Google

Ad

রাজ্যে স্বাস্থ্য দপ্তরে 11 হাজার 521 শূন্যপদে গ্রুপ সি & গ্রুপ ডি নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ। wb health recruitment 2022


চাকরি প্রার্থীদের জন্য সুখবর রাজ্য স্বাস্থ্য দপ্তরে 11 হাজার 521 শূন্যপদে গ্রুপ সি গ্রুপ ডি ডাটা এন্ট্রি অপারেটর বিভিন্ন পদের ক্ষেত্রে চুক্তিভিত্তিতে পার্ট টাইম কর্মী নিয়োগের সিদ্ধান্ত নিয়েছে রাজ্য সরকার কিন্তু মামলাকারীদের আইনজীবী বিক্রম বন্দ্যোপাধ্যায় এবং সুদীপ্ত দাশগুপ্তের অভিযোগ এইসব শূন্য পদে নিয়োগের জন্য গত বছরের নভেম্বরে একটি বিজ্ঞপ্তি জারির মাধ্যমে 28 টি জেলা কমিটি রাজ্য সরকারের কর্মীর মালদাহ ছাড়া কোন কোন জেলায় কমিটিতে ডাক্তারদের স্থান হয়নি তবে মালদা যে চিকিৎসকের চেয়ারম্যান করা হয়েছে।


মোট শূন্যপদ :  11,521 টি।


শিক্ষাগত যোগ্যতা :  ন্যূনতম মাধ্যমিক অথবা উচ্চমাধ্যমিক পাশ করে থাকলে আবেদন করতে পারবেন।


মাসিক বেতন : 25,000  টাকা।


বয়স সীমা :  18 থেকে 40 বছরের মধ্যে বয়স হতে হবে 1.1. 2022 তারিখের মধ্যে।



তিনি শাসক ঘনিষ্ঠ বলে পরিচিত এই কমিটি নিয়োগের প্রক্রিয়া সম্পন্ন করলে তা স্বচ্ছ হবে না বলেই দাবি করেন মামলাকারীর আইনজীবীরা এরপরেও এ নিয়ে আগামী দুই সপ্তাহের মধ্যে  রাজ্যকে রিপোর্ট জমা দেয়ার নির্দেশ দিয়েছেন প্রধান বিচারপতি ও রাজিব ডিভিশন বেঞ্চের পাশাপাশি মামলা চলাকালীন যদি কোন নিয়োগ হয় সেক্ষেত্রে মামলার রায়ের ওপরে ওই নিয়োগের ভবিষ্যৎ নির্ভর করবে বলে নির্দেশ স্পষ্ট জানিয়েছেন ডিভিশন বেঞ্চ।


এবার ঘোষণা ছেড়ে নিয়োগের প্রক্রিয়া বাস্তবে শুরু করুন রাজ্য সরকার সব মিলিয়ে রাজ্য চাকরি প্রার্থীদের খুশির হাওয়া।




চাকরি ও কাজের আপডেট মিস না করতে চাইলে আমাদের টেলিগ্রাম চ্যানেল এ যুক্ত হয়ে যা


wb health recruitment 2022,health recruitment 2022,health job in west bengal,wbhrb recruitment 2022,recruitment 2022

রাজ্যে স্বাস্থ্য দপ্তরে 11 হাজার 521 শূন্যপদে গ্রুপ সি & গ্রুপ ডি নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ। wb health recruitment 2022 রাজ্যে স্বাস্থ্য দপ্তরে 11 হাজার 521 শূন্যপদে গ্রুপ সি & গ্রুপ ডি নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ। wb health recruitment 2022 Reviewed by Karmasandhan Recruitment on আগস্ট ০৩, ২০২২ Rating: 5

কোন মন্তব্য নেই:

Ad Home

Blogger দ্বারা পরিচালিত.