Header Ads

Bihar State Power Company Limited Total post of 350 Junior Accounts Clerk.

Bihar State Power Company Limited Total post of  350 Junior Accounts Clerk. Last Date. 31/05/2018


বিহার স্টেট পাওয়ার (হোল্ডিং) কোম্পানি লিমিটেড (বিএসপিএইচসিএল) 350 জন জুনিয়র অ্যাকাউন্ট ক্লার্কের জন্য যোগ্য প্রার্থীদের আবেদন আহ্বান করছে। বিহার রাজ্য পাওয়ার (হোল্ডিং) কোম্পানি লিমিটেড (বিএসপিএইচসিএল) এর হেড অফিস এবং ফিল্ড অফিসগুলির জন্য চাকরির মেয়াদ রয়েছে। আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা শুধুমাত্র বিহার স্টেট পাওয়ার (হোল্ডিং) কোম্পানি লিমিটেড (বিএসপিএইচসিএল) এর অফিসিয়াল ওয়েবসাইটে (নীচের URL দেখুন) মাধ্যমে অনলাইন আবেদন করতে পারে। কর্মসংস্থান সংখ্যা নং 04/2018। শিক্ষাগত যোগ্যতার প্রয়োজন এবং সংক্ষিপ্ত বিবরণী, তথ্যভিত্তিক উদ্দেশ্যে শুধুমাত্র কাজের সন্ধানকারীর স্বার্থে, নীচে দেওয়া হয় -বিহার স্টেট পাওয়ার (হোল্ডিং) কোম্পানি লিমিটেড (বিএসপিএইচসিএল) জুনিয়র অ্যাকাউন্টারের 350 টি পোস্টের জন্য অনলাইন আবেদন দাখিল করে। শেষ তারিখ - 31/05/2018

JUNIOR ACCOUNTS CLERK
No. of Vacancies: 350 Nos. (UR-175, SC-56, ST-04, EBC-63, BC-52)

Educational Qualification: Graduate in Commerce from any recognised University.

Age Limit: Minimum 21 years and maximum 37 years 

Pay Scale: Rs. 9200-15,500/-

বিহার রাজ্য পাওয়ার (হোল্ডিং) কোম্পানি লিমিটেড (বিএসপিএইচসিএল) এর হেড অফিস এবং ফিল্ড অফিসগুলির জন্য চাকরির মেয়াদ রয়েছে। উপস্থিত প্রার্থী আবেদন করতে যোগ্য না হয়। পোস্ট নির্বাচিত প্রার্থীরা প্রাথমিকভাবে দুই বছরের একটি সময়ের জন্য প্রোবায়নের উপর হতে হবে। একটি সমন্বিত মাসিক বেতন পরীক্ষার সময়কালে 9 হাজার ২00 টাকা জরিমানা করা হবে।

ঊর্ধ্বজীবী অবসর: উচ্চ বয়স সীমা এসসি / এসটি জন্য 05 বছর, ওবিবিলের জন্য 03 বছর এবং PWD বিষয়শ্রেণীতে জন্য 10 বছর দ্বারা relaxable হয়। প্রাক্তন বান্ধব ও অন্যান্য, যদি থাকে - সরকার অনুযায়ী নিয়ম। নোটঃ বিহার ছাড়া অন্য রাজ্যগুলিতে সংরক্ষিত প্রার্থীকে সাধারণ বিভাগ প্রার্থীদের হিসাবে গণ্য করা হবে।
প্রার্থীদের নির্বাচন: প্রার্থীদের নির্বাচন CBT (কম্পিউটার ভিত্তিক পরীক্ষার মাধ্যমে) হবে। CBT (কম্পিউটার ভিত্তিক পরীক্ষা) ২018 সালের জুন ২018 এর প্রথম সপ্তাহে অনুষ্ঠিত হবে

যথাযথ তারিখ, সময় এবং স্থান পরীক্ষার / সাক্ষাত্কারের জন্য উপযুক্ত প্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে এবং এই ধরনের তথ্য বিহার রাজ্য পাওয়ার (হোল্ডিং) কোম্পানি লিমিটেড (বিএসপিএইচসিএল) -র অফিসিয়াল ওয়েবসাইট www.bsphcl- এও পাওয়া যাবে। bih.nic.in

প্রার্থীদের নির্বাচন নীতিমালা এবং যোগ্যতা নীতির বিষয়ে আরো বিস্তারিত জানার জন্য, আনুষ্ঠানিকভাবে প্রকাশিত বিজ্ঞাপন (URL / PDF নীচের দেখুন) মাধ্যমে যান।

আবেদন ফি: প্রার্থীদের অবশ্যই 1500 / - টাকা (২.30 / - টাকা এসসি / এসটি ও বিহারের আবাসিক এবং পিডব্লিউডি প্রার্থীদের জন্য) আবেদন ফি হিসাবে দিতে হবে। ডেবিট / ক্রেডিট কার্ড অথবা নেট ব্যাঙ্কিং বা অন্য যেকোনো বিকল্প ব্যবহার করে অনলাইনে আবেদন ফর্ম জমা দেওয়ার সময় অনলাইন মোডে অর্থ প্রদান করা যায়। আরও বিস্তারিত জানার জন্য আনুষ্ঠানিকভাবে প্রকাশিত বিজ্ঞাপন দেখুন

কীভাবে আবেদন করবেন: আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা শুধুমাত্র বিহার স্টেট পাওয়ার (হোল্ডিং) কোম্পানি লিমিটেড (বিএসপিএইচসিএল) - www.bsphcl.bih.nic.in এর অফিসিয়াল ওয়েবসাইটে (নীচের দেওয়া আবেদনপত্রের লিঙ্ক দেখুন) তারিখ 11 / 31/05/2018 থেকে 05/2018।

নির্ধারিত ফি সফলভাবে পরিশোধ এবং অনলাইন আবেদন ফর্ম জমা দেওয়ার পর, কম্পিউটারের স্ক্রীনে অনন্য রেজিস্ট্রেশন নম্বরটি প্রদর্শিত হবে নিবন্ধন / স্বীকৃতি স্লিপ তৈরি করা হবে। ভবিষ্যতের চিঠিপত্রের জন্য প্রার্থীদের অবশ্যই মুদ্রণ-আউট করতে হবে। এই পর্যায়ে যে কোনও মুদ্রণ-আউট / হার্ড কপি বা ডকুমেন্টস পাঠাবেন না। সমস্ত যাচাইকরণ যথাসময়ে করা হবে।

অনলাইনে কিভাবে আবেদন করতে হয় তা বিস্তারিতভাবে জানার জন্য, আনুষ্ঠানিকভাবে প্রকাশিত বিজ্ঞাপনটি দেখুন (আরও বিস্তারিত জানার জন্য নীচের লিঙ্কে / পিডিএফ ফাইলটি দেখুন)

গুরুত্বপূর্ন তারিখগুলো:
অনলাইন আবেদন শুরু হচ্ছে: 11/05/2018
অনলাইন আবেদনপত্রের সমাপ্তি তারিখ: 31/05/2018

প্রদত্ত তথ্য উপরে সংক্ষিপ্ত। অনলাইনে আবেদন করার আগে আনুষ্ঠানিকভাবে প্রকাশিত বিজ্ঞাপনের মাধ্যমে যান

বিহার স্টেট পাওয়ার (হোল্ডিং) কোম্পানি লিমিটেড (বিএসপিএইচসিএল) - এর অফিসিয়াল ওয়েবসাইট www.bsphcl.bih.nic.in

PDF file - Click here
Online Apply now - Click here
Powered by Blogger.