Google

Ad

যাদবপুর বিশ্ববিদ্যালয় লাইব্রেরিয়ান পদে কর্মী নিয়োগ। jadavpur university job vacancy 2022






চাকরি প্রার্থীদের জন্য সুখবর পশ্চিমবঙ্গে যাদবপুর বিশ্ববিদ্যালয় লাইব্রেরিয়ান ও মাল্টিমিডিয়া টেকনিশিয়ান পদে কর্মী নিয়োগের নতুন একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে পশ্চিমবঙ্গের 23 টি জেলা থেকে আবেদন করতে পারবেন প্রার্থীরা সরাসরি ইন্টারভিউর মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে।

পদের নাম : মাল্টিমিডিয়া টেকনিশিয়ান।

শূন্যপদ : 2টি।

শিক্ষাগত যোগ্যতা  : যে কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পাশ করে থাকলে আবেদন করতে পারবেন এবং সংশ্লিষ্ট দপ্তরে 8 বছরের কাজের অভিজ্ঞতা থাকলে প্রার্থীকে অগ্রাধিকার দেয়া হবে।

মাসিক বেতন : 18000 টাকা।


পদের নাম : লাইব্রেরিয়ান।

শূন্যপদ : 1টি।

শিক্ষাগত যোগ্যতা  : যে কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে লাইব্রেরিয়ান সাইন্স ডিপ্লোমা পাশ করে   থাকলে আবেদন করতে পারবে এবং সংশ্লিষ্ট দপ্তরে 2 বছরের কাজের অভিজ্ঞতা থাকলে প্রার্থীকে অগ্রাধিকার দেয়া হবে।

মাসিক বেতন : 18000 টাকা।


ইন্টারভিউ তারিখ : 16.8.2022  তারিখ মঙ্গলবার সকাল 11:30 Am থেকে দুপুর 2:00 Pm মধ্যে ইন্টারভিউ নেয়া হবে।


আবেদনের পদ্ধতি :  কোনরকম আবেদন করতে হবে না সরাসরি ইন্টারভিউ দিন সমস্ত ডকুমেন্টস নিয়ে নির্দিষ্ট ঠিকানায় উপস্থিত হতে হবে।


আবেদন ফি :  শূন্য।


ওয়েবসাইটের  লিংক :http://www.jaduniv.edu.in/


 বিজ্ঞপ্তি লিংক : http://www.jaduniv.edu.in/upload_files/scroll_info/1659085132.pdf


চাকরি ও কাজের আপডেট মিস না করতে চাইলে আমাদের টেলিগ্রাম চ্যানেল এ যুক্ত হয়ে যা

jadavpur university job vacancy 2022,jadavpur university,jadavpur university recruitment,jadavpur university job 2022,jadavpur university new notice 2022,jadavpur university group c recruitment 2022

যাদবপুর বিশ্ববিদ্যালয় লাইব্রেরিয়ান পদে কর্মী নিয়োগ। jadavpur university job vacancy 2022 যাদবপুর বিশ্ববিদ্যালয় লাইব্রেরিয়ান পদে কর্মী নিয়োগ। jadavpur university job vacancy 2022 Reviewed by Karmasandhan Recruitment on আগস্ট ০৯, ২০২২ Rating: 5

কোন মন্তব্য নেই:

Ad Home

Blogger দ্বারা পরিচালিত.