Google

Ad

দুর্গাপুর স্টিল প্ল্যান্ট, Nursing Training 2021-22 | SAIL, Durgapur Steel Plant - West Bengal Kolkata

                                            


বিক্রয়, দুর্গাপুর স্টিল প্ল্যান্ট নার্সদের দক্ষতা প্রশিক্ষণের জন্য অনলাইনে আবেদন করার আমন্ত্রণ জানিয়েছে। মোট 80 নম্বর এমএন্ডএইচএস বিভাগের অধীনে শূন্যপদগুলি 600 বিছানাবিশিষ্ট বহু-বিশেষতা ডিএসপি হাসপাতালে রয়েছে। যোগ্য এবং আগ্রহী প্রার্থীরা কেবলমাত্র সেলের আনুষ্ঠানিক ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারবেন



শূন্যপদের সংখ্যা: ৮৩ নম্বর


 


শিক্ষাগত যোগ্যতা: বি.এসসি তে পাস (নার্সিং) / জেনারেল নার্সিং অ্যান্ড মিডওয়াইফরিতে ডিপ্লোমা এবং ইন্টার্নশিপ সার্টিফিকেট (প্রযোজ্য ক্ষেত্রে) এবং নিবন্ধনের শংসাপত্রের অধিকারী।


 



বয়সসীমা: 18 বছর - 17/05/2021 হিসাবে 30 বছর


 প্রতি মাসে ৮০০০ টাকা


 


উচ্চ বয়সের শিথিলকরণ: উচ্চ বয়সসীমা এসসি / এসটি-এর জন্য 05 বছর এবং ওবিসি ক্যাটাগরির জন্য 03 বছর দ্বারা শিথিলযোগ্য।


 


স্ট্যান্ড অথরিটি অফ ইন্ডিয়া লিমিটেড (সেল) নামে একটি মহরত্ন কোম্পানী দুর্গাপুর স্টিল প্ল্যান্ট (ডিএসপি) এম ও এইচএস বিভাগের অধীনে bed০০ শয্যা বিশিষ্ট মাল্টি-স্পেশালিটি ডিএসপি হাসপাতালে আগ্রহী এবং যোগ্য যোগ্যতাসম্পন্ন নার্সদের কাছ থেকে আবেদন করতে আগ্রহী।

সময়কাল: 18 মাস।


প্রার্থীদের বাছাই: দক্ষতার প্রশিক্ষণের জন্য নির্বাচন কেবলমাত্র সাক্ষাত্কারের মাধ্যমে তাদের পারফরম্যান্স বিচারের মাধ্যমে করা হবে। প্রার্থীদের সময়সূচি অনুযায়ী অনলাইনে / অফ-লাইন সাক্ষাত্কারের জন্য উপস্থিত থাকতে হবে, যা ইমেল / ওয়েবসাইটের মাধ্যমে প্রার্থীদের জানানো হবে।


Important Dates:

Starting Date of Online Application: 03/05/2021

Closing Date of Online Application: 17/05/2021


Official website of SAIL— www.sail.co.in

PDF file — SEE DETAILED ADVT.

Online apply now— VISIT THE URL


দুর্গাপুর স্টিল প্ল্যান্ট, Nursing Training 2021-22 | SAIL, Durgapur Steel Plant - West Bengal Kolkata দুর্গাপুর স্টিল প্ল্যান্ট, Nursing Training 2021-22 | SAIL, Durgapur Steel Plant - West Bengal Kolkata Reviewed by Karmasandhan Recruitment on মে ০৬, ২০২১ Rating: 5

কোন মন্তব্য নেই:

Ad Home

Blogger দ্বারা পরিচালিত.