Google

Ad

BECIL Recruitment 2021 Notification- 1679 Manpower Jobs // ট্রেনিং দিয়ে নিয়োগ করা হবে আবেদন করুন

 


কেন্দ্রীয় সরকারের ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং ও কনসালটেশন ইন্ডিয়া লিমিটেড তরফ থেকে বেসিলে মাধ্যমে চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে।

মোট শূন্যপদ : 1679 টি

প্রশিক্ষণ কোর্স সমাপ্ত হওয়ার পরে ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেড (বিইসিআইএল) দক্ষ (ইলেক্ট্রিশিয়ান / লাইনম্যান / এসএসও), আনস্কিল্ড (সহকারী লাইনম্যান) এবং সেমি স্কিল্ড পোস্টের জন্য যোগ্য ব্যক্তিদের নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা 2021 এপ্রিল 2021 এ বা তার আগে অনলাইন মোডের মাধ্যমে বিইসিআইএল অফিসিয়াল আবেদন করতে পারবেন।

শিক্ষাগত যোগ্যতা : দক্ষ জনশক্তি - আবেদনকারীদের NCVT বা এসসিভিটি দ্বারা স্বীকৃত বৈদ্যুতিক বাণিজ্য বা ওয়্যারম্যানের আইটিআই সার্টিফিকেট থাকতে হবে বা ইঞ্জিনিয়ারিংয়ে উচ্চতর প্রযুক্তিগত ডিগ্রি ডিপ্লোমা থাকতে হবে এবং বৈদ্যুতিক সুরক্ষার জন্য ওভারহেড সার্টিফিকেট থাকতে হবে। বৈদ্যুতিনগুলিতে কমপক্ষে দুই বছরের অভিজ্ঞতা রয়েছে।

দক্ষ-জনশক্তি - প্রার্থীর যেকোনও রাজ্য শিক্ষা বোর্ডে ৮ ম পাস বা ততোধিক বৈদ্যুতিক প্রবাহে কমপক্ষে এক বছরের অভিজ্ঞতা সম্পন্ন প্রতিষ্ঠানের হতে হবে ।

সেমি স্কিল্ড - প্রার্থীর 1 বছরের কম্পিউটার কোর্স ডিসিএ বা পিজিডিসিএর 12 তম পাস এবং ইংরেজি এবং হিন্দি টাইপিংয়ের কাজের জ্ঞান থাকতে হবে।

আবেদনের পদ্ধতি : আগ্রহী প্রার্থীরা অনলাইনে মোডের মাধ্যমে এ শিক্ষাগত / অভিজ্ঞতার শংসাপত্রের স্ব-সত্যায়িত ফটোকপি, দুটি পাসপোর্ট সাইজের ছবি, প্যান কার্ড, আধার কার্ড সহ আবেদন করতে পারবেন।

আবেদন ফি : General and OBC – Rs 590- SC/ST/PH – Rs 295।

ওয়েবসাইটের লিংক : https://www.beciljobs.com/#/

বিজ্ঞপ্তি লিংক : https://www.becil.com/uploads/vacancy/caa90af33db4e1b102ee57344c934bc0.pdf

টেলিগ্রাম গ্রুপের লিংক : https://t.me/Karmasandhanofficials

BECIL Recruitment 2021 Notification- 1679 Manpower Jobs // ট্রেনিং দিয়ে নিয়োগ করা হবে আবেদন করুন BECIL Recruitment 2021 Notification- 1679 Manpower Jobs // ট্রেনিং দিয়ে নিয়োগ করা হবে আবেদন করুন Reviewed by Karmasandhan Recruitment on এপ্রিল ০৭, ২০২১ Rating: 5

কোন মন্তব্য নেই:

Ad Home

Blogger দ্বারা পরিচালিত.