Google

Ad

রেলের নতুন বিজ্ঞপ্তি প্রকাশ পুজোর আগে | Railway গ্রুপ সি পদে কর্মী নিয়োগ 2021 | Salary 20000 — 95000 Pm



ওয়েস্টার্ন রেলওয়ে, রেলওয়ে রিক্রুটমেন্ট সেল গ্রুপ-সি পদের (স্পোর্টস কোটা) ২১ টি পদের জন্য অনলাইনে দরখাস্ত আহ্বান করে। যোগ্য এবং আগ্রহী প্রার্থীরা শুধুমাত্র ওয়েস্টার্ন রেলওয়ের অফিসিয়াল ওয়েবসাইট, রেলওয়ে রিক্রুটমেন্ট সেলের মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারবেন


গ্রুপ - সি পদ (ক্রীড়া কোটা - পুরুষ/ মহিলা)

মোট: 21 টি পোস্ট



যোগ্যতা: গ্রুপ-সি লেভেল 2/3 পদের জন্য ক্লাস 12 পাস। গ্রুপ-সি স্তরের 4/5 পদে স্নাতক পাস। প্রার্থীদের অবশ্যই একজন মেধাবী ক্রীড়াবিদ হতে হবে। ক্রীড়া/গেমের তালিকার জন্য বিস্তারিত বিজ্ঞপ্তি দেখুন (নীচে দেওয়া লিঙ্ক)


 


বয়স সীমা 18 বছর এবং সর্বোচ্চ 25 বছর।


 


 


পশ্চিম রেলওয়েতে ২০২১-২২২২ সালের জন্য খোলা বিজ্ঞাপনের মাধ্যমে ক্রীড়া কোটার বিপরীতে নিম্নোক্ত শৃঙ্খলা অনুযায়ী ২১ (একুশ) গ্রুপ সি পদ পূরণের জন্য যোগ্য ক্রীড়াবিদদের কাছ থেকে অনলাইনে আবেদন আহ্বান করা হয়। এসসি, এসটি এবং ওবিসির জন্য কোনও সংরক্ষণ নেই।


 


প্রার্থীদের নির্বাচন: নিয়োগ পরীক্ষা এবং ক্রীড়া অর্জনের মূল্যায়ন, শিক্ষাগত যোগ্যতার উপর ভিত্তি করে হবে। পরীক্ষায় FIT পাওয়া প্রার্থীদের শুধুমাত্র পরবর্তী পর্যায়ের জন্য বিবেচনা করা হবে।


How to Apply: আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা শুধুমাত্র ওয়েস্টার্ন রেলের অফিসিয়াল ওয়েবসাইট, রেলওয়ে রিক্রুটমেন্ট সেল এর মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারবেন — https://www.rrc-wr.com (See Application form’s link given below) 

গুরুত্বপূর্ন তারিখগুলো:


অনলাইন আবেদনের শুরুর তারিখ: 04/08/2021


অনলাইন আবেদনের শেষ তারিখ: 03/09/2021


Official website — https://www.rrc-wr.com

PDF file — SEE DETAILED ADVT.

Online apply now URL  VISIT THE URL

রেলের নতুন বিজ্ঞপ্তি প্রকাশ পুজোর আগে | Railway গ্রুপ সি পদে কর্মী নিয়োগ 2021 | Salary 20000 — 95000 Pm রেলের নতুন বিজ্ঞপ্তি প্রকাশ পুজোর আগে | Railway গ্রুপ সি পদে কর্মী নিয়োগ 2021 | Salary  20000 — 95000 Pm Reviewed by Karmasandhan Recruitment on আগস্ট ১৯, ২০২১ Rating: 5

কোন মন্তব্য নেই:

Ad Home

Blogger দ্বারা পরিচালিত.