Google

Kolkata Police Job, Total post of 344 Security Personnel for different Govt Hospitals in Kolkata.

Kolkata Police Job, Total post of 344 Security Personnel for different Govt Hospitals in Kolkata. Last Date. 06/06/2018




সিকিউরিটি পার্সনেলের 344 টি পদে যোগ্য প্রার্থীদের কাছ থেকে কলকাতা পুলিশ আবেদনটি আমন্ত্রণ করছে। কলকাতার বিভিন্ন সরকারী হাসপাতালের নিরাপত্তা কর্মসূচির আওতায় নিরাপত্তা কর্মীদের অংশগ্রহণ। চুক্তিটি সরাসরি চুক্তির ভিত্তিতে হবে। আগ্রহী এবং যোগ্য প্রার্থী নির্ধারিত আবেদন ফরম্যাটে (নীচের পিডিএফ দেখুন) প্রশংসাপত্র সহ আবেদন করতে পারে। নিয়োগ বিজ্ঞপ্তি নং। FRC / নিয়োগ / 06/2018, তারিখ 22.05.2018। শিক্ষাগত যোগ্যতার প্রয়োজন এবং সংক্ষিপ্ত বিবরণী, তথ্যভিত্তিক উদ্দেশ্যে শুধুমাত্র কাজের সন্ধানকারীর স্বার্থে, নীচে দেওয়া হয় -কোলকাতা পুলিশ 344 টি বেসরকারি সংস্থার জন্য আবেদন দাখিল করছে শেষ তারিখ - 06/06/2018

SECURITY PERSONNEL
No. of Vacancies: 344 Nos.

শিক্ষাগত যোগ্যতাঃ ৮ অধ্যায় পাস

খেলোয়াড়দের ভাল করার জন্য এনসিসি ক্যাডেট / বয় স্কাউট / এনএসএস স্বেচ্ছাসেবক / সিভিল ডিফেন্স ভলান্টিয়ার্স / সিভিক ভলান্টিয়ার্স / দুর্যোগ ব্যবস্থাপনার দায়িত্ব ইত্যাদি অভিজ্ঞতার জন্য অগ্রাধিকার দেওয়া হবে।

প্রার্থী কলকাতা পৌর কর্পোরেশনের স্থায়ী বাসিন্দা হতে হবে। পুলিশ স্টেশনে বসবাসরত প্রার্থীরা যেখানে স্বাস্থ্য সুবিধা অবস্থিত, সেখানে অগ্রাধিকার দেওয়া হবে।

Age Limit: Minimum 20 and maximum 50 years as on 01/01/2018

একত্রীকৃত পে: প্রতি মাসে 10 হাজার টাকা।

কলকাতার বিভিন্ন সরকারী হাসপাতালের নিরাপত্তা কর্মসূচির আওতায় নিরাপত্তা কর্মীদের যোগদান। হাসপাতালের তালিকা এবং প্রতিটি হাসপাতালে পোস্টের সংখ্যা অফিসিয়াল বিজ্ঞাপনে প্রদান করা হয় (নীচে পিডিএফ ফাইলের লিঙ্ক দেখুন)।
চুক্তি 01 বছরের একটি নির্দিষ্ট সময়ের জন্য চুক্তিবদ্ধ ভিত্তিতে হবে।

প্রার্থীদের নির্বাচন: সাক্ষাৎকারের মাধ্যমে নির্বাচন করা হবে এবং সাক্ষাত্কারে পারফরম্যান্সের ভিত্তিতে তালিকা প্রস্তুত করা হবে।

যথাযথ তারিখ, সময় এবং স্থান পরীক্ষার / সাক্ষাত্কারের জন্য যথোপযুক্ত কোর্সে যোগ্য প্রার্থীদেরকে জানানো হবে এবং এই ধরনের তথ্য কলকাতা পুলিশ অফিসেও পাওয়া যাবে www.kolkatapolice.gov.in

প্রার্থীদের নির্বাচন নীতিমালা এবং যোগ্যতা নীতির বিষয়ে আরো বিস্তারিত জানার জন্য, আনুষ্ঠানিকভাবে প্রকাশিত বিজ্ঞাপন (URL / PDF নীচের দেখুন) মাধ্যমে যান।

How to Apply :
আগ্রহী এবং যোগ্য প্রার্থী নির্ধারিত আবেদন ফরম্যাটে (নীচের পিডিএফ ফাইলটি দেখুন) শিক্ষাগত যোগ্যতা, জাতি, বয়স, অভিজ্ঞতা সার্টিফিকেট (যদি প্রযোজ্য হয়) এবং অন্য কোনও প্রাসঙ্গিক নথিপত্রের সমর্থনে প্রশংসাপত্রের প্রত্যায়িত কপি সহ আবেদন করতে পারে।

নিম্নবর্ণিত পুলিশ স্টেশনগুলিতে নির্ধারিত ডকুমেন্টে নির্ধারিত নথিপত্রের পাশাপাশি আবেদনপত্রটি অবশ্যই জমা দেওয়া উচিত (পোস্ট বা অন্য কোন উপায়ে নয়):

1. Tala PS, 2. Jorabagan PS, 3. Cossipore PS, 4.Entally PS, 5. Phoolbagan PS, 6. Beliaghata PS,7. Bowbazar PS, 8. Muchipara PS, 9.Bhawanipur PS, 10. Beniapukur PS, 11.Jadavpur PS, 12. Netaji Nagar PS, 13. Parnasree PS, 14. Sharsuna PS, 15. Nadial PS.

আবেদনপত্রের সাথে খামের উপরে "বিশ্বব্যাপী নিরাপত্তা ব্যক্তিদের জন্য আবেদনপত্র" হিসাবে উল্লিখিত হওয়া উচিত। হাসপাতাল, চুক্তিভিত্তিক বেসিস -২018 তে কলকাতা "

আবেদন প্রাপ্তির শেষ তারিখ 06/06/2018 (5 টা)

প্রদত্ত তথ্য উপরে সংক্ষিপ্ত। খালিদের জন্য আবেদন করার আগে, আনুষ্ঠানিকভাবে প্রকাশিত বিজ্ঞাপন মাধ্যমে যান দয়া করে

Official website of Kolkata Police — www.kolkatapolice.gov.in

Application form PDF file - Click here

For more information Follow on Youtube

[ধন্যবাদ আমাদের ওয়েবসাইটটিতে ভিজিট করার জন্য]


Kolkata Police Job, Total post of 344 Security Personnel for different Govt Hospitals in Kolkata. Kolkata Police Job, Total post of 344 Security Personnel for different Govt Hospitals in Kolkata. Reviewed by Karmasandhan Recruitment on May 26, 2018 Rating: 5

Ad Home

Powered by Blogger.