Google

Ad

রাজ্যের স্কুলে 25000 শূন্য পদে শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি জারি wb teacher recruitment 2022


চাকরি প্রার্থীদের জন্য সুখবর রাজ্যে স্কুলে 25 হাজারেরও বেশি শূন্যপদে পদ সংখ্যা রয়েছে শুক্রবার হাইকোর্টে হলফনামা দিয়েছে এক কথায় জানালো রাজ্য সরকার পাশাপাশি এও জানানো হয়েছে যে এই সব শূন্য পদে নিয়োগের ক্ষেত্রে কোন মামলার জট বা আইনি তদন্ত একুশে জুলাই এর মঞ্চ থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছিল শিক্ষাক্ষেত্রে 17000 চাকরি তৈরি আছে কিন্তু এই আইন জটিলতা থাকায় নিয়োগ করা যাচ্ছে না শিক্ষাক্ষেত্রে সমস্ত শূন্যপদের তালিকা তলব করেন বিচারপতি অভিজিৎ  গঙ্গোপাধ্যায় ।


শিক্ষা দপ্তরের প্রধান সচিব এ রিপোর্ট দিয়ে জানিয়েছে নবম ও দশম একাদশ ও দ্বাদশ শ্রেণি এবং প্রধান শিক্ষক পদে মোট শূন্যপদ 21614 টি রয়েছে প্রাথমিক স্তরে রয়েছে 3936 টি শুন্য পদ শূন্য পদে নিয়োগের ক্ষেত্রে আদালতের স্থগিতাদেশ আছে কিনা তা গভারমেন্ট অনির্বাণ এর কাছে জানাতে চান বিচারপতি বন্দ্যোপাধ্যায়।


প্রাথমিক শিক্ষা পর্ষদ কে কিছু অবগত করেনি দিরেক্টর অফ স্কুল এডুকেশন 17 ই আগস্ট এর মধ্যে হলফনামা জমা দেয়ার নির্দেশ দিয়েছে বিচারপতি অভিজিৎ  গঙ্গোপাধ্যায় ।




চাকরি ও কাজের আপডেট মিস না করতে চাইলে আমাদের টেলিগ্রাম চ্যানেল এ যুক্ত হয়ে যা


wb teacher recruitment 2022,teacher recruitment 2022,west bengal teacher recruitment 2022


রাজ্যের স্কুলে 25000 শূন্য পদে শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি জারি wb teacher recruitment 2022 রাজ্যের স্কুলে 25000 শূন্য পদে শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি জারি wb teacher recruitment 2022 Reviewed by Karmasandhan Recruitment on জুলাই ৩০, ২০২২ Rating: 5

কোন মন্তব্য নেই:

Ad Home

Blogger দ্বারা পরিচালিত.