Google

Ad

4000 শূন্য পদে রাজ্যে ফুড সেফটি অফিসার পদে কর্মী নিয়োগ। food safety officer recruitment 2022


চাকরি প্রার্থীদের জন্য সুখবর চার হাজারেরও বেশি শূন্যপদে ফুড সেফটি অফিসার ও চিকিৎসা ফার্মাসিস্ট দপ্তরে কর্মী নিয়োগের নতুন একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে প্রার্থী বাছাই করা হবে সরাসরি ইন্টারভিউর মাধ্যমে পশ্চিমবঙ্গের 23 টি জেলা থেকে আবেদন করতে পারবেন।


পদের নাম : ফুড সেফটি অফিসার, ফার্মাসিস্ট, হোমিওপ্যাথি ফার্মাসিস্ট, অ্যাসিস্তন্ট প্রফেশ্বর, জিডিএমও, মেডিকেল অফিসার, লাইবেরিয়ার, জুনিয়র সিনিয়র, সায়েন্টিফিক অফিসার ,পাবলিক অ্যানালিসিস, লেকচারার, রেডিয়েশন সেফটি অফিসার ,প্রিন্সিপাল, ডিরেক্টর ইত্যাদি পদে কর্মী নিয়োগ করা হবে ।


মোট শূন্যপদ :  4000 টি।


শিক্ষাগত যোগ্যতা :  ন্যূনতম মাধ্যমিক অথবা উচ্চমাধ্যমিক পাশ করে থাকলেই আবেদন করতে পারবেন।


বয়স সীমা : 18 থেকে 40 বছরের মধ্যে বয়স হতে হবে 1.1. 2022 তারিখ অনুযায়ী সংরক্ষিত প্রার্থীরা বয়সের ছাড় পাবেন সরকারি নিয়ম অনুযায়ী ।


মাসিক বেতন :  15, 500 থেকে 40,500 টাকা।


1102 কে সিডিএম এর পদের সদস্য নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন হয়েছে শুক্রবারে  সম্পূর্ণ তালিকা তুলে দেয়া হয়েছে স্বাস্থ্য ভবনের হাতে খুব শীঘ্রই রাজ্যের বিজ্ঞপ্তি বেরোতে পারে সিনিয়র আয়ুর্বেদ মেডিকেল অফিসার শ্যামাদাস বিভিন্ন কলেজ ও নার্সিং এর সিনিয়র লেকচারার লিডার এবং নিকাল এবং ডিরেক্টর অফ ড্রাগস নিয়োগ এর প্রায় 1300 জিডিএমও এবং তার কাছাকাছি মেডিকেল অফিসার পদে নিয়োগের বিজ্ঞপ্তি বেরোতে পারে শীঘ্রই রাজ্যের।


ইতিমধ্যে নিয়োগের প্রক্রিয়া শুরু হওয়া বিভিন্ন ক্যাডারের মধ্যে যে ক'টি পদে চাকরির আবেদন সবচেয়ে বেশি এসেছে সেগুলি হল ফুড সেফটি অফিসার ফার্মাচিস্ট ফার্মাসিস্ট এবং লাইব্রেরিয়ান এর মাধ্যমে 44 টি এফ এ ও পদের জন্য সবচেয়ে বেশি 6500 বেশি আবেদন জমা পড়েছে ফার্মাসিস্ট এর জন্য আবেদন জমা পড়েছে 7000 বেশি লাইবেরিয়ার পদের জন্য আবেদন পত্র জমা পড়েছে 2500 ও বেশি আবেদন উল্লেখযোগ্য বিষয় হল দীর্ঘদিন চিকিৎসক ও শিক্ষকদের চাকরির আশায় তেমনি উৎসাহ ছিল না এ ক্ষেত্রে ব্যতিক্রমী চিত্র দেখা গিয়েছে।


 এবারে নিয়োগের অ্যাসিস্ট্যান্ট পদের জন্য 1000 ও বেশি চাকরিপ্রার্থী চিকিৎসক আবেদন জমা করেছেন ফলে পরিস্থিতি পাল্টাতে খুব শীঘ্রই এবং এ বিষয়ে শনিবারে এইচআর চেয়ারম্যান ডক্টর সুদীপ্ত রায় বলেছেন যে সমস্ত বিষয়ে খুটিনাটি যাচাই করে নিয়োগের প্রক্রিয়া শুরু করতে হবে আশা করছি পুজোর আগেই সব সবকটি পদে  নিয়োগের প্রক্রিয়া সম্পূর্ণ করতে পারব বলে জানিয়েছেন।






চাকরি ও কাজের আপডেট মিস না করতে চাইলে আমাদের টেলিগ্রাম চ্যানেল এ যুক্ত হয়ে যা

food safety officer recruitment 2022,west bengal food safety officer recruitment 2022,food safety officer vacancy 2022,west bengal food safety officer,latest job vacancy west bengal,west bengal upcoming job 2022,job vacancy 2022,west bengal job vacancy 2022 12th pass,west bengal job vacancy 2022


4000 শূন্য পদে রাজ্যে ফুড সেফটি অফিসার পদে কর্মী নিয়োগ। food safety officer recruitment 2022  4000 শূন্য পদে রাজ্যে ফুড সেফটি অফিসার পদে কর্মী নিয়োগ। food safety officer recruitment 2022 Reviewed by Karmasandhan Recruitment on জুলাই ৩১, ২০২২ Rating: 5

কোন মন্তব্য নেই:

Ad Home

Blogger দ্বারা পরিচালিত.