Google

Ad

West Bengal Public Service Commission (PSCWB)- Recruitment of 08 Medical Technologist Grade-III. Last Dt. 11/06/2018

ওয়েস্ট বেঙ্গল পাবলিক সার্ভিস কমিশন (পিএসসিসিবিবি) 08 টি মেডিকেল টেকনোলজিস্ট (এক্স-রে) গ্রেড -3 এর যোগ্য প্রার্থীদের আবেদনপত্র আহ্বান করছে। সরকারী দফতরের অধীনে ইসিআই (এম.বি.) প্রকল্প অধিদপ্তরের চাকরির মেয়াদ রয়েছে। পশ্চিমবঙ্গের আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা শুধুমাত্র পশ্চিমবঙ্গ পাবলিক সার্ভিস কমিশনের (পিএসসিবিবি) অফিসিয়াল ওয়েবসাইটে (নীচের URL দেখুন) মাধ্যমে অনলাইন আবেদন করতে পারে। বিজ্ঞাপনের নম্বর 11 / 2018. তথ্যভিত্তিক যোগ্যতার জন্য প্রয়োজনীয় তথ্য এবং সংক্ষিপ্ত বিবরণী, শুধুমাত্র চাকুরীর সন্ধানকারীর স্বার্থে, নীচে দেওয়া হল -

ওয়েস্ট বেঙ্গল পাবলিক সার্ভিস কমিশন (পিএসসিডব্লিউ) মেডিক্যাল টেকনোলজিস্ট (এক্স-রে) গ্র্যাড -২3 এর 08 টি পোস্টের জন্য অনলাইন আবেদন দাখিল করে। শেষ তারিখ - 11/06/2018

মেডিকেল টেকনোলজিস্ট (এক্স-রে) গ্র্যাড -২3
খালি সংখ্যা: 08 নূন্যতম (ইউ আর-04, এসসি -0২, এসটি -01, ওবিসি -101)

শিক্ষাগত যোগ্যতা:
(আমি) পশ্চিমবঙ্গের উচ্চমাধ্যমিক শিক্ষা উচ্চ মাধ্যমিক পরীক্ষার পাশাপাশি পদার্থবিজ্ঞান, রসায়ন ও জীববিজ্ঞানের সমতুল্য পাস করেছি।
(ii) রেডিয়েগ্রাফি (ডায়াগনস্টিক্স) ডিআরডি (টেক) এর দুই বছরের ডিপ্লোমা কোর্স পশ্চিমবঙ্গ সরকার কর্তৃক স্বীকৃত।
iii) বাঙালি পড়তে, লিখতে এবং কথা বলার ক্ষমতা (যারা মাতৃভাষা নেপালি) তাদের প্রার্থীদের ক্ষেত্রে প্রযোজ্য নয়।

মূল্যবান: কোনো সরকারি হাসপাতাল বা ক্লিনিক্যাল এস্টাবলিশমেন্টে রেডিজ্রাফিতে ডিপ্লোমা (ডায়াগনস্টিক্স) ডিআরডি (টেক) অর্জনের পর এক বছরের ট্রেনিং।
অথবা স্নাতক ডিগ্রী (ডিগ্রিস্টিক্স) ডিগ্রী ডিগ্রি (ডিগ্রি) ডিগ্রী ডিগ্রি (টেক)।
বয়স সীমা: 01.01.2018 তারিখে সর্বোচ্চ 39 বছর

পে স্কেল: 7,100 টাকা। 37,600 টাকা 3,600 / -
সরকারী দফতরের অধীনে ইসিআই (এম.বি.) প্রকল্প অধিদপ্তরের চাকরির মেয়াদ রয়েছে। পশ্চিমবঙ্গের

ঊর্ধ্বজীবী অবস্হা: ডব্লিউ.বি'র এসসি / এসটি, ডব্লিউবিবিলের ওবিসি এবং 3২ বছর মেয়াদে পিডব্লিউডি ক্যাটাগরির জন্য ঊর্ধ্ব বয়স সীমা অবসরপ্রাপ্ত।

পশ্চিমবঙ্গ ছাড়া অন্য রাজ্যগুলিতে এসসি / এসটি ক্যাডার প্রার্থীকে সাধারণ বিভাগ প্রার্থী হিসেবে গণ্য করা হবে।

প্রার্থীদের নির্বাচন: প্রার্থীদের নির্বাচন স্ক্রীনিং টেস্ট / লিখিত পরীক্ষা এবং সাক্ষাত্কারের মাধ্যমে হবে।

