Google

বাংলা সহায়তা কেন্দ্রের কবে ইন্টারভিউ হবে? বাংলা সহায়তা কেন্দ্রের কাজটি কি সরকারি? বেতন কত টাকা দেয়া হবে?

  বাংলায় সহায়তা কেন্দ্র বিভিন্ন সামাজিক উন্নয়ন প্রকল্প সম্পর্কিত তথ্য প্রচারে বিদ্যমান ব্যবসায়ীকে আরও জোরদার করার জন্য এই সুবিধাভোগী তথ্য সরবরাহের লক্ষ্যে রাজ্যে প্রথম পর্যায়ে জেলায় প্রায় ২,৭৪৪ বাংলায় সহায়তা কেন্দ্র স্থাপনের সিদ্ধান্ত নিচ্ছে রাজ্য সরকার জানা গিয়েছে যে রাজ্যজুড়ে মোট ৬৬ মহাকুমার অফিস উন্নয়নের অফিসে ১,৫০০ স্বাস্থ্য কেন্দ্র এবং ৮১৩ টি গ্রন্থগার প্রথম পর্যায়ে তাতে গ্রহণ করবে রাজ্য সরকার লোকেরা তথ্য পাওয়ার কেন্দ্রগুলিতে ব্যবহার করতে সক্ষম হবে।

বাংলায় সহায়তা কেন্দ্র কন্যাশ্রী,  জাতীয় সংসদ পত্র আবাসিক সঞ্চয়পত্র করা জামা এবং অন্যান্য যেসব কাজের জন্য রাজ্য সরকারের বিভিন্ন প্রকল্প সম্পর্কিত পরিষেবাগুলি স্টার্ট এ জন্য রাজ্য সরকার অনলাইনে পরিষেবাগুলিতে প্রচুর চাপ দেয় যাতে জনগণকে আরো বিভিন্ন অফিসে যেতে হয় এবার থেকে তারা তথ্য প্রযুক্তির সর্বোত্তম ব্যবহার করতে পারেন যেখানে উল্লেখ করা যেতে পারে যে রাজ্য সরকারের ইতিমধ্যে উচ্চশিক্ষিত বিজ্ঞান বিজ্ঞান এবং প্রশাসনিক নিয়ন্ত্রণাধীন গ্রান্ট-ইন-এইড কলেজগুলির শিক্ষক এবং শিক্ষামূলক কর্মীদের জন্য পেনশন একটি অনলাইন সিস্টেম চালু করেছে  প্রযুক্তি ও বায়োটেকনোলজি  বাংলায় সহায়তা কেন্দ্রের বিভাগ।

রাজ্য সরকার 2744 কেন্দ্র চালু করেছে প্রতিটি কেন্দ্র থেকে ২ জন করে ডেটা  এন্ট্রি অপারেটর নিয়োগের প্রক্রিয়া শুরু করেছেন সরকারি সংস্থায় ওয়েবেল টেকনোলজি লিমিটেড।

বাংলায় সহায়তা কেন্দ্র ডেটাএন্ট্রি অপারেটর পদে অনলাইনে আবেদন করার পদ্ধতি জেনে নিন।

শিক্ষাগত যোগ্যতা : ভারতীয় নাগরিক হওয়া উচিত।

1 ন্যূনতম উচ্চ মাধ্যমিক পরীক্ষা বা স্বীকৃত বোর্ড / কাউন্সিলের সমতুল্য হতে হবে।

2 নামকরা প্রশিক্ষণ কেন্দ্র থেকে কম্পিউটার প্রশিক্ষণ শংসাপত্র।

3 আবেদনের শেষ তারিখটি 08/09/202 পর্যন্ত বাড়ানো হয়েছে।

আপনাদের কি কি ডকুমেন্টস আপলোড করতে হবে জেনে নিন : 

1 একটি সাম্প্রতিক (3 মাসের বেশি নয়) রঙ। পাসপোর্ট ছবি।

2 প্রার্থীর স্বাক্ষর।

3 জন্ম তারিখ।

4 সর্বশেষ একাডেমিক যোগ্যতা  স্বীকৃত বোর্ড / কাউন্সিল থেকে।

5 কম্পিউটার প্রশিক্ষণ শংসাপত্র নামকরা প্রশিক্ষণ কেন্দ্র থেকে।

6 আধার কার্ড।

অনলাইনে আবেদন করার লিংক : https://www.webeltechnology.com/home.html

বাংলা সহায়তা কেন্দ্রের কবে ইন্টারভিউ হবে? বাংলা সহায়তা কেন্দ্রের কাজটি কি সরকারি? বেতন কত টাকা দেয়া হবে? বাংলা সহায়তা কেন্দ্রের কবে ইন্টারভিউ হবে? বাংলা সহায়তা কেন্দ্রের কাজটি কি সরকারি? বেতন কত টাকা দেয়া হবে? Reviewed by Karmasandhan Recruitment on September 10, 2020 Rating: 5

No comments:

Ad Home

Powered by Blogger.