Header Ads

Sikkim Police Constable (Driver/ Mechanic) and Followers (Cook, Barber, Washerman, Water Carrier).

Sikkim Police  Constable (Driver/ Mechanic) and Followers (Cook, Barber, Washerman, Water Carrier).

সিকিম পুলিশ কনস্টেবল ড্রাইভার, কনস্টেবল মেকানিক এবং অনুসরণকারী (কুক / ওয়াটার ক্যারিয়ার / ওয়াশার-ম্যান / বার্বার) এর 54 টি পদে যোগ্য প্রার্থীদের কাছ থেকে আবেদন আহ্বান করছে। ভারতীয় রিজার্ভ ব্যাটালিয়ন, সিকিম পুলিশ জন্য এই পদ শূন্য। আগ্রহী এবং যোগ্য প্রার্থী নির্ধারিত আবেদন ফরম্যাটে (নীচের পিডিএফ দেখুন) প্রশংসাপত্র সহ আবেদন করতে পারে। শিক্ষাগত যোগ্যতার প্রয়োজন এবং অন্যান্য বিবরণ, সংক্ষেপে, তথ্যভিত্তিক উদ্দেশ্যে শুধুমাত্র কাজের সন্ধানকারীর স্বার্থে, নীচে দেওয়া হয় -
কানসেকল চালক, কনস্টেবল মেকানিক এবং অনুসরণকারী (কুক / জল ক্যারিয়ার / ওয়াশার-ম্যান / বারের) 54 টি পোস্টের জন্য SIKKIM পুলিশ আবেদন দাখিল করছে। শেষ তারিখ - 06/06/2018

কনস্টেবল চালক

খালি সংখ্যা: 15 জন (ইউ আর -২২, ওবিবি -06, এসটি -২২, এসসি -01, পিটি -২01, ভুটিয়া লেপচা -03। মোট পোস্টের মধ্যে 5 টি পোস্ট হোম গার্ডের জন্য সংরক্ষিত)

শিক্ষাগত যোগ্যতাঃ 10 তম শ্রেণী পাস এবং বৈধ ড্রাইভিং লাইসেন্স ট্রান্সপোর্ট (টি)।
হোম গার্ডের জন্য প্রার্থী: 0 তম ক্লাস বৈধ ড্রাইভিং লাইসেন্স ট্রান্সপোর্ট (টি) দিয়ে পাস এবং হোম গার্ডের মধ্যে ২015 সালের 015২ তারিখের মধ্যে নামিয়ে নেওয়া উচিত। উপ-পরিচালক মো। কমান্ড্যান্ট জেনারেল, হোম গার্ড এবং সিভিল ডিফেন্স, সরকার সিকিম এবং শাস্তি এবং শাস্তি জন্য অভিযুক্ত করা উচিত হবে না।
বয়স সীমা: 01.05.2018 তারিখে ন্যূনতম ২0 বছর এবং সর্বাধিক ২5 বছর
পে স্কেল: গ্রেড পেই ২400 / - এর সাথে Rs.5200-20200



2. কনস্ট্যানাল মেকানিক
খালি সংখ্যা: 15 জন (ইউ আর -২২, ওবিবি -06, এসটি -২২, এসসি -01, পিটি -২01, ভুটিয়া লেপচা -03। মোট পোস্টের মধ্যে 5 টি পোস্ট হোম গার্ডের জন্য সংরক্ষিত)
শিক্ষাগত যোগ্যতা: 10 তম ক্লাস পাস এবং বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকা উচিত এবং সরকারের কাছ থেকে আইটিআই সার্টিফিকেট থাকবে। স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সিকিম / সমমানের কোর্সের
হোমগার্ড প্রার্থীদের জন্য: 10 ম শ্রেণীর পাস এবং বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকা উচিত। স্বীকৃত প্রতিষ্ঠান থেকে আইটিআই / সমমানের কোর্স সম্পন্ন করেছেন। 01.05.2015 তারিখের পরে হোম গার্ডের নাম নথিভুক্ত করা উচিত এবং উপাচার্য ড। কমান্ড্যান্ট জেনারেল, হোম গার্ড এবং সিভিল ডিফেন্স, সরকার সিকিম এবং শাস্তি এবং শাস্তি জন্য অভিযুক্ত করা উচিত হবে না।
বয়স সীমা: 01.05.2018 তারিখে ন্যূনতম 18 বছর এবং সর্বাধিক ২২ বছর
পে স্কেল: গ্রেড পেই ২400 / - এর সাথে Rs.5200-20200

3. অনুসরণকারী (কুক / জল ক্যারিয়ার / ওয়াশার-ম্যান / বারবার)
খালি সংখ্যা: ২4 জন (ইউ আর -4, ভুটাই লেপচা -06, ওবিসি -08, এসটি -২0, এসসি -0২, পিটি -0২)
বাণিজ্য বিশদ শূন্যতা:

i) কুক: 09 টি পোস্ট
২) জল ক্যারিয়ার: 09 টি পোস্ট
iii) ধাবক-মানুষ: 03 টি পোস্ট
iv) বার্বার: 03 টি পোস্ট

শিক্ষাগত যোগ্যতাঃ ক্লাস 6
বয়স সীমা: 01.05.2018 তারিখে ন্যূনতম 18 বছর এবং সর্বাধিক ২২ বছর
পে স্কেল: গ্রেড পেই ২২00 / -২00 / ২005 / ২00 টাকা।

ভারতীয় রিজার্ভ ব্যাটালিয়ন, সিকিম পুলিশ জন্য এই পদ শূন্য। শুধুমাত্র পুরুষ প্রার্থী আবেদন করতে যোগ্য।

ঊর্ধ্বযুগ রিলাক্সেশন: উচ্চ বয়স সীমা এসসি / এসটি জন্য 05 বছর এবং ওবিসি ক্যাটাগরির জন্য 03 বছরের জন্য অবসরপ্রাপ্ত।
দৈহিক মান (উপরের সকল পোস্টের জন্য):
(i) পুরুষ প্রার্থী: উচ্চতার - 5'3 "; চেস্ট (অপ্রত্যাশিত) - 32 "; বুকে (প্রসারিত) - 34 "; ওজন - 50 কেজি

প্রার্থীদের নির্বাচন: প্রার্থীদের নির্বাচন শারীরিক পরিমাপ, শারীরিক দক্ষতা / সহিষ্ণু পরীক্ষা (পিইটি), লিখিত পরীক্ষা, দক্ষতা পরীক্ষা এবং ভিভা-ভয়েস এর মাধ্যমে হবে। দৈহিক পরিমাপ ও দৈহিক দক্ষতা / সহিষ্ণুতা পরীক্ষার (পিইটি) অনুষ্ঠিত হবে 18 সেপ্টেম্বর থেকে ২0 শে জুন ২018 তারিখে আইআরবিএন জমির পপলেই, এবং ২3 শে জুন থেকে ২5 শে জুন ২018 পর্যন্ত গেমগাঁও, রেশিটং, গঙ্গটক অনুষ্ঠিত হবে। লিখিত পরীক্ষাটি 30 জুন অনুষ্ঠিত হবে 2018।

যথাযথ তারিখ, সময় এবং স্থান পরীক্ষার / সাক্ষাত্কারের জন্য যথোপযুক্ত কোর্সে প্রার্থীকে জানানো হবে এবং সেই তথ্য যেমন সিকিম পুলিশ অফিসিয়াল ওয়েবসাইটে পাওয়া যাবে www.sikkimpolice.nic.in

প্রার্থীদের নির্বাচন নীতিমালা এবং যোগ্যতা নীতির বিষয়ে আরো বিস্তারিত জানার জন্য, আনুষ্ঠানিকভাবে প্রকাশিত বিজ্ঞাপন (URL / PDF নীচের দেখুন) মাধ্যমে যান।

আবেদন ফি: প্রার্থীকে অবশ্যই আবেদন ফি হিসেবে 70 / - টাকা দিতে হবে। ফি ব্যাংকে জমা হতে পারে আরও বিস্তারিত জানার জন্য আনুষ্ঠানিকভাবে প্রকাশিত বিজ্ঞাপন দেখুন

আবেদন করুন: আগ্রহী এবং যোগ্য প্রার্থী নির্ধারিত আবেদন ফরম্যাটে (নীচের পিডিএফ ফাইলটি দেখুন) শিক্ষাগত যোগ্যতা, জাতি, বয়স, অভিজ্ঞতা সার্টিফিকেট (যদি প্রযোজ্য হয়) এবং অন্য কোন প্রাসঙ্গিক নথিপত্রের সমর্থনে প্রশংসাপত্রের প্রত্যায়িত কপি সহ আবেদন করতে পারে।

6 ষ্ঠ জুন 2018 পর্যন্ত কার্যদিবসে পুলিশ সুপার (পূর্ব, পশ্চিম, উত্তর ও দক্ষিণ) সহকারী ইন্সপেক্টর জেনারেল, পুলিশ সদর দপ্তর, গঙ্গটক এবং অফিসের অফিস থেকে নির্ধারিত আবেদনপত্র প্রাপ্ত করা যাবে অথবা থেকে ডাউনলোড করা যাবে সিকিম পুলিশ ওয়েবসাইট।

শেষ তারিখ এবং ঠিকানা: পুলিশ, পুলিশ সদর দফতরের সহকারী ইন্সপেক্টর জেনারেল, পুলিশ সুপার (পশ্চিম, উত্তর ও দক্ষিণ) সুপারিনটেনডেন্ট অফিস, গংটোক এবং অফিসে পরিদর্শনের পাশাপাশি ভর্তির আবেদনপত্রের পাশাপাশি নিম্নলিখিত ঠিকানাগুলিতে পৌঁছানো উচিত। 06/06/2018 আগে।

প্রদত্ত তথ্য উপরে সংক্ষিপ্ত। খালিদের জন্য আবেদন করার আগে, আনুষ্ঠানিকভাবে প্রকাশিত বিজ্ঞাপন মাধ্যমে যান দয়া করে

সিকিম পুলিশ অফিসিয়াল ওয়েবসাইট www.sikkimpolice.nic.in

See following PDF file- click here 

 For more information Follow on Youtube
-Click here
Powered by Blogger.