Google

Staff Selection Commission (SSC) Combined Graduate Post Of Group-B & C

Staff Selection Commission (SSC) Combined Graduate Post Of Group-B & C . Last Dt. 04/06/2018


স্টাফ সিলেকশন কমিশন (এসএসসি) সম্মিলিত গ্র্যাজুয়েট লেভেল পরীক্ষা, 2018 এর জন্য যোগ্য প্রার্থীদের আবেদন আহ্বান করছে। পরীক্ষার ভিত্তিতে পরীক্ষার ভিত্তিতে প্রার্থীদের নির্বাচন গ্রুপ-বি এবং গ্রুপ-সি পদে বিভিন্ন মন্ত্রণালয় / বিভাগ / ভারত সরকারের সংস্থা আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা কেবল স্টাফ সিলেকশন কমিশনের (এসএসসি) অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারেন (নীচে URL দেখুন)। শিক্ষাগত যোগ্যতার প্রয়োজন এবং অন্যান্য বিবরণ, সংক্ষেপে, তথ্যভিত্তিক উদ্দেশ্যে শুধুমাত্র কাজের সন্ধানকারীর স্বার্থে, নীচে দেওয়া হয় -স্টাফ নির্বাচন কমিশন (এসএসসি) সম্মিলিত গ্র্যাজুয়েট লেভেল পরীক্ষায় ২018 সালের জন্য অনলাইন আবেদন দাখিল করে। সর্বশেষ তারিখ - 04/06/2018


GROUP “B” POSTS – Salary RS.9300-34800

i) সহকারী অডিট অফিসার
ii) সহকারী হিসাব অফিসার
iii) সহকারী বিভাগ কর্মকর্তা
iv) সহকারী
v) সহকারী / সুপারিনটেনডেন্ট
vi) আয়কর ইন্সপেক্টর
vii) পরিদর্শক (কেন্দ্রীয় আবগারি)
viii) ইন্সপেক্টর (প্রিভেনটিভ অফিসার)
ix) পরিদর্শক (পরিদর্শক)
এক্স) সহকারী এনফোর্সমেন্ট অফিসার
xi) সাব ইন্সপেক্টর
xii) ইন্সপেক্টর পোস্ট
xiii) বিভাগীয় অ্যাকাউন্টেন্ট
xiv) ইন্সপেক্টর
xv) জুনিয়র পরিসংখ্যান অফিসার

GROUP “C” POSTS – Salary RS.5200-20200/-

i) অডিটর
ii) হিসাবদাতা
iii) হিসাবদাতা / জুনিয়র অ্যাকাউন্টেন্ট
iv) সিনিয়র সচিবালয় সহকারী / উচ্চ বিভাগ ক্লার্ক
v) ট্যাক্স সহকারী
vi) সাব-ইন্সপেক্টর
vii) উচ্চতর বিভাগ ক্লার্ক

শিক্ষাগত যোগ্যতা:

i) সহকারী অডিট অফিসার / সহকারী হিসাব অফিসার: (ক) একজন স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা ইনস্টিটিউট থেকে স্নাতক ডিগ্রী। (খ) চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট বা খরচ এবং ব্যবস্থাপনা অ্যাকাউন্ট্যান্ট বা কোম্পানির সচিব বা ব্যবসা বা ব্যবসায় অধ্যয়নে মাস্টার বা ব্যবসায় প্রশাসন (ফাইন্যান্স) বা ব্যবসায় অর্থনীতিতে স্নাতক বিষয়ে স্নাতক বাঞ্ছনীয়।

(ii) জুনিয়র স্ট্যাটিস্টিকাল অফিসারের জন্য: কোনও স্নাতক বা বিশ্ববিদ্যালয় থেকে কোনও বিষয়ে স্নাতক ডিগ্রি 12 তম স্তরের গণিতের কমপক্ষে 60% চিহ্ন
বা স্নাতক ডিগ্রী পর্যায়ে বিষয় এক হিসাবে পরিসংখ্যান সঙ্গে যে কোনো বিষয়ে স্নাতক ডিগ্রী।

iii) অন্যান্য সকল পোস্টের জন্য: একটি স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা সমমানের ব্যাচেলর ডিগ্রী।
বয়স সীমা: সর্বোচ্চ 30 বছর 01/08/2018 হিসাবে জনিত পরিসংখ্যান অফিসের পদে নির্ণায়ক পদে সর্বোচ্চ ২7 বছর এবং সর্বাধিক 32 বছর।
সম্মিলিত গ্র্যাজুয়েট লেভেল পরীক্ষার ভিত্তিতে ২018 সালের মধ্যে ভারত সরকার বিভিন্ন মন্ত্রণালয় / বিভাগ / সংস্থায় গ্রুপ "বি" এবং গ্রুপ "সি" পদে নির্বাচিত হবে। তাদের স্নাতকের চূড়ান্ত বছরের মধ্যে উপস্থিত প্রার্থীরাও আবেদন করতে যোগ্য।
ঊর্ধ্বজীবী অবসর: উচ্চ বয়স সীমা এসসি / এসটি জন্য 05 বছর, ওবিবিলের জন্য 03 বছর এবং PWD বিষয়শ্রেণীতে জন্য 10 বছর দ্বারা relaxable হয়। প্রাক্তন বান্ধব ও অন্যান্য, যদি থাকে - সরকার অনুযায়ী নিয়ম।
দৈহিক মান: অনুগ্রহ করে অফিসিয়াল অ্যাডভেন্ট দেখুন। ইন্সপেক্টর / উপ-পরিদর্শক পদে পদার্থের জন্য শারীরিক মান সম্পর্কে বিস্তারিত বিবরণ।



প্রার্থীদের নির্বাচন: প্রার্থীদের নির্বাচন কম্পিউটার ভিত্তিক পরীক্ষা, লিখিত পরীক্ষা, কম্পিউটার দক্ষতা পরীক্ষা / দক্ষতা পরীক্ষা (যেখানে প্রযোজ্য) / নথি যাচাইকরণের মাধ্যমে হবে। সারা ভারতে বিভিন্ন কেন্দ্রগুলিতে এই পরীক্ষা অনুষ্ঠিত হবে। কম্পিউটার ভিত্তিক পরীক্ষার (টায়ার -1) 25/07/2018 থেকে ২0/08/2018 পর্যন্ত অনুষ্ঠিত হবে।

যথাযথ তারিখ, সময় এবং স্থান পরীক্ষার / সাক্ষাত্কারের জন্য যথোপযুক্ত কোর্সে যোগ্য প্রার্থীদেরকে জানানো হবে এবং একই ধরনের তথ্য স্টাফ নির্বাচন কমিশনের (এসএসসি) অফিসিয়াল ওয়েবসাইটেও পাওয়া যাবে - http: //www.ssconline.nic .in

প্রার্থীদের নির্বাচন নীতিমালা এবং যোগ্যতা নীতির বিষয়ে আরো বিস্তারিত জানার জন্য, আনুষ্ঠানিকভাবে প্রকাশিত বিজ্ঞাপন (URL / PDF নীচের দেখুন) মাধ্যমে যান।

আবেদন ফি: প্রার্থীদের অবশ্যই টাকা দিতে হবে 100 / - আবেদন ফি হিসাবে ডেবিট / ক্রেডিট কার্ড বা নেট ব্যাঙ্কিং ব্যবহার করে অনলাইনে আবেদন ফর্ম জমা দেওয়ার সময় ফি প্রদান করা যায় অথবা ফি প্রদানের মাধ্যমে ব্যাংকের মাধ্যমে পরিশোধ করা যায়। ফি চ্যালেঞ্জ স্টাফ সিলেকশন কমিশনের (এসএসসি) অফিসিয়াল ওয়েবসাইট থেকে ডাউনলোড করা যাবে। আরো বিস্তারিত জানার জন্য প্রকাশিত বিজ্ঞাপন দেখুন।

কোন এসসি / এসটি / মহিলা / প্রাক্তন সাংস্কৃতিক প্রার্থীদের ক্ষেত্রে কোনও আবেদন প্রয়োজন।

আবেদন কীভাবে: আগ্রহী এবং যোগ্য প্রার্থী শুধুমাত্র স্টাফ সিলেকশন কমিশনের (এসএসসি) অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে http://www.ssconline.nic.in (নিচে দেওয়া আবেদনপত্রের লিঙ্ক দেখুন) তারিখ 05/05/2018 থেকে অনলাইনে আবেদন করতে পারেন। 04/06/2018 করতে।

নির্ধারিত ফি সফলভাবে পরিশোধ এবং অনলাইন আবেদন ফর্ম জমা দেওয়ার পর, কম্পিউটারের স্ক্রীনে অনন্য রেজিস্ট্রেশন নম্বরটি প্রদর্শিত হবে নিবন্ধন / স্বীকৃতি স্লিপ তৈরি করা হবে। ভবিষ্যতের চিঠিপত্রের জন্য প্রার্থীদের অবশ্যই মুদ্রণ-আউট করতে হবে। এই পর্যায়ে যে কোনও মুদ্রণ-আউট / হার্ড কপি বা ডকুমেন্টস পাঠাবেন না। সমস্ত যাচাইকরণ যথাসময়ে করা হবে।

অনলাইনে কিভাবে আবেদন করতে হয় তা বিস্তারিতভাবে জানার জন্য, আনুষ্ঠানিকভাবে প্রকাশিত বিজ্ঞাপনটি দেখুন (আরও বিস্তারিত জানার জন্য নীচের লিঙ্কে / পিডিএফ ফাইলটি দেখুন)

গুরুত্বপূর্ন তারিখগুলো:

অনলাইন আবেদন শুরু হচ্ছে: 05/05/2018

অনলাইন আবেদনপত্রের সমাপ্তি তারিখ: 04/06/2018

প্রদত্ত তথ্য উপরে সংক্ষিপ্ত। অনলাইনে আবেদন করার আগে আনুষ্ঠানিকভাবে প্রকাশিত বিজ্ঞাপনের মাধ্যমে যান

স্টাফ নির্বাচন কমিশনের (এসএসসি) অফিসিয়াল ওয়েবসাইট - http://www.ssconline.nic.in

✓PDF file -click here 

✓Online Apply Now click here

 For more information Follow on Youtube


[ধন্যবাদ আমাদের ওয়েবসাইটটিতে ভিজিট করার জন্য]

Staff Selection Commission (SSC) Combined Graduate Post Of Group-B & C Staff Selection Commission (SSC) Combined Graduate Post Of Group-B & C Reviewed by Karmasandhan Recruitment on May 14, 2018 Rating: 5

Ad Home

Powered by Blogger.