TH PASS Job | Home Guard Job In Kolkata West Bengal


হোম গার্ড এবং সিভিল ডিফেন্স অর্গানাইজেশন, গোয়া সরকার হোম গার্ড স্বেচ্ছাসেবকদের 296 টি পদের জন্য আবেদন আমন্ত্রণ করছে is হোম গার্ড স্বেচ্ছাসেবকদের নিয়োগ চুক্তি ভিত্তিতে প্রাথমিকভাবে 3 বছরের জন্য হোম গার্ড এবং সিভিল ডিফেন্স সংস্থার অধীনে থাকবে।


হোম গার্ড ভলেন্টিয়ার্স


শূন্যপদের সংখ্যা: ২৯6 নম্বর।



শিক্ষাগত যোগ্যতা: অষ্টম শ্রেণি পাস। প্রার্থীদের সর্বনিম্ন উচ্চতা 5 ফুট 5 ইঞ্চি (মহিলা প্রার্থীদের ক্ষেত্রে 4 ফু 11 ইঞ্চি) হওয়া উচিত।


এর আগে হোম গার্ড স্বেচ্ছাসেবক হিসাবে যে সকল প্রার্থী ইতিমধ্যে পরিবেশন করেছেন তাদের আর আবেদন করার দরকার নেই।


 


বয়সসীমা: 20 বছর - 31/03/2021 হিসাবে 50 বছর


 

ভাতা: প্রতিদিন 704


প্রার্থীদের বাছাই: নির্বাচন শারীরিক পরীক্ষা (চলমান), উচ্চতা পরিমাপ, লিখিত পরীক্ষা এবং মৌখিক পরীক্ষার মাধ্যমে হবে।


কীভাবে আবেদন করবেন: যোগ্য এবং আগ্রহী প্রার্থীরা নীচে উল্লিখিত ঠিকানায় ব্যক্তিগতভাবে আবেদন জমা দিতে পারবেন এবং জমা দেওয়ার পরে স্বীকৃতি স্লিপ সংগ্রহ করতে হবে।


নির্ধারিত আবেদন বিন্যাসটি হোম গার্ডস এবং সিভিল ডিফেন্স, পুলিশ হেড কোয়ার্টার্স, পানাজির অফিসে এনরোলমেন্ট সেল থেকে 20 / - টাকা প্রদানের জন্য সংগ্রহ করা যাবে (প্রতি ফর্ম)


Last Date and Address:  Office of the General Commandant General Home Guards & Director, Civil Defence, Panaji- Goa, on or before 31/03/2021


Official website— https://www.goa.gov.in

PDF file  SEE DETAILED ADVT.

Home Guard and Civil Defence Job News | 8TH PASS Job | Home Guard Job In Kolkata West Bengal Home Guard and Civil Defence Job News | 8TH PASS Job |  Home Guard Job In Kolkata West Bengal Reviewed by Karmasandhan Recruitment on মার্চ ১২, ২০২১ Rating: 5

কোন মন্তব্য নেই:

Ad Home

Blogger দ্বারা পরিচালিত.