যথাযথ তারিখ, সময় এবং স্থান পরীক্ষার / সাক্ষাত্কারের জন্য যথোপযুক্ত যোগ্যতার যোগ্য প্রার্থীদেরকে জানিয়ে দেওয়া হবে এবং এই ধরনের তথ্য পশ্চিমবঙ্গ পাবলিক সার্ভিস কমিশন (পিএসসিবিবি) -র অফিসিয়াল ওয়েবসাইট www.pscwbapplication.in- এও পাওয়া যাবে।

প্রার্থীদের নির্বাচন নীতিমালা এবং যোগ্যতা নীতির বিষয়ে আরো বিস্তারিত জানার জন্য, আনুষ্ঠানিকভাবে প্রকাশিত বিজ্ঞাপন (URL / PDF নীচের দেখুন) মাধ্যমে যান।

আবেদন ফি: প্রার্থীদের অবশ্যই টাকা দিতে হবে 160 / - আবেদন ফি হিসাবে ডেবিট / ক্রেডিট কার্ড বা নেট ব্যাঙ্কিং ব্যবহার করে অনলাইনে আবেদন ফর্ম জমা দেওয়ার সময় ফি প্রদান করা যায় অথবা ফি প্রদানের মাধ্যমে ব্যাংকের মাধ্যমে পরিশোধ করা যায়। পশ্চিমবঙ্গ পাবলিক সার্ভিস কমিশন (পিএসসিবিবি) এর অফিসিয়াল ওয়েবসাইটে ফি চ্যালেঞ্জ ডাউনলোড করা যাবে। আরো বিস্তারিত জানার জন্য প্রকাশিত বিজ্ঞাপন দেখুন।

কোন আবেদন এস.সি. / এস.এস. এর ক্ষেত্রে প্রয়োজনীয় ওয়েস্ট বেঙ্গল ও পিডব্লিউডি প্রার্থীদের প্রার্থী

আবেদন কীভাবে: আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা শুধুমাত্র পশ্চিমবঙ্গ পাবলিক সার্ভিস কমিশন (পিএসসিবিবি) - www.pscwbapplication.in (নিচে দেওয়া আবেদনপত্রের লিংক) তারিখ ২1/05/2018 থেকে 11/06 তারিখের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারে। / 2018।

নির্ধারিত ফি সফলভাবে পরিশোধ এবং অনলাইন আবেদন ফর্ম জমা দেওয়ার পর, কম্পিউটারের স্ক্রীনে অনন্য রেজিস্ট্রেশন নম্বরটি প্রদর্শিত হবে নিবন্ধন / স্বীকৃতি স্লিপ তৈরি করা হবে। ভবিষ্যতের চিঠিপত্রের জন্য প্রার্থীদের অবশ্যই মুদ্রণ-আউট করতে হবে। এই পর্যায়ে যে কোনও মুদ্রণ-আউট / হার্ড কপি বা ডকুমেন্টস পাঠাবেন না। সমস্ত যাচাইকরণ যথাসময়ে করা হবে।

উল্লেখ্য: এই বিজ্ঞাপনটি পিএসসিবিবি বিজ্ঞাপনের নং .01 / ডব্লুবিএসসি / ২017 তারিখের তারিখ ২8.04.2017 তারিখের আগেও প্রকাশ করা হয়েছিল। অতএব প্রার্থীদের যারা আগে প্রয়োগ করেছে তাদের আবার আবেদন করতে হবে না।

অনলাইনে কিভাবে আবেদন করতে হয় তা বিস্তারিতভাবে জানার জন্য, আনুষ্ঠানিকভাবে প্রকাশিত বিজ্ঞাপনটি দেখুন (আরও বিস্তারিত জানার জন্য নীচের লিঙ্কে / পিডিএফ ফাইলটি দেখুন)

গুরুত্বপূর্ন তারিখগুলো:

অনলাইন আবেদন শুরু হচ্ছে: 21/05/2018

অনলাইন আবেদনপত্রের সমাপ্তি তারিখ: 11/06/2018

প্রদত্ত তথ্য উপরে সংক্ষিপ্ত। অনলাইনে আবেদন করার আগে আনুষ্ঠানিকভাবে প্রকাশিত বিজ্ঞাপনের মাধ্যমে যান

ওয়েস্ট বেঙ্গল পাবলিক সার্ভিস কমিশনের (পিএসসিবিবি) অফিসিয়াল ওয়েবসাইট www.pscwbapplication.in
Click here

Apply Online now- click here

For more information Follow on Youtube
-Click here

[ধন্যবাদ আমাদের ওয়েবসাইটটিতে ভিজিট করার জন্য]



Reviewed by Karmasandhan Recruitment on মে ২২, ২০১৮ Rating: 5

কোন মন্তব্য নেই:

Ad Home

Blogger দ্বারা পরিচালিত.