Google

Ad

রাজ্যে শিল্প উন্নয়ন দপ্তর কর্মী নিয়োগ । WBIDC Job Vacancies 2022 Notification


চাকরি প্রার্থীদের জন্য সুখবর পশ্চিমবঙ্গে শিল্প উন্নয়ন দপ্তরের কর্মী নিয়োগের নতুন একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের 23 টি জেলা থেকে আবেদন করতে পারবেন প্রার্থী বাছাইয়ের পদ্ধতি লিখিত পরীক্ষা ছাড়াই সরাসরি ইন্টারভিউর মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে ।


পদের নাম : কম্পানি সেক্রেটারি ।


শূন্যপদ : 1 টি ।


শিক্ষাগত যোগ্যতা :  যেকোন শাখা থেকে গ্রাজুয়েশন পাস করে তাহলে আবেদন করতে পারবেন ।


মাসিক বেতন :  79, 195 টাকা ।


বয়স সীমা :  30 থেকে 45 বছরের মধ্যে বয়স হতে হবে 1.8 .2022 তারিখ অনুযায়ী সংরক্ষিত প্রার্থীরা বয়সের  ছাড় পাবেন সরকারি নিয়ম অনুযায়ী ।


প্রার্থী বাছাইয়ের পদ্ধতি :  লিখিত পরীক্ষা ছাড়াই সরাসরি ইন্টারভিউর মাধ্যমে প্রার্থী নির্বাচন করা হবে এবং 1 বছরে চুক্তিভিত্তিতে ।


আবেদনের পদ্ধতি :  অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে অফলাইনে আবেদন করার শেষ তারিখ 25.8. 2022 তারিখ  বিকাল 5 :00 টা পর্যন্ত ।


আবেদন ফি শূন্য ।


ওয়েবসাইটের লিঙ্ক : https://www.wbidc.com/


 বিজ্ঞপ্তি লিংক : http://www.wbidc.com/assets/pdf/recruitment/WBIDC_Recruitment_Company_Secretary_Manager_level.pdf


চাকরি ও কাজের আপডেট মিস না করতে চাইলে আমাদের টেলিগ্রাম চ্যানেল এ যুক্ত হয়ে যা

west bengal,wbidc,egiye bangla with rohit,wbidc job 2022

রাজ্যে শিল্প উন্নয়ন দপ্তর কর্মী নিয়োগ । WBIDC Job Vacancies 2022 Notification রাজ্যে শিল্প উন্নয়ন দপ্তর কর্মী নিয়োগ । WBIDC Job Vacancies 2022 Notification Reviewed by Karmasandhan Recruitment on আগস্ট ১৭, ২০২২ Rating: 5

1 টি মন্তব্য:

  1. If the mildew isn’t vented nicely sufficient, the volatiles from Mittens the plastic get trapped, instantly leading to buildup problems. Design an element with thinner walls to decrease the amount of cooling time essential. Increase the cooling time to make sure the part solidifies in the proper spot.

    উত্তরমুছুন

Ad Home

Blogger দ্বারা পরিচালিত